একটি ব্যস্ত দিন। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


ঘুম থেকে উঠেই মেজাজটা অনেক খারাপ হয়ে আছে। কারণ গতকাল আমার কম্পিউটার এর নষ্ট মাদারবোর্ডটা পাল্টে নতুন একটা মাদার্বোর্ড লাগিয়ে এনেছি। সাড়ে ৬ হাজার টাকা তাতে খরচ হয়েছে। বাসায় এসে দেখি কিবোর্ড টা কাজ করছে না। কোন সফটওয়্যার ইন্সটল দিতে পারছিনা। এদিকে আমার ডিসকর্ড ইন্সটল দেয়া খুবই প্রয়োজন। রাতটা এই টেনশন নিয়ে কাটিয়েছি। সকালে উঠেই আমার এক পরিচিত বড় ভাই যার কাছ থেকে আমি কম্পিউটার রিলেটেড বিভিন্ন বিষয়ে সাহায্য নিয়ে থাকি। তাকে ফোন করলাম। তিনি বেলা ১২ টার দিকে আমার বাসায় আসলেন। এসে চেক করে বললেন আমার কিবোর্ড টা নষ্ট হয়ে গিয়েছে। তারপর তাকে বললাম যে সফটওয়্যার ইন্সটল করতে পারছিনা। তিনি বললেন উইন্ডোজে সমস্যা। এই সমস্যাটা সমাধান করতে অনেক সময় লাগবে। তার আজকে তাড়া ছিলো সেজন্য তিনি আমার কাছ থেকে বিদায় নিয়ে চলে গেলেন। অবশ্য আগামীকাল আসবেন সে কথা দিয়েছেন।

সকালে ঘুম থেকে উঠতে অনেক দেরি হয়েছে। কারন আমার হাইপারটেনশনের সমস্যা আছে। রাতে ঘুমাতে দেরি হলে অনেক সময় প্রেসার বেড়ে যায়। যার ফলে ফজরের নামাজ পড়ে রাতের ঘুমের ঘাটতি পূরণ করার চেষ্টা করি। তো ঘুম থেকে ওঠার পরে যথারীতি নাস্তা করে কমিউনিটির যে কাজগুলি আমাকে দেয়া হয়েছে। সেগুলি করতে শুরু করলাম। কাজ করতে গিয়ে কিছু বুঝতে না পারলে আমি আমাদের সিনিয়র এডমিন ভাই যারা আছেন তাদের সাহায্য নিলাম নিচ্ছিলাম। হাফিজ ভাই আর সুমন ভাই আমাকে অনেক সাহায্য করেছেন।

তো সকালে উঠেই ঠিক করেছিলাম যে বিকালে মার্কেটে যাবো কিবোর্ড কেনার জন্য। কিন্তু আজ বাংলাদেশ নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি ম্যাচ ছিলো। আমি আবার ক্রিকেট পাগল। তাই চিন্তা করলাম ম্যাচ শেষ হলে সন্ধার পরে বাজারে যাবো। তারপর সারাদিন ইউজারদের পোস্টগুলি চেক করছিলাম আর কমেন্ট করছিলাম। মাঝে মাঝে ডিসকর্ড ও যাচ্ছিলাম। এভাবে করতে করতে এক সময় বিকাল হয়ে গেলো।

IMG_20210901_193541.jpg

স্থান-লিংক

IMG_20210901_182205.jpg

স্থান-লিংক

IMG_20210901_172835.jpg

স্থান-লিংক

এই হচ্ছে আমার সেই পছন্দের কিবোর্ড। যেটা নষ্ট হয়ে গিয়েছে।

আমি বাংলাদেশের খেলা দেখতে থাকলাম। খেলা দেখছিলাম আর নতুন পোস্টগুলি চেক করছিলাম। এর ভেতর ম্যাচটা খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেলো। সন্ধার নামাজ পড়ে আমি বাজারে গেলাম কিবোর্ড কিনতে।

বাজারে যাওয়ার পর মনে হল বাজারে যখন এসেছি তখন কিছু টুকিটাকি জিনিস কিনে নিয়ে যায়। তো আমি ছোটখাটো দু একটা জিনিস কিনলাম। তারপর গেলাম কম্পিউটারের দোকানে কিবোর্ড কিনতে। কিন্তু আমি যে কীবোর্ডটা ব্যবহার করতাম সেই কিবোর্ড টা আমার খুব পছন্দ। কিন্তু কোথাও সে কিবোর্ড টা পেলাম না। মেজাজটা আবারও খারাপ হয়ে গেলো।শেষ পর্যন্ত এর কাছাকাছি ধরনের একটা কিবোর্ড কিনে নিয়ে আসলাম। দীর্ঘদিন কোন কিবোর্ড ব্যবহার করলে আপনি অন্য রকম একটা কমফোর্ট ফিল করবেন ঐ কিবোর্ডে। যার ফলে আমি নতুন কোন কিবোর্ড নিতে চাচ্ছিলাম না। কিন্তু নিরুপায় হয়ে আমাকে অন্য ধরনের একটা কিবোর্ড নিতে হলো। অনেকগুলি দোকান খুঁজেও আমার কিবোর্ড টা পেলাম না। কিবোর্ড কেনার পর মনে হলো আমার মাউস প্যাড টা নষ্ট হয়ে গিয়েছে। সাথে একটা মাউস প্যাডও নিয়ে নিলাম।

IMG_20210901_215101.jpg

স্থান-লিংক

এই হল আমার নতুন কিনে আনা কিবোর্ড এবং মাউস প্যাড।

IMG_20210901_195611.jpg

স্থান-লিংক

এটা হচ্ছে আমাদের শহরের কম্পিউটার এক্সেসরিজ এর মার্কেট।

IMG_20210901_194539.jpg

স্থান-লিংক

তারপর সোজা বাসায় চলে আসলাম। অনেকক্ষণ বাইরে থাকার কারণে কমিউনিটির কোন কাজ করতে পারিনি। যার ফলে বাসায় এসেই প্রথমে কাজ করতে বসলাম। কিছুক্ষণ পর আযান দিলে আমি নামাজ পড়তে গেলাম। নামাজ পড়ে এসে আবার নতুন পোস্ট গুলি চেক করতে শুরু করলাম। এর মাঝে চিন্তা করলাম আমার আজকে কোন পোস্ট করা হয়নি। তারপর আমার নিজের পোস্ট রেডি করা শুরু করলাম। এই ছিল আমার আজকের দিন।

অনেকদিন বেকার থাকার পরে কাজ শুরু করেছি একটু ব্যস্ততা থাকলেও কাজটি আমি অনেক উপভোগ করছি প্রচুর পোষ্ট প্রতিদিন পড়ছি বিভিন্ন ধরনের কমেন্ট করছি যদি মনে হয় কারো কোনো পরামর্শ প্রয়োজন বিশেষ করে যারা নতুন তাদের কে কিছু পরামর্শও দিচ্ছি। ভালই লাগছে।

আশা করি আপনাদের দিনটা ভালো কেটেছে। আজকের মতো এখানেই শেষ করছি। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

Cc- @rme


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত যন্ত্রহুয়াই নভা ২আই

logo.png


Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP


🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩


@rupok


আমি রূপক। আমি একজন বাংলাদেশী। আমি বাঙালি। আমি বাংলায় মনের ভাব প্রকাশ করতে ভালোবাসি। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকেও ভালোবাসি।

Sort:  
 3 years ago 

সব মিলিয়ে অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

ধন্যবাদ ভাই।

যখন প্রয়োজনীয় জিনিসটা নষ্ট হয়ে যায় তখন,আমার খুব রাগ হয়। কারুর কথা ভালো লাগে না। তবে সারাটা দিন আপনে অনেক ব্যস্ততার মাঝে কাটিয়েছেন। পোষ্টটা ব্যস্ততার মাঝেও আমাদের সাথে শেয়ার করার জন্য। ধন্যবাদ। শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আশা করি, খারাপের মধ্যে ও দিনটি আপনার ভালো কেটেছে।আগামী প্রত্যেকটি দিন আপনার ভালো কাটুক এই কামনায় করি।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দিদি আপনার শুভ কামনার জন্য।

আপনার ব্যস্তময় এবং প্যারাময় দিনের কাহিনী খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুললেন। ইলেকট্রনিক্স জিনিস যখন সঠিকভাবে কাজ করে না তখন যে কারোই মাথা নষ্ট হয়ে যায়। এটা খুবই স্বাভাবিক

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার প্রয়োজনীয় জিনিস নষ্ট হওয়ার কারণে আপনি খুবই ব্যস্ত তাই আজকের দিনটি অতিবাহিত। অনেক ব্যস্ততার মাঝেও আমাদের মাঝে আপনার ব্যস্ত সময় কাটানোর গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আপনি উচ্চরক্তচাপে ভুগছেন জেনে খারাপ লাগল। আশা করি এটা কন্ট্রোলেই আছে। ওষুধ খাচ্ছেন এটার জন্যে?

আপনার কি বোর্ড এর সমস্যার কথা শুনে খারাপ লাগল। যাহোক, শেষ পর্যন্ত একটা ম্যানেজ করতে পেরেছেন শুনে ভাল লাগল।

 3 years ago 

জি ভাই নিয়মিত ওষুধ খাচ্ছি। আল্লাহর রহমতে এখন কন্ট্রোলে আছে। আপনাকে ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

এখন ডিসকর্ড না থাকলেই নয়। পরিবার থেকে বিচ্ছেদ হওয়ার মতোই পরিস্থিতি তৈরী হয়

 3 years ago 

জি দাদা ঠিকই বলেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এককথায় আপনার দিনটি অত্যন্ত সুন্দর ছিল এবং বাংলাদেশ ও নিউজিল্যান্ডের ম্যাচ টা আমি উপভোগ করতে অত্যন্ত সুন্দর অনেক কামব্যাক করেছে বাংলাদেশ ওর জন্য শুভকামনা রইল এবং অনেক সুন্দর ছিল এবং আপনার মাউস প্যাড বি অনেক সুন্দর ছিল

অনেক সুন্দর আপনার গোছানো কথা গুলো,,আল্লাহ আপনার সহায় হোন, আমিন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57298.55
ETH 3059.61
USDT 1.00
SBD 2.29