You are viewing a single comment's thread from:

RE: কাঁচকি মাছের শুঁটকি ভুনা রেসিপি shy-fox 10%

অনেককেই দেখেছি যে তারা শুটকি মাছ খেতে খুব পছন্দ করে। কিন্তু আমি আজ অবধি কোন শুটকি মাছ খাই নি। কারণ শুটকি মাছের গন্ধ আমি সহ্য করতে পারি না। তবে আপনার রান্না করার ধরণ দেখে বেশ লোভ হচ্ছে। একদিন সাহস করে খেয়ে দেখব কেমন লাগে। যারা চিটাগাংয়ে বসবাস করেন, আমি দেখেছি ওখানকার অধিকাংশ লোক শুটকি মাছ খুব পছন্দ করে। যদিও শুটকি মাছ আমি খাই না, তবে আপনার রেসিপিটা আমার বেশ ভালো লেগেছে।

Sort:  
 2 years ago 

হ্যাঁ দাদা আমরা শুঁটকি মাছ খেতে খুবই পছন্দ করি। আপনার দাদা একদম খেতে পারেনা, সে বাসায় থাকলে আর আমার শাশুড়ি মা থাকলে শুঁটকি মাছ রান্না করি না ওরা দুজনেই গন্ধ একদম সহ্য করতে পারেনা, তবে একবার খেলে আমার বিশ্বাস আর ছাড়তে পারবে না। ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40