You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন ১৮৪ || যত গর্জে তত বর্ষে না কেন?

গর্জন দিতে দিতে আসলে বর্ষণ দেওয়ার এনার্জি সব চলে যায়। এইজন্য যতটা গর্জে ততটা বর্ষে না। তবে বিয়ে করা বউ এর ক্ষেত্রে এই ব্যাপারটা আমার কাছে ঠিক মিল খাচ্ছে না। কারণ বউরা যতটা গর্জে তার থেকে ১০ গুণ বর্ষে।
Sort:  
 last year 

তোমার তো বউ-ই নেই তবে তুমি জানলে কি করে ১০গুন বর্ষে।হি হি

আমার বউ নেই তাতে কি,আমার বন্ধুদের তো বউ আছে। তাদের মুখ থেকে শুনতে শুনতে আসলে এইসব ব্যাপার মুখস্ত হয়ে গেছে। 😂😂

 last year (edited)

দাদা,পরের কথায় কান দেওয়া উচিত নয়।কারন বন্ধুরা তো বাঁশ দেয়।

 last year 

দাদা আমি সোজা মানুষ, এখনো বিয়ে করি নাই, তাই আমি ব্যাপারটা ভালো বুঝলাম না 🙃

বিয়ে করেননি ভালো আছেন রে ভাই, বিয়ে করলেই যত ঝামেলা। পারলে প্রেম করাও বন্ধ করে দেন, ওটা তো আরো বড় ঝামেলা।

 last year 

ঠিকই বলেছেন দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67