আমার রাজকন্যার জন্য কিছু কেনাকাটা। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

কেমন আছেন আমার বাংলা ব্লগের বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


বিপদগ্রস্ত হয়ে দ্বিতীয়বারের মতো আমাকে ঢাকায় আসতে হয়েছে অল্প কয়েকদিনের ভিতরে। আমি এই শহরে আসতে না চাইলেও এই শহর আমাকে ছাড়ছে না। এমন পরিস্থিতি তৈরি করেছিল হয়েছিল যে আমার না এসে কোনো উপায় ছিল না।আমার সবচাইতে প্রিয় মানুষদের একজন প্রচন্ড অসুস্থ হয়ে পড়েছিল। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলো সে। তার এমন পরিস্থিতির কথা শুনে আমি আর এক মুহূর্ত দেরি করতে পারিনি। এই শহরকে প্রচন্ড অপছন্দ করা সত্ত্বেও ছুটে চলে এসেছি।

আল্লাহর অশেষ রহমতে এখন সে কিছুটা সুস্থ। আমি সৃষ্টিকর্তার কাছে লাখো কোটি শুকরিয়া আদায় করি তাকে সুস্থ করে দেয়ার জন্য। যাইহোক এখন বিপদ যেহেতু কিছুটা কেটে গিয়েছে তাই আমার মানসিক অবস্থা এখন কিছুটা ভাল। গতবার যখন আমি ঢাকা থেকে বাড়ি ফিরছিলাম তখন আমার মেয়েকে কথা দিয়েছিলাম যদি সে রাস্তায় বমি না করে তাহলে তাকে একটি পুতুল কিনে দেবো। সেই কথা সে খুব ভালোভাবে মনে রেখেছে। বাস থেকে নেমেই প্রথমে বলেছে বাবা এখন আমাকে পুতুল কিনে দিতে হবে। আমি তাকে বলেছি অবশ্যই আমি তোমাকে পুতুল কিনে দেবো।

IMG_20211103_114630.jpg

বাড়িতে যে কয়দিন ছিলাম সে প্রতিদিন আমাকে মনে করিয়ে দিচ্ছিলো পুতুল কেনার কথা। কিন্তু সময়-সুযোগ করে উঠতে পারছিলাম না। এর ভিতর হঠাৎ করে এই দুঃসংবাদ শুনে ঢাকা চলে আসতে হয়। যাহোক বিপদ এখন কিছুটা কেটে গিয়েছে আল্লাহর রহমতে। নিজের শরীরটাও ভালো যাচ্ছিল না। দু’রাত না ঘুমানোর ধকলে শরীরটা খুবই খারাপ লাগছিল। আজ সকাল থেকে একটু ভালো মনে হচ্ছে। তাই চিন্তা করলাম বাইরে থেকে একটু হেঁটে আসি। আর মেয়ের জন্য কিছু কেনাকাটা করি।

IMG_20211103_113853.jpg

IMG_20211103_113832.jpg

IMG_20211103_113845.jpg

প্রথমেই গেলাম পুতুল কেনার জন্য একটি দোকানে। যেহেতু মেয়েকে কথা দিয়েছি তার জন্য পুতুল কিনে নিয়ে আসবো। তাই প্রথমেই পুতুল কেনার জন্য গেলাম। দোকানে গিয়ে কয়েকটি পুতুল দেখলাম। তারপর পূর্বনির্ধারিত কথা অনুযায়ী আমি কয়েকটি পুতুলের ছবি তুলে মেসেঞ্জারে আমার স্ত্রীকে পাঠালাম। আমার মেয়ে সেই ছবিগুলোর ভিতর একটা পুতুল পছন্দ করলো। তারপর আমি তার জন্য সেই পুতুলটা কিনলাম।

IMG_20211103_114152.jpg

যেহেতু প্রায় শীত চলে এসেছে তাই মেয়ের জন্য কয়েকটা পায়জামা কেনা দরকার। একটা দোকানে গেলাম পায়জামা কেনার জন্য সেখান থেকে তার জন্য দুটো পায়জামা কিনলাম। আমার মেয়ে জিন্স প্যান্ট পরতে পছন্দ করে। স্ত্রীকে ফোন দিয়ে বললাম মেয়ের জন্য দুটো জিন্স প্যান্ট কিনব কি না? সে বলল কিনতে পারো। তারপর আমি একটি দোকানে গিয়ে খোঁজাখুঁজি করে মেয়ের জন্য দুটো জিন্সের প্যান্ট কিনলাম। ছোট মানুষের কাপড়-চোপড়ের দাম তুলনামূলক বেশি।

IMG_20211103_123314.jpg

পরিবারের জন্য কেনাকাটা করার মজাই আলাদা। যখন আপনার প্রিয়জনের হাতে আপনি কোন জিনিস কিনে দেবেন। তখন তার মুখের হাসি আপনার মনে অদ্ভুত এক আনন্দের সৃষ্টি করবে। শুধু পরিবারই কেন যে কারো জন্য আপনি যখন কিছু কিনবেন দেখবেন আপনার ভেতরে এক ধরনের ভালোলাগা কাজ করবে। আমি যখন মেয়ের জন্য কেনাকাটা করছি তখন তার হাসিমুখের কথা চিন্তা করে আমার খুবই ভালো লাগছিল। তাই আমার পরামর্শ সবার প্রতি। যখনই সময় সুযোগ হবে প্রিয়জনের জন্য অল্প কিছু হলেও কেনাকাটা করবেন। কারণ প্রিয়জনের মুখের হাসি একটা অমূল্য সম্পদ।

IMG_20211103_125839.jpg

IMG_20211103_125910.jpg

আজকের মতো এখানেই শেষ করছি। আশা করছি পোস্টটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

ফটোগ্রাফির জন্য ব্যবহৃত যন্ত্রহুয়াই নোভা ২আই
ফটোগ্রাফার@rupok
স্থান লিংক

logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩


@rupok


Polish_20211012_184119287.jpg

আমি রূপক। আমি একজন বাংলাদেশী। আমি বাঙালি। আমি বাংলায় মনের ভাব প্রকাশ করতে ভালোবাসি। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকেও ভালোবাসি।

Sort:  

আমার এতো বেশি বয়স হইছে। আমি একজন ভার্সিটি স্টুডেন্ট তাও আমি বাড়ি যাবো বললেই আমার আব্বা কোকাকোলা কিনে ফ্রিজ ভরাই ফেলে। আমি কোকাকোলা অনেক বেশি পছন্দ করি। আপনি একদম সেইম আপনার মেয়ের জন্য।দেখে মনটা ভরে গেলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ভাইয়া আপনি তো আপনার রাজকন্যার জন্য খুব সুন্দর সুন্দর জিনিস পছন্দ করেছেন। সবগুলোই আমার কাছে খুবই ভালো লেগেছে। এমনিতেই বাবারা মেয়েদেরকে খুব পছন্দ করে চেষ্টা করে মেয়েদের জন্য সুন্দর সুন্দর কিছু জিনিস কেনাকাটা করতে আপনিও তার ব্যতিক্রম করেননি। আপনি আপনার রাজকন্যার জন্য খুব সুন্দর সুন্দর জিনিস এই কেনাকাটা করেছেন। এগুলো দেখে অবশ্যই আপনার রাজকন্যা খুব খুশি হয়ে যাবে। ভাইয়া এগুলো আপনার রাজকন্যাকে পরিয়ে যদি পারেন আমাদের সাথে আপনার রাজকন্যার ছবি শেয়ার করবেন। আপনার রাজকন্যার জন্য রইল শুভকামনা ও প্রাণঢালা ভালোবাসা।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

বাহহ ভাই রাজ কন্যার জন্য তো অনেক দারুন দারুন সব জিনিস কিনেছেন রাজ কন্যা খুবি খুশি হবে।আপনার রাজ কন্যার জন্য দোয়া রইলো ভাই।তবে রাজকন্যা কে দেখাইয়েন একদিন।ধন্যবাদ বিষয়টা শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

বাবারা এমনি হয় নিজের চাহিদার থেকেও সন্তানের চাহিদাকে খুবই গুরুত্ব দেয়। ভাইয়া,আপনার মেয়ে প্রতিদিন আপনার সাথে বায়না ধরে পুতুল কিনার জন্য বাচ্চারা এরকমই হয় তাদেরকে কোন কিছু বললে সেটা মাথা থেকে আর ফেলেনা প্রতিনিয়ত এসে আপনাকে ঐ কথা গুলো বলবে😊 সত্যি ভাইয়া, পরিবারের জন্য যদি কোন কিছু কেনাকাটা করা হয় নিজের মনে অনেক আনন্দ দেয়। প্রীয়জন তার জিনিসটি পেয়ে যখন খুশি হয় তখন নিজের মনের ভিতরে যে আনন্দটা পাওয়া যায় সেটা কাউকে বলে বোঝানো যাবে না।

ধন্যবাদ ভাইয়া,আপনার অসাধারণ আনন্দের মুহূর্ত আমাদের কাছে শেয়ার করেছেন তারা জন্য শুভকামনা রইল ।

আর ভাইয়া, আপনার মেয়ের জন্য আমার মন থেকে ভালোবাসা রইলো 💖💖

 3 years ago 

যার কথা বলেছেন উনি এখন সুস্থ আছেন জেনে ভালো লাগলো ভাইয়া। আর আপনার রাজকন্যার জন্য গিফট গুলো দারুণ হয়েছে। অনেক পছন্দ হয়েছে আমার। অনেক দুয়া রইলো আপনার সুন্দর পরিবার এর জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

হা হা, ভাইয়া আপনার মেয়ের বায়না গুলো কিন্তু আমার কাছে দারুন লাগে। অনেক সুন্দর কেনাকাটা করেছেন দেখছি। পুতুলটা কিন্তু খুবই সুন্দর ছিল। ড্রেস গুলো অনেক সুন্দর ভাবে পছন্দ করেছেন, অনেক ভাল লাগলো ভাইয়া, তবে আপনার প্রিয় মানুষটির জন্য দোয়া রইলো, যেন তারাতারি সুস্থ হইয়ে উঠে।

 3 years ago 

ভাইয়া আপনি আপনার রাজকন্যার জন্য সুন্দর সুন্দর জিনিস পছন্দ করেছেন। বাবারা মেয়েদেরকে এমনিতেই সুন্দর সুন্দর জিনিস কিনে দেই।দোয়া রইলো আপনার রাজকন্যার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

আপনি সব কষ্ট,অসুস্থতা, ঝামেলার পরে মেয়ের কথাটি মনে রেখে দিয়েছেন। আসলে সব বাবাগুলোই বোধহয় এমন হয়, কখনই ছেলেমেয়েদের কষ্টটি দেখতে পারেনা যা সত্যিই ভালো লাগার এবং সেই সাথে প্রত্যেকটা সন্তানের জন্য গর্বের ও।
পুতুলটি খুব সুন্দর হয়েছে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আমরা যা কিছু করছি,তা আসলে কার জন্য? স্ত্রী-সন্তান ও পরবর্তী প্রজন্মের জন্যই এতো কিছু।
ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর একটি পোস্ট লেখার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ভাই পুতুলটা অনেক সুন্দর হয়েছে খুবই সুন্দর দেখতে আমার কাছে খুব ভালো লেগেছে এত সুন্দর

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37