যমুনা ফিউচার পার্কের কিডস জোনের অভিজ্ঞতা। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


গতকাল আমি পরিবার নিয়ে যমুনা ফিউচার পার্কে গিয়েছিলাম।

সেই ভ্রমণের কিছু অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করেছি। আজ আর ও কিছু অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করবো।


IMG_20211005_153827.jpg

আপনারা যারা ঢাকায় এসেছেন তারা জানেন যে যমুনা ফিউচার পার্ক অত্যন্ত বৃহৎ একটি শপিং মল। এই শপিংমলে এমন কোন সুবিধা নেই যা আপনি পাবেন না। এই শপিংমল এতই বড় যে আপনি একদিনে পুরো শপিং মল ঘুরতে পারবেন না। পুরো শপিংমল ঘুরে দেখতে হলে আপনার কয়েক দিন সময় লেগে যাবে।

IMG_20211005_153914.jpg

IMG_20211005_153957.jpg

আমাদের সেখানে পৌছতে দুপুর হয়ে গিয়েছিলো। আমি চাচ্ছিলাম আছরের নামাজের আগেই সেখান থেকে ফিরে আসতে। না হলে নামাজ মিস হয়ে যাবে। আমরা যখন খাওয়া-দাওয়া শেষ করে রেস্টুরেন্ট থেকে বের হলাম। তখন আমি আমার স্ত্রীকে বললাম চলো এখন আমরা বাড়ির দিকে ফিরে যাই। কিন্তু আমার মেয়ে জেদ ধরল যে সে কিডস জোনে যাবে গেমস খেলতে। না হলে সে কিছুতেই ফিরবে না।

IMG_20211005_154210.jpg

IMG_20211005_154217.jpg

IMG_20211005_154224.jpg

তাকে আগে আমি কথা দিয়ে ছিলাম যে তাকে কিডস জোনে নিয়ে যাবো। কিন্তু সময় স্বল্পতার জন্য আমি সেই পর্বটা বাদ দিতে চাচ্ছিলাম। কিন্তু সে নাছোড়বান্দা কিছুতেই কথা শুনবে না। অগত্যা কি আর করা তাকে নিয়ে গেলাম সেখানে। তিনজন তিনটি টিকিট কেটে কিডস জোনে ঢুকলাম।

IMG_20211005_154419.jpg

কিন্তু ঢুকে খুবই অবাক হলাম। সেখানে আমরা তিনজন ছাড়া আর কোন দর্শনার্থী নেই। এত বড় একটি জায়গা এবং সেখানে বেশ কিছু চমৎকার আয়োজন আছে বাচ্চাদের জন্য। তা সত্ত্বেও কেউ এখানে কেন আসে না সেটা আমি বুঝতে পারলাম না। হতে পারে করোনা পরিস্থিতির জন্য। লোকজন না থাকলেও আমরা ঘুরে ফিরে পুরো জায়গাটা দেখতে থাকলাম। তারপর আমরা বেশ কিছু ছবিও তুললাম।

IMG_20211005_154455.jpg

আমরা যখন রাইডগুলো দেখে ফিরে আসছি। তখন হঠাৎ করে খেয়াল করলাম অপর পাশে অন্য কিছু আয়োজন আছে। সেখানে গিয়ে দেখলাম থ্রিডি গেম,ভিডিও গেম থেকে শুরু করে বিভিন্ন রকমের আয়োজন। বেশ কিছু গেমস ছিল যেগুলো দেখে আমরা বুঝতেও পারিনি এগুলি কিভাবে খেলতে হয়। আমার মেয়ে গেমস গুলো দেখে খুব মজা পেলো। কিন্তু এত চমৎকার একটি জায়গা জনশূন্য দেখে আমাদের খুবই খারাপ লাগলো।

IMG_20211005_154503.jpg

তবে একটা জিনিস খুব ভালো বুঝতে পারলাম। যে কোন ব্যবসা সফল হওয়ার জন্য স্থান নির্বাচন একটি গুরুত্বপূর্ণ বিষয়। যমুনা ফিউচার পার্ক এমন একটি জায়গায় অবস্থিত যেখানে শহরের যে কোন জায়গা থেকে আসা বেশ কষ্টকর। কারণ এখানে আসার বেশিরভাগ রাস্তায় প্রচন্ড ট্রাফিক জ্যাম থাকে। সেই কারণে এত চমৎকার একটি শপিং মল থাকার পরও মানুষ অন্য জায়গায় যায় শপিং করতে। এই শপিংমলে সমস্ত বিখ্যাত ব্র্যান্ডের শোরুম আছে পুরো শপিং মলটি অত্যন্ত সুন্দর করে সাজানো কিন্তু তারপরও এটি কাঙ্ক্ষিত ব্যবসায়ীক লক্ষ্য অর্জন করতে পারেনি।

IMG_20211005_154250.jpg

আজকের মতো এখানেই শেষ করছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

ফটোগ্রাফির জন্য ব্যবহৃত যন্ত্রহুয়াই নোভা ২আই
ফটোগ্রাফার@rupok
স্থান লিংক

logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩


@rupok



আমি রূপক। আমি একজন বাংলাদেশী। আমি বাঙালি। আমি বাংলায় মনের ভাব প্রকাশ করতে ভালোবাসি। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকেও ভালোবাসি।

Sort:  
 3 years ago 

আপনার মেয়ে টাকে নিয়ে গেছেন । যাক ওর একটু আনন্দ করার মত জায়গা পেয়েছে। করনো কালীন সময়ে বের হতে পারেন নি । সুন্দর ভাবে সময় কাটান। ভাল থাকবেন ।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ভাইয়া কিডস জোন দেখেই তো নিজের ই চলে যেতে ইচ্ছে করছে।
ছবি দেখে যা বুঝলাম,অনেক মজার মজার ভিডিও গেইম সহ আরো অনেক ধরণের গেইম আছে।
ধন্যবাদ আমাদের সাথে এসবের পরিচিত করানোর জন্য।

 3 years ago 

আসলেই জায়গাটা চমৎকার। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

কিডস জোন দেখে আমার নিজেরি যেতে ইচ্ছা করছে সেখানে বিভিন্ন খেলনা গেইমস রয়েছে।আমি কখুনো সেখানে যায়নায়।আপনার পোস্ট দেখে খুব যেতে ইচ্ছা করছে বোঝা যাচ্ছে অনেক ভালো সময় পার করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

আপনার পোস্ট দেখে খুব যেতে ইচ্ছা করছে বোঝা যাচ্ছে অনেক ভালো সময় পার করেছেন। কিডস জোন খুব মজার একটি জায়গা। ইনশাআল্লাহ চেষ্টা করবো যেতে। আপনার জন‍্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

বাহ, পার্কটি খুব সুন্দর।আশা করি আপনার মেয়ে অনেক সুন্দর মুহূর্ত আনন্দে কাটিয়েছিল।আপনার মেয়ের জন্য আদর ও শুভকামনা রইলো ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার পোষ্টটি পড়ে অনেক ভালো লাগলো। তবে ব্যবসা সফল করতে হলে অবশ্যই জায়গা নির্বাচন একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। ধন্যবাদ ভাইয়া আপনার মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর একটি পোস্ট লেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ বাচ্চাদের জন্য পার্কের বর্ণনা অতি চমৎকার ভাবে তুলে ধরেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ভাইয়া বাচ্চাদের কিছু কিছু বায়নাতেও অনেক মজা আছে। কি করবে এই পিচকু শোনা টা এত সুন্দর রাইড ওর তো মন মানছিল না। সব মিলিয়ে সুন্দর সময় উপোভোগ করেছেন পোস্ট দেখেই বুঝা যাচ্ছে। ভালোবাসা রইল প্রিয় ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ছোটদের নিয়ে ঘুরে বেড়াতে সত্যিই খুব ভালো লাগে। আমি যখন আমার মেয়েকে নিয়ে কোথাও বেড়াতে যাই, এতে আমার খুব বেশি ভালো লাগে। এ অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না ।
শুভ কামনা পুরো পরিবারের জন্য 🥀

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

কখন ও যাওয়া হয়নি যমুনা ফিউচার পার্কে ।তবে আপনার দেখানো সব দৃশ্য দেখে মন এখনি যেতে চাচ্ছে ।ধন্যবাদ ভাই ।না দেখা কিছু দেখানোর জন্য ।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48