You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৩১

আজকে আর কোন কৌতুক লিখবো না, তার থেকে বরং আমার সাথে স্বপ্নে ঘটে যাওয়া দুই একটা ঘটনা শেয়ার করি। আসলে এই ঘটনাগুলো আমার সাথে একবার না, বারবার হয়েছে। ধরেন হঠাৎ করে আমি নামকরা এক দোকানের রসগোল্লা খাচ্ছি, কিন্তু খেতে খেতে আবার মনে হচ্ছে যে হঠাৎ করে এরকম খেতে লাগছে কেন রসগোল্লা। তারপর দেখি ঘুম ভেঙে যাচ্ছে, আর ঘুম ভেঙেই দেখছি যে আমার পাশে রাখা বালিশ খাচ্ছি আমি। আবার ধরেন কখনো কখনো এমনও হয়েছে যে রাস্তায় কয়েক কোটি টাকা একসাথে পেয়েছি সেটা আবার বিছানার নিচে রেখে দিয়েছি কিন্তু সকাল বেলা ঘুম থেকে উঠে যখন দেখতে যাচ্ছি সেই টাকাগুলো, তখন দেখছি সেগুলো আর নেই। আপনি বিশ্বাস করবেন না, টাকা যে নেই এটা জেনেও আমি অনেকবার খুঁজতাম ঘুম থেকে উঠে। আবার অনেকবার এমন হয়েছে যে অনেক টাকা যোগাড় করে অনেক কষ্ট করে একটা চার চাকার গাড়ি কিনেছি, সেটাও আমি ঘুম থেকে উঠে খুঁজে পাইনি এবং বারবার সেটাও খুঁজেছি। তবে আমার কাছে সব থেকে আশ্চর্যকর যে ব্যাপারটা লেগেছিল সেটা হল ঘুমের ঘরে প্রেম করা। এমনও হয়েছে যে ঘুমের ঘোরে এত সুন্দর একটা মেয়ের সাথে প্রেম করছি, ঘুরতে যাচ্ছি, আবার মনে মনে ভাবছি যে এত সুন্দর একটা মেয়ে আমার কপালে জুটলো কি করে। তারপরে আবার খুশিও হচ্ছি। কিন্তু ঘুম থেকে উঠে দেখছি সেই সুন্দরী মেয়ে আমার পাশে নেই, আবার সেই মন খারাপ হয়ে যাচ্ছে। সত্যি কথা বলতে স্বপ্নের মধ্যে আমি এতটাই ধোঁকা খেয়েছি যে বাস্তবের ধোঁকার থেকে সেগুলো অনেক বেশি ছিল।
Sort:  
 last year 

বালিশ খাওয়া টা দারুণ ছিলো দাদা 🤣🤣🤣🤣।

এই করে করে তো আমি জীবনে অনেক বালিশ নষ্ট করেছি। ফুটো করে ফেলে দিতাম কামড়ে। হা হা হা....🤭

 last year 

😂😂😂😂😂।

 last year 

স্বপ্নে বিছানার নিচে টাকার ব্যাপারটা আমার সাথেও ঘটেছে। বালিশের নিচে টাকা রেখে পরে খুঁজেছি। হাহাহা

ওই সময় যে টাকা পেলে কি কষ্ট পেতাম সেটা বলে বোঝাতে পারবো না ভাই। তাও সব ৫০০ টাকার নোট।😂

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.030
BTC 67773.95
ETH 3733.37
USDT 1.00
SBD 3.69