বন্ধুর মোবাইল কেনা সেই সাথে আমাদের ট্রিট। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


আজকাল বন্ধুদের সাথে আমার অনেক সময় কাটানো হচ্ছে। গতকাল আমরা তিন বন্ধু মিলে আড্ডা দিয়েছিলাম। সেখানে আমাদের এক বন্ধুর জন্য মোবাইল কেনার ব্যাপারে কথা হয়েছিলো।পূর্বপরিকল্পনা মত আমি আজ আমার বন্ধুর সঙ্গে তার জন্য মোবাইল কিনতে যাওয়ার কথা ছিলো। যদিও প্রথমে কথা ছিলো আমি আমার বন্ধুকে নিয়ে আরেক বন্ধুর দোকানে যাবো বিকালের দিকে। সেখান থেকে আমরা মোবাইলটা রিসিভ করবো। কিন্তু পরবর্তীতে পরিকল্পনায় কিছু পরিবর্তন আসে। কথা হয় বেলা ১১ টার দিকে সবাই মার্কেট এ আসবে। তারপর আমরা ওর জন্য মোবাইল কিনবো।

আমি সকাল থেকেই ওয়েট করছিলাম যে কখনো ওদের ফোন আসে। বেলা যখন বারোটা বেজে গেল তখন আমি মনে করলাম আজকে মোবাইল কেনার পরিকল্পনা বোধহয় বাতিল হয়ে গিয়েছে। হঠাৎ বেলা দুটোর দিকে আমাকে এক বন্ধু ফোন দিয়ে বলল মার্কেটে আসতে। আমি বললাম যে এখন কেনো? ও বলল এখন মোবাইল কিনতে এসেছে। মোবাইল কেনার পরে ফেরদৌস আমাদেরকে ট্রিট দেবে।আমি কিছুক্ষণের ভিতরে তৈরি হয়ে মার্কেটে চলে গেলাম। গিয়ে দেখি মোবাইল ইতিমধ্যে কেনা হয়ে গিয়েছে।

IMG_20210913_153435.jpg

স্থান-লিংক

IMG_20210913_153418.jpg

স্থান-লিংক

IMG_20210913_153422.jpg

স্থান-লিংক

আমাদের ওই বন্ধুর এক পরিচিত ছেলে আছে যে স্যামসাং মোবাইলের ডিস্ট্রিবিউশন হাউজের সেলস রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করে। তার কাছ থেকে মোবাইলটা কিনেছে। সেই জন্য বাজার মূল্য থেকে অনেকটা কমে কিনতে পেরেছে। আমি ফোনটা দেখতে চাইলাম। তখন আমার বন্ধু রাফসান আমাকে বলল এখানে দেখার দরকার নেই। আমরা এখন কোন রেস্টুরেন্টে খেতে যাব। সেখানে প্যাকেটটা খুলে দেখবো। তারপর ওরা দুজন আমার কাছে পরামর্শ চাইলো কোথায় খেতে যাওয়া যায়। আমার রেস্টুরেন্টে যাতায়াত ওদের থেকে একটু বেশি। তো আমি ওদেরকে কাছের একটা রেস্টুরেন্টে নিয়ে গেলাম।

IMG_20210913_141559.jpg

স্থান-লিংক

IMG_20210913_141522.jpg

স্থান-লিংক

IMG_20210913_140854.jpg

স্থান-লিংক

IMG_20210913_144903.jpg

স্থান-লিংক

IMG_20210913_144910.jpg

স্থান-লিংক

IMG_20210913_141105.jpg

স্থান-লিংক

রেস্টুরেন্টের নাম রেড চেরি। রেস্টুরেন্টটি নতুন ছোট্ট একটি জায়গা নিয়ে গড়ে ওঠা। কিন্তু মোটামুটি পরিপাটি করে গোছানো। ওদের খাবার খাওয়ার অভিজ্ঞতা আমার খুব একটা যদিও নেই। তারপরও আমরা তিনটি চাইনিজ সেট মেনু অর্ডার করলাম। আমাদের কে বলল বিশ থেকে পঁচিশ মিনিট সময় লাগবে। তো আমরা যথারীতি অপেক্ষা করছিলাম। এর ভেতরে ফোনের প্যাকেট খোলা হল।

ফোনটা আমরা চালু করে দেখতে থাকলাম। অল্প দামের ভিতরে সুন্দর একটা ফোন হয়েছে। আমরা অপেক্ষা করেছিলাম কিন্তু খাবার আসছিল না। এদিকে ২০ মিনিটের জায়গায় আধাঘণ্টা পার হয়ে গিয়েছে। ওয়েটারকে ডেকে জিজ্ঞেস করলাম যে আর কত সময় লাগবে? বলল আর কিছুক্ষনের ভিতরেই খাবার দিয়ে দিচ্ছি।

কিছুক্ষণ পর খাবার চলে আসলো। খাবার দেখে আমরা কিছুটা হতাশ ছিলাম। মনে হচ্ছিল পরিমাণ খুবই কম। কিন্তু যখন খেতে শুরু করলাম তখন বুঝতে পারলাম আসলে দেখে যতটা কম মনে হচ্ছিল ততটা কম নয়। খাবারের সাদটা ভালোই ছিল। খাওয়া-দাওয়া শেষ হওয়ার পরে আমার যে বন্ধু ফোন কিনেছে সে বললো চলো একটা স্ক্রীন প্রটেক্টর লাগিয়ে নিই। না হলে ফোনের স্ক্রিনে স্ক্র্যাচ পড়তে পারে। তো আমার এক বন্ধুর মোবাইল এক্সেসরিজ এর দোকান আছে সেখানে নিয়ে গেলাম। কারণ অন্য কোনো দোকানে গেলে ৫০ টাকার জিনিস ২০০ টাকা রাখবে। কিন্তু আমার ঐ বন্ধু আমার কাছ থেকে কোন বাড়তি টাকা কখনো রাখে না। তো আমরা যথারীতি স্ক্রীন প্রটেক্টর লাগালাম তারপরে ও মোবাইলের পেছনে আরও একটা জিনিস লাগালো যাতে পিছনেও কোন স্ক্র্যাচ না পরে।

IMG_20210913_141532.jpg

স্থান-লিংক

IMG_20210913_144901.jpg

স্থান-লিংক

তারপরে ও বাড়িতে চলে গেলো। কিন্তু আমি আমার আর এক বন্ধু রাফসান ওকে বলেছিলাম ওকে নিয়ে ট্রানস্কম এর শোরুমে যাব একটা টিভি দেখতে। সেখানে ক্লিয়ারেন্স সেল চলছে। আমি একটা টিভি দেখেছি যদি কিস্তিতে নেওয়া যায় তাহলে টেলিভিশনটি কেনার চিন্তা করছি। কিন্তু সেখানে গিয়ে দেখি সেই টেলিভিশন আউট অফ স্টক হয়ে গিয়েছে। কি আর করা কিছুক্ষণ শো রুমের ভিতরে ঘোরাফেরা করে। তারপর আমি বাসায় চলে আসলাম।

এই ছিল আমার আজকের দিনের ঘোরাফেরা। আজকের মতো এখানেই শেষ করছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

logo.png

Support @amarbanglablog by delegating STEEM POWER.
100 SP250 SP500 SP1000 SP2000 SP


🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩


@rupok


আমি রূপক। আমি একজন বাংলাদেশী। আমি বাঙালি। আমি বাংলায় মনের ভাব প্রকাশ করতে ভালোবাসি। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকেও ভালোবাসি।

Sort:  

ভাইয়া আপনি অধীর আগ্রহে আপনার বন্ধুর ফোনের অপেক্ষায় ছিলেন, যে কখন ফোন আসবে।তার সাথে সাথে কখন ফোন নিবে- কখন ট্রিট হবে। ফোন কেনার পর অনেক সুন্দর ভাবে খেয়েছেন দেখে বোঝা যাচ্ছে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

বন্ধু বান্ধবের মধ্যে কেউ কিছু কিনলে সেটার ট্রিট নেওয়া আমার কাছে খুবই আনন্দের হয়।মাঝে মাঝে ৩০০ টাকার জিনিস কিনেও 500 টাকার ট্রিট দেওয়া লাগে।

অনেক সুন্দর সময় পার করেছেন ভাই।খাবার গুলো দেখে জিভে পানি চলে এসেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনি দারুণ সময় কাটিয়েছেন ।তারপর বন্ধুরা একসাথে বসে খাওয়ার মজাটাই আলাদা।এভাবেই টিকে থাকুক আজীবন আপনার বন্ধুত্বের বন্ধন ।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ দিদি আপনাকে।

 3 years ago 

বন্ধুর সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন।বন্ধুর মোবাইল কেনার পর ট্রিট না নিলে হয়।যাইহোক আপনার সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর দিন কাটিয়েছেন ছবিগুলো অনেক সুন্দর হইছে।

 3 years ago 

বন্ধুরা খুব সুন্দর সময় পার করেছেন বুঝা গেল। শুবেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অত্যান্ত সুন্দর সময় কাটিয়েছেন আপনি বন্ধুদের সাথে।আসলেই বন্ধুদের মধ্যে কেউ কিছু কিনলেই হলো ট্রিট থাকতেই হবে জিনিস বড় হোক বা ছোট হোক।অনেক শুভ কামনা

 3 years ago 

বন্ধুরা যখন কোন কিছু কিনে তখন ট্রিট দেওয়া আবশ্যক হয়ে পরে। খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছে। আমরা অনেক প্রচুর এরকম ট্রিট গ্রহণ করেছি, সত্যি এসবের মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

বন্ধুর ফোন তারপর আবার ট্রিট বাহ। Samsung ব‍্যবহারের অভিজ্ঞতা নেই। তবে এই ব্রান্ডের সুনাম পৃথিবী জুড়ে। এবং প্রায় রেস্টুরেন্টেই এই রকম পরিস্থিতির শিকার হয় আমরা। সময় অতিবাহিত হয়ে গেলেও তারা নির্দিষ্ট সময়ে খাবার পরিবেশন করতে সক্ষম হয় না।

 3 years ago 

একদম ঠিক বলেছেন।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

অনেক সুন্দর বিষয় নিয়ে পোস্ট করেছেন ভাইয়া । আসলেই বন্ধুরা কোন কিছু কিনলেই আমরা ট্রিট চেয়ে বসি । আসলেই বন্ধুর কাছে ট্রিট চাওয়ার মজাই আলাদা সেটা কিসের উপর হয় হোক ।।। আমাদের ট্রিট লাগবো😁😁

শুভ কামনা রইল ভাইয়া 🥰🥰❤️🥰🌷

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32