You are viewing a single comment's thread from:

RE: সরকারি সেবা মানেই অনিয়মের ধোঁয়াশা!

আসামিরা খারাপ হলেও তো মানুষ, এই জন্য সাধারণ জনগণের সাথে সাথে তাদেরও চিকিৎসা করা হয় হয়তো।🤣 হা হা হা... তবে বিশ্বাস করেন সরকারি হসপিটাল এ এই ধরনের সমস্যা হয় জন্যই আমি খুব বিপদে না পড়লে সরকারি হসপিটালে যাই না। আমার সব ভ্যাকসিন বেসরকারি হসপিটাল থেকেই নিয়েছি। বছর তিনের আগে আমাকে রাস্তায় একবার কুকুরে কামড়েছিল, সেই জন্য সরকারি হসপিটালে যেতে হয়েছিল ইনজেকশন নেওয়ার জন্য। তখনই বুঝতে পেরেছিলাম যে সরকারি হসপিটাল আসলে কতটা ঝামেলার। তাদের চিকিৎসা ব্যবস্থা ভালো, তবে এত পরিমাণে বিরম্বনার শিকার হতে হয়, সেটা বলে বোঝানো যাবে না।

Sort:  
 2 years ago 

হাহাহা,আসলে আমি রোগ নিয়ে জীবনেও যাইনি সরকারিতে।ভ্যাক্সিন এর জন্যে যেতে হয়েছে কারণ আমি প্রথমবার ভুলে সরকারিটা চুজ করে ফেলেছিলাম তাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66