You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪২

ছোটবেলায় আসলে আমি ছোটখাটো একটা মাছ চোর ছিলাম। নিজের পুকুরের মাছ চুরি করে দাদুদের বাড়িতে আসতাম। আমাদের বাড়ি যেদিন মাছ রান্না হতো না, নিরামিষ হতো ওই দিন পুকুরে বরশি দিয়ে মাছ ধরতাম। যেটা উঠতো সেটা নিয়ে চলে যান দাদুদের বাড়ি। তারপর ওখানে গিয়ে ভেজে খেতাম। আমাদের বাড়ি থেকে দাদুদের বাড়ি খুব বেশি একটা দূরে ছিল না। তবে এটা তো ছিল ছোটখাটো চুরি। এমনও হয়েছে যে সন্ধ্যার দিকে বন্ধুরা মিলে বিলের মধ্যে চলে যেতাম এবং সেখানে গিয়ে লোকের পেতে রাখা মাছ ধরা যে জিনিসগুলো থাকতো ওগুলোর ভিতর থেকে মাছ নিজের মনে করে বাড়ি নিয়ে চলে আসতাম।তবে আমাদের কোনদিনই কেউ ধরতে পারিনি। একবার তো এমন হয়েছিল যে আমাদের পুকুরে বরশি দিয়ে মাছ ধরার সময় হঠাৎ করেই বড়শিতে অনেক বড় কিছু আটকে যায়। আমি তো টেনেই তুলতে পারছিলাম না। তারপর আমি চিৎকার করে বাবাকে ডাক দিয়েছিলাম তবে বাবা না আসলেও বাড়ির সবাই সেখানে চলে এসেছিল এবং ভেবেছিল হয়তো বড় কিছু বড় একটা বেঁধেছে বড়শিতে, টেনে তোলা যাচ্ছে না। পরে যখন সুতো ধরে ধরে নিচের দিকে গেল তখন দেখা গেল ওটা কোন মাছই ছিল না। ছিল একটা ছোটখাটো তাল গাছের গুড়ি। তবে সত্যি কথা বলতে আমি নিজেই একটা ছোটখাটো মাছ চোর হলেও আমাদের পুকুরে যারা মাছ চুরি করতে আসতো তাদেরকে প্রচুর পিটিয়েছি জীবনে।
Sort:  
 last year 

বাপরে,নিজের বাড়ির মাছ চুরি করে দাদুর বাড়ি গিয়ে ভোজন।দারুণ ব্যাপার দাদা👌

আমার দাদুর পুকুর ছিল না সেই সময়, এজন্য বাইরে থেকে মাছ কিনে খেতে হতো। আর আমি এই সুযোগে আমাদের বাড়ির পুকুর থেকে মাছ ধরে ধরে নিয়ে চলে যেতাম দাদুদের বাড়ি।🤭🤭

 last year 

👌👌

 last year 

মাছ চুরি করার অপরাধে অন্যকে পিটিয়ে এবার শেষমেষ নিজেই সেই কাজটি করে বসলেন দাদা। 😅😅😅

আমি তো ছোটবেলায় পাকা চোর ছিলাম আপু, এজন্য আমাকে কেউ কোনদিন ধরতে পারিনি। কিন্তু আমি তো চুরি বিদ্যা জানতাম। আর কি করে কে চুরি করে সেটাও জানতাম, ওই জন্য ধরে ধরে পিটাতাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65