UPTO ৬০% অফ।। জানুয়ারি-০৮/০১/২০২৩।।

☬নমস্কার সবাইকে☬

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আপনারা... ? আশাকরি সবাই অনেক অনেক ভাল আছেন সুস্থ আছেন। প্রত্যেকে তার পরিবার নিয়ে সুখে আছেন। আজকের নতুন একটা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।
খুব সম্ভবত ক্লাস ইলেভেন থেকে ADIDAS আমার সব থেকে পছন্দের ব্রান্ড। বিশেষ করে adidas এর জুতো এবং ট্রাউজার। কিন্তু সমস্যা হচ্ছে এই কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট এর দাম সব সময় এতটা বেশি থাকে যে অনেক সময় সেটা সাধ্যের অনেক বাইরে চলে যায়। তবে যদি কোন প্রোডাক্ট বিশেষ করে জুতো খুব পছন্দ হয়ে যায় তাহলে সেটা কিনে ফেলার চেষ্টা করি কিন্তু অধিকাংশ সময় যেটা করি সেটা হচ্ছে যখন এরা অফার দেয় বিভিন্ন রকমের সেই সময়টাতে বেশি কেনার চেষ্টা করি। এতে আমারও কিছুটা টাকা সেভ হয় এবং একসাথে অনেকগুলো প্রোডাক্ট কেনার এবিলিটি চলে আসে। সাধারণত ডিসেম্বর মাসেই এই সব বড় বড় কোম্পানির আকর্ষণীয় ছাড় থাকে। সেটা হতে পারে ৭০% পর্যন্ত। আর সেই জন্যই সপ্তাহখানেক আগে কলকাতার একটা শোরুমে গিয়েছিলাম জুতো কেনার জন্য।

20221227_123309.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

আমাদের বারাসাতেও দুটো তিনটে adidas এর শোরুম রয়েছে কিন্তু সেখানকার কালেকশন খুব বেশি একটা ভালো না এবং তারা খুব বেশি অফার দেয় না। কলকাতাতে গেলে বেশিরভাগ সময় এই অফারটা পাওয়া যায়। তাই আমি এবং সাথে করে আমার একটা বন্ধুকে নিয়ে গিয়েছিলাম কলকাতায় জুতো কিনতে। কলকাতার পার্ক স্ট্রিটের অপজিটের হাইওয়ে রাস্তার পাশেই রয়েছে একটা adidas এবং তার পাশেই puma এবং nike এর শোরুম। যদিও আমার adidas বাদে অন্য কোন ব্রান্ড খুব বেশি একটা পছন্দ হয় না। তাই ওটাকেই মেন টার্গেট করে ভিতরে ঢুকে পড়লাম। আসলে যতগুলোর উপরে ৫০% থেকে ৬০% পর্যন্ত ছাড় থাকে সেগুলো হল পুরনো কালেকশন অর্থাৎ আগের বছরের যেগুলো বিক্রি হয় না বা যদি নতুন ডিজাইনের জুতো ঢুকে যায় তাহলে পুরনো গুলো অনেকটা কম দামে ছেড়ে দেয়। আর আমি তো হালকা গরিব তাই ওগুলো কেনার এবিলিটিই রয়েছে কেবলমাত্র আমার।

20221227_123058.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20221227_123108.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20221227_123115.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

ভেতরে ঢুকেই প্রথমে জুতো দেখা শুরু করে দিলাম কিন্তু যেগুলোর উপর অফার ছিল সেগুলো আমার একদমই পছন্দ হচ্ছিলনা কেন জানিনা। ডিজাইন গুলো কেমন জানি একটা লাগলো। তবে অনেক খোঁজাখুঁজি করার পর শেষমেষ একটা জুতো আমার খুব পছন্দ হয়েছিল যেটার উপর ফিফটি পার্সেন্ট ছাড়ছিল এবং এই ৫০% ছাড় দিয়েও মোটামুটি আট হাজার টাকার মত দাম ছিল। সেটা দেখেই রীতিমতো মাথা মাথা ঘুরে পড়ে যাওয়ার মত অবস্থা। আমার বাজেট ছিল মোটামুটি ৪০০০ টাকার মতো তাই আরেকটু ভালো করে ঘোরাঘুরি করতে লাগলাম কিন্তু বিশেষ কোনো লাভ হলো না। কারণ এখানকার কালেকশন গুলো দেখলাম তেমন বেশি ভালো না এবং অনেক পুরনো জুতো সব। যাই হোক কিছুটা হতাশ হয়ে সেখান থেকে বেরিয়ে গেলাম puma র শোরুমে। কিন্তু সেখানে অবস্থা তো আরো খারাপ ছিল। একটা জুতো পছন্দ তো হয়নি তারপর আবার আকাশ ছোঁয়া দাম।

20221227_123148.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20221227_123303.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20221227_123137.jpg
স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

আচ্ছা তাহলে কথা হচ্ছে আমার কি কোন জুতাই পছন্দ হয়নি। যেখানে এত বড় একটা ব্রান্ড এবং তাদের প্রত্যেকটা জুতো তৈরি করার জন্য আলাদা ডিজাইনার রয়েছে। সত্যি সত্যি কথা বলতে আমার অনেকগুলা জুতোই পছন্দ হয়েছিল তবে সেগুলো ১৫ হাজার টাকার উপরে। তাতে মোটামুটি ২০% এর মত অফ ছিল, সত্যি কথা বলতে যেটা আমার সাধ্যের বাইরে। সুতরাং কোন প্রকার জুতো কেনা হলো না এবং ৬০% অফ দিয়েও আমার জুতো কেনার ইচ্ছা আধুরি থেকে গেল। যাই হোক সেখান থেকে ডিরেক্ট বাড়ি চলে আসেনি, একটু ভালো করে কলকাতা টা ঘুরাঘুরি করে তারপর সন্ধ্যার দিকে বাড়ি এসেছিলাম। তবে আমি সুযোগের অপেক্ষায় আছি যদি কখনো ভালো ছাড়ে জুতো পেয়ে যায় তাহলে অবশ্যই কিনে নেব এবং আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব।

20221227_123437.jpg

স্থান: কলকাতা , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

যাইহোক আজকের পর্ব এই পর্যন্তই ছিল। আশাকরি আপনাদের ভালো লেগেছে আজকের পর্বটি। আর ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করতে ভুলবেন না। কারণ আপনাদের একটি কমেন্ট আমাকে নতুন এবং ভালো কিছু করার উৎসাহ যোগায়। ভালো থাকবেন সবাই।

🕉️ধন্যবাদ সবাইকে🕉️

Sort:  
 2 years ago 

😉😉,আসলে ডিসকাউন্ট দেয় যে জুতাগুলোর উপর সেই জুতা আমার কোন সময়ই পছন্দ হয় না,তাই ডিসকাউন্ট দিলেও আমার কখন খুশি লাগে না।আপনি তো তাও হালকা গরীব তাই ৪০০০ হাজার টাকা বাজেট আমি তো পুরাই গরীব তাই আমি এরচেয়ে কম বাজেটের জুতা পরি।যাক আপনি হতাশ হয়ে এসেছেন এটা দেখে আমার বেশ ভালো লাগছে😜😜।ধন্যবাদ

ছয় মাস আগে আমি একটা ডিসকাউন্ট দেওয়া চটি কিনেছিলাম। দুই দিনের মাথায় ছিঁড়ে গেছিল। ডিসকাউন্টের জিনিস আমারও খুব বেশি একটা পছন্দ হয় না। তবে এই ব্র্যান্ডগুলো যখন ডিসকাউন্ট দেয় তখন তারা ভালো প্রোডাক্টই দেয়।

 2 years ago 

কচু,পুরানো পুরানো ডিজাইন থাকে,কালার গুলো কেমন ফ্যাকাসে লাগে।

সব জায়গাতে থাকে না। অনেক সময় ভালোও পাওয়া যায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40