নতুন বউকে নিয়ে শপিং মলে।। ফেব্রুয়ারি-১৫/০২/২০২৩।।

☬নমস্কার সবাইকে☬

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আপনারা... ? আশাকরি সবাই অনেক অনেক ভাল আছেন সুস্থ আছেন। প্রত্যেকে তার পরিবার নিয়ে সুখে আছেন। আজকের নতুন একটা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

20230215_133352.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

আজকের পোস্টের টাইটেল দেখে হয়তো অনেকেই ধারণা করতে পারেন যে রূপাই দা কি বিয়ে করে ফেললো নাকি...? যাই দেখি তাহলে পোস্টের কোথাও নতুন বউয়ের ছবি দিয়েছে নাকি গিয়ে দেখে আসি... তাদের উদ্দেশ্যেই প্রথমে একটা কথা বলতে চাই, যে বউ আসলে আমার না। বউ অন্য একজনের, তাকে নিয়েই আজ শপিং করতে বেরিয়েছি। এই কথা শোনার পর আবার অনেকের ভিতর একটা ধারণা তৈরি হবে যে রূপাই আবার অন্যের বউ নিয়ে ঘুরে বেড়াচ্ছে কেন। হয়তো আমাকে কিছুটা খারাপ ভাবতে পারেন, সে ব্যাপারটাও আমি ক্লিয়ার করে দিচ্ছি। কিছুদিন আগে আমি একটা পোস্ট করেছিলাম আমার বেস্ট ফ্রেন্ড এর বিয়ে নিয়ে। আসলে আজ ওকে নিয়েই শপিং করতে বেরিয়েছিলাম। যেদিন থেকে তার সাথে আমার বন্ধুত্ব হয়েছিল তারপর থেকে সব সময় তাকে নিয়েই শপিং করতে যেতাম এবং আমার যাবতীয় সব পছন্দের জিনিস সেই চয়েজ করে দিত। কিন্তু ইদানিংকালে সে চলে যাওয়ার কারণে সেই ব্যাপারটা আমাকে নিজেরই করতে হচ্ছে। গতকাল সে বারাসাতে এসেছে এবং এসেই আমাকে ফোন করে বলল দেখা করার জন্য। তবে গতকাল আমি একটু ব্যস্ত ছিলাম তাই দেখা করতে পারিনি। আজকে একেবারেই শপিং করতে বেরিয়ে গেলাম দুজনে মিলে।

20230215_130323.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20230215_130311.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

সকাল বেলা আজ ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গেছিল তাই খেয়ে যেতে পারিনি ঘর থেকে। মোটামুটি রাস্তায় বেরিয়ে একটা ভালো দোকান দেখে প্রথমে আমরা টুকটাক খেয়ে নিলাম। আসলে আমার বান্ধবীর সাথে অনেকদিন পর দেখা হল তাই অনেক কথা জমে ছিল বলার জন্য। খাওয়ার দিকে আমাদের তেমন বিশেষ নজর ছিল না। আমরা তো শুধু জমে থাকা কথাগুলো একে অপরকে শেয়ার করছিলাম। এরপর আমরা একটা টোটো ধরে বেরিয়ে গেলাম শপিং মলের উদ্দেশ্যে। আজকের শপিংমল দেখলাম খুব ফাঁকা ছিল। আমার আবার ভিড় হলে খুব বেশি একটা ভালো লাগে না। যেহেতু কিছুদিন পর বাংলাদেশ যাব তাই টুকটাক কেনাকাটার দরকার ছিল। যদিও আমি সারা বছর কম বেশি কেনাকাটা করতে থাকি, তারপরেও মনে হচ্ছিল আরো একটু কেনাকাটা করি।

20230215_135401.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20230215_133821.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

প্রথমে আমার বান্ধবী আমার জন্য তিন চারটা টি-শার্ট চয়েস করলো। তার অধিকাংশ চয়েজ হয় ব্লাক, না হয় ডার্ক navy blue, যদিও এই দুটো রং আমার সাথে বেশ ভালো যায়। সব মিলিয়ে দুটো টি শার্ট আমার পছন্দ হয়েছিল দাম খুব বেশি একটা ছিল না খুব সম্ভবত দুটো মিলে ৫০০ টাকার মত হয়েছিল। আর তেমন কিছু কেনাকাটা করার মত ছিল না। এরপর বান্ধবী নিজের জন্য কিছু কেনাকাটা করতে চাইলো। অনেকদিন পর যেহেতু তার সাথে দেখা হয়েছিল সুতরাং ছোটখাটো একটা গিফট না দিলে কেমন হয়। এজন্য লেডিস কর্নারে গিয়ে খুজছিলাম যে তাকে কি গিফট দেওয়া যায়। একটা লাল টুকটুকে শাড়ি দেখে আমার বেশ পছন্দ হলো। তবে সে নিতে রাজি নয়, তাকে জোর করেও রাজি করানো গেল না। তবে পরবর্তীতে আমি কিনে দিয়েছি। মনে মনে হয়তো অনেক খুশি হয়েছে তবে আমার উপর অনেক রাগ দেখাচ্ছিল। যাইহোক সেখান থেকে কেনাকাটা করে আমরা আরো একটা শপিংমলে গেছিলাম আরো কিছু প্রয়োজনীয় জিনিস কেনার জন্য, তবে সেটা পোষ্টের ভিতর উল্লেখ করিনি।

20230215_133809.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

20230215_133536.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

এরপর আমরা সেখান থেকে বেরিয়ে একটা ছোটখাটো রেস্টুরেন্টে ঢুকলাম বিরিয়ানি খাওয়ার জন্য। আঁখি আবার বিরিয়ানি খেতে খুব পছন্দ করে। আমরা যখন একসময় বিকেলে ঘুরতে বেরতম একসাথে তখন বিরিয়ানি না খেয়ে বাড়ি ফিরতাম না। আমাদের খুব পছন্দের একটা বিরিয়ানির দোকান ছিল সেখানেই মূলত আমরা ঢুকেছিলাম। তারপর সেখান থেকে খেয়ে দেয়ে আমরা স্টেশনে চলে আসলাম এবং তাকে ট্রেনে উঠিয়ে দিলাম। বাড়ি ফেরার সময় মনটা বেশ খারাপ লাগছিল আবার কবে দেখা হবে কে জানে। যাইহোক কি আর করা যাবে।

20230215_133214.jpg
স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

InShot_20230215_150854430.jpg

স্থান:বারাসাত , ইন্ডিয়া।
ক্যামেরা: স্যামসাং।
মডেল: M31s.

যাইহোক আজকের পর্ব এই পর্যন্তই ছিল। আশাকরি আপনাদের ভালো লেগেছে আজকের পর্বটি। আর ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করতে ভুলবেন না। কারণ আপনাদের একটি কমেন্ট আমাকে নতুন এবং ভালো কিছু করার উৎসাহ যোগায়। ভালো থাকবেন সবাই।

🎯ধন্যবাদ সবাইকে🎯

Sort:  
 last year 

জিনা আমি টাইটেল দেখে এমনটা মনে করিনি,কারন আপনাকে বিয়ে করার মত কোন মেয়ে আছে নাকি😜😜।এমন পাগল রে বিয়ে করে কি মেয়েরা বিপদে পরবে নাকি।অন্যর বউ কে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তা জানি তবে উপরের ছবি দেখেই বুঝতে পেরেছি আপনার বান্ধবী। আমার কাছে আপনার বান্ধবী এর মত কালো ডার্ক ব্লু কালারের শার্ট ভালো লাগে।বেশ ভালোই শপিং আর খাওয়া দাওয়া করেছেন।ভালো লাগলো পোস্ট পড়ে।ধন্যবাদ

কারন আপনাকে বিয়ে করার মত কোন মেয়ে আছে নাকি😜

লাইন দিয়ে মেয়েরা দাড়িয়ে রয়েছে। পারলে রঙ্গিন এর কাছে শুনে দেখেন। তবে আপনি পোস্টটা প্রথমে পড়েছেন এটা আমার খুব ভালো লেগেছে। আমি নিজেও চাইছিলাম আপনি পোস্টটা পড়েন। আপনাকে ধন্যবাদ। 🤣

 last year 

এসব টাইটেল দিয়ে আমাদেরকে বোকা বানানো যাবে না দাদা😅। আমরা সবাই বুঝে গেছি অন্য কারো বউ ছিল। এরপর পোস্ট পড়ে তো আরো ভালোভাবে বুঝতে পারলাম। যাইহোক শপিং এর মুহূর্তগুলো তুলে ধরেছেন ভালো লাগলো পড়ে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

যাহোক আমি ব্যর্থ হয়ে গেলাম আপনাদের বোকা বানাতে, যদিও বোকা বানানোটা আমার উদ্দেশ্য ছিল না, আমার উদ্দেশ্য ছিল আপনাদের আনন্দ দেওয়া। ধন্যবাদ আপু পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

নিজের বউ হলে তো নতুন বউ নিয়ে শপিং এর কথা লিখতেন না,হয়তবা আরও একটু রসকষ মিশিয়ে বলতেন,হাহাহা।তবে ব্যাপারখানা আগেই বুঝেছি,অন্যের বউকে নিয়ে ঘুরাঘুরি চলছে।যদিও সে আপনার বান্ধবী,দেখবেন কিন্তু তার বর এসে না আবার ধোলাই দেয়।যাইহোক, মজা করলাম ভাই।তবে বাংলাদেশে আসবেন হিসেবে টুকটাক শপিং চলছে তাহলে।

তার বরই আমার সাথে পাঠিয়েছে। হা হা হা... ধন্যবাদ ভাই পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য।

 last year 

হুম প্রথমে তো তাই ভেবেছি ৷ দাদার বউ দাদা তো বিয়েই করে নি ৷ পরে বুঝলাম যা হোক আপনার বান্ধবী তো অনেক কেনাকাটা করেছেন ৷ সাথে আড্ডা আর খাওয়া দাওয়া সব মিলে দারুন লাগলো ৷
অনেক ধন্যবাদ একটি রোমান্টিক পোষ্ট শেয়ার করার জন্য ৷

বিয়ের তো বয়সই হয়নি আমার,আর বিয়ের বয়স হয়ে গেলেও মানসিকভাবে এখনো প্রস্তুত না রে ভাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্ট পড়ার জন্য।

 last year 

দারুন একটা টাইটেল দিয়েছেন। এমন টাইটেল দিলে আগ্রহ থাকাটা স্বাভাবিক। আমিও ভেবেছিলাম কি ব্যাপার দাদা কি আমাদের না বলে বিয়েটা সেরেই ফেললো নাকি। যাই হোক আপনার বান্ধবী তো মনে হচ্ছে একদম খাটি। বিয়ের পরেও বন্ধুর কথা ভুৃলেনি। প্রার্থনা রইল আপনাদের বন্ধুত্ব টিকে থাক সারাজীবন।

ভাই এখনো আমার বিয়ের বয়স হয়নি আর হলেও মানসিকভাবে এখনো প্রস্তুতি নিতে পারিনি। যদি বিয়ে কখনো করি তাহলে অবশ্যই আপনাদের বলবো।🤭

 last year 

ভাইয়া পোষ্টের প্রথম লেখা গুলো পড়ে অনেক হাসি পেয়েছে। খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন। তবে এটা অস্বীকার করতে পারবে না যে সে আপনার বান্ধবী হলেও এখন সে অন্যের বউ,সুতরাং সূত্র অনুযায়ী আপনি অন্যের বউকে নিয়েই মার্কেট করেছেন,হি হি হি। ধন্যবাদ ভাইয়া।

অন্যের বউ সেটা অস্বীকার করার তো কোন উপায় নেই। তবে বন্ধুত্ব এখনো সেরকমই রয়েছে। আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43