।।"আমার বাংলা ব্লগের" দ্বিতীয় বর্ষপূর্তির অনুষ্ঠানে প্রথম দিনের অভিজ্ঞতা।।

☬নমস্কার সবাইকে☬

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আপনারা... ? আশাকরি সবাই অনেক অনেক ভাল আছেন সুস্থ আছেন। প্রত্যেকে তার পরিবার নিয়ে সুখে আছেন। আজকের নতুন একটা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

আমাদের সকলের ভালোবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগে" আমি জয়েন করেছি এক বছরের থেকে কিছুদিন বেশি হবে। তবে ভেরিফাইড মেম্বার হওয়ার পর থেকে আমি এই কমিউনিটিতে নিয়মিত পোস্ট করে গেছি। অর্থাৎ এখনও পর্যন্ত একদিনও পোস্ট করা বন্ধ করেনি যতই সমস্যা হোক না কেন। এর পেছনের কারণ হলো আপনাদের উৎসাহ এবং ভালোবাসা। মাঝে মাঝে তো মনে হয় যে দু একদিন পোস্ট করা বন্ধ করে দেই কিন্তু কোন অদৃশ্য শক্তি আমাকে সেই কাজটা করতে দেয় না। যে করেই হোক পোস্ট করে ফেলে দিই সে যতই অসুস্থ থাকি বা যে কোন বিপদেই পড়ি না কেন। আসলে আমি আগে থেকে যদি বুঝতে পারি যে আগামী দিন পোস্ট লিখতে আমার সমস্যা হতে পারে তাহলে আগে থেকেই পোস্ট লিখে রেডি করে রেখে দেই। তবে আমি "আমার বাংলা ব্লগে" কাজ করার আগে বিউটি অফ ক্রিয়েটিভিটি গ্রুপে প্রথম কাজ করা শুরু করি। সেখানে এখনো নিয়মিত পোস্ট করি তবে আমার বাংলা ব্লগ যতটা পছন্দের এবং কাছের হয়েছে বিউটি অফ ক্রিয়েটিভিটি ততটা হতে পারিনি।

IMG-20230611-WA0133.jpg
সোর্স

যাইহোক আমাদের সকলের শ্রদ্ধেয় rme দাদা এই বিশেষ হ্যাংআউট এর দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে যে অনুষ্ঠানের কথা অ্যানাউন্সমেন্ট করেছিলেন তারপর থেকে আসলে আমার ভিতরে এক অন্যরকম ভালো লাগা এবং উত্তেজনা কাজ করছিল। আগের দিন সুমন ভাই নাকি অন্য কেউ একজন বলছিলেন যে ঈদ আসছে জানলে আমরা যতটা যতটা খুশি হই মনে মনে, এই অনুষ্ঠান বা এই হ্যাংআউট শুরু হওয়ার কিছুদিন আগে থেকেই আমাদের মনের ভিতর সেরকম একটা অনুভূতি কাজ করছিল। আসলে আমার ক্ষেত্রেও ব্যাপারটা তার ব্যতিক্রম হয়নি। আমার নিজের ভেতরেও ওরকম একটা অনুভূতি কাজ করছিল। তারপর আবার দাদা মাঝখানে একটা পোস্ট করল যে কি করে গোটা অনুষ্ঠান টা সাজানো যায় সেখানে আমাদের মতামত জানতে চায়। এটা দেখে তো আরো বেশি ভালোলাগা শুরু হয় যে কত কিছুই না হতে চলেছে।

IMG-20230611-WA0131.jpg
সোর্স

যাই হোক গতকাল অনুষ্ঠান শুরু হলেও গত পরশুদিন থেকে আমার কিছুটা হলেও ঘুম বন্ধ হয়ে যায় এটা ভেবে যে অনুষ্ঠান শুরু হবে আর সেখানে সবার সাথে আনন্দ উৎসব করতে পারবো। তবে অনুষ্ঠান শুরুর দিন দুপুরে হঠাৎ করে আমার একটা ইমারজেন্সি পড়ে যায় এবং আমাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে হয়। তবে ইচ্ছা ছিল যে হ্যাংআউট শুরু হওয়ার আগেই যে করেই হোক বাড়ি ফিরে আসব। তবে যখন হ্যাংআউট শুরু হয় তখন আমি রাস্তায় অর্থাৎ ট্রেনের ভিতর ছিলাম। তারপরও মোটামুটি চেষ্টা করেছিলাম যতটা সম্ভব সবার কথাগুলো শোনার। এডমিন, মডারেটর থেকে শুরু করে সমস্ত জেনারেল ইউজাররা তাদের মনের অভিব্যক্তি এত সুন্দর করে বুঝিয়েছিলেন যে, মনে হচ্ছিল ভেতর থেকে তারা অনেক বেশি খুশি হয়েছে।

IMG-20230611-WA0131.jpg
সোর্স

সর্বপ্রথম আমাদের শ্রদ্ধেয় rme দাদা তার মূল্যবান বক্তব্য রাখার পর থেকে সবাই একে একে সুন্দর করে তাদের মনের অভিব্যক্তি প্রকাশ করতে থাকে। তারপরে একে একে সমস্ত অনুষ্ঠান পরিচালিত হতে থাকে। সব থেকে আমার কাছে এক্সাইটেড লাগছিল মাঝে মাঝে airdrop দেওয়া। আমি তো শুরু থেকে সেট শেষ পর্যন্ত শুধু চ্যাটের দিকে তাকিয়ে ছিলাম। হা হা হা... কিন্তু শেষের দিকটা একটু খারাপ লাগছিল যে এখন অনুষ্ঠান শেষ হয়ে যাচ্ছে তবে পরবর্তীতে এটা মনে করে নিজেকে কিছুটা সান্ত্বনা দিলাম যে এখনো তো দুই দিন বাকি অনুষ্ঠান শেষ হওয়ার। সত্যি কথা বলতে আমার বাংলা ব্লগের সমস্ত আয়োজন আমার কাছে অনেক বেশি ভালো লাগে, আর এটা তো স্পেশাল আয়োজন ছিল তাহলে এটা কত ভালো লাগতে পারে সেটা আপনারা ভালো করে বুঝতে পারছেন। আসলে এখানে যারা কাজ করে বা যারা নিয়মিত ব্লগিং করে তারা এতটাই ভালো এবং উৎসাহ প্রদান করে যে ভালো না লেগে কোন উপায় নেই। তাছাড়াও সবাইকে এতটা আপন মনে হয় যে একসাথে যে কোন অনুষ্ঠান উপভোগ করতে অনেক বেশি ভালো লাগে।

পোস্ট বিবরণ


শ্রেণীজেনারেল রাইটিং।
যাইহোক আজকের পর্ব এই পর্যন্তই ছিল। আশাকরি আপনাদের ভালো লেগেছে আজকের পর্বটি। আর ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করতে ভুলবেন না। কারণ আপনাদের একটি কমেন্ট আমাকে নতুন এবং ভালো কিছু করার উৎসাহ যোগায়। ভালো থাকবেন সবাই।

🎯ধন্যবাদ সবাইকে🎯

Sort:  
 last year 

ঠিক বলছেন ভাইয়া গতকালকের অনুভূতিটা আমাদের অনেক সুন্দর ছিল অনেক ভালো লেগেছে। সারাদিন অপেক্ষা করেছিলাম হ্যাংআউট শুরু করার জন্য খুব সুন্দর সুন্দর মুহূর্ত আমরা কাটিয়েছি সবাই মিলে। আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষ উপলক্ষে আপনার অনুভূতি গুলো অসাধারণ ছিল পড়ে অনেক ভালো লেগেছে।

আমি তো মনে হয় এই অনুষ্ঠান হওয়ার 15 দিন আগে থেকেই খুবই এক্সাইটেড ছিলাম কবে অনুষ্ঠান হবে। যাইহোক শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে উদযাপিত হয়েছিল এই দ্বিতীয় বর্ষপূর্তির অনুষ্ঠান।

 last year 

আমি গ্ৰামে চলে আসার জন্য সেই অনুভুতি আপনাদের সাথে ভাগ করে নিতে পারিনি। তবে এটা বুঝতে পারছি গতবছরের তুলনায় এবার অনেক বড় আয়োজন করা হয়েছে। আপনার কাছ থেকে আমার বাংলা ব্লগের" দ্বিতীয় বর্ষপূর্তির অনুষ্ঠানের প্রথম দিনের অভিজ্ঞতার কথা শুনে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

আপনি তাহলে আপু অনেক বড় কিছুই মিস করে ফেলেছেন। আপনি যদি থাকতেন তাহলে আশা করি অনেক মজা পেতেন।

 last year 

আসলেই দাদা হ্যাংআউট মানেই ঈদের দিনের মত আনন্দ,আর এই দ্বিতীয় বর্ষপূর্তির স্পেশাল হ্যাংআউট তো আরো উত্তেজনাকর।দারুন উপভোগ্য হচ্ছে প্রতিটি সেগমেন্ট।আমার বাংলা ব্লগের প্রতি আপনার ডেডিকেশন অনেক ভাল লাগল।ধন্যবাদ দাদা আপনার অনুভূতি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

আসলে আমি দ্বিতীয় বর্ষপূর্তির ওই তিন দিনব্যাপী অনুষ্ঠান সত্যিই খুব উপভোগ করেছিলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্ট পড়ে মন্তব্য করার জন্য।

 last year 

আমিও ভেরিফাইড হওয়ার পর থেকে এই পর্যন্ত একদিনও পোস্ট করা মিস করিনি। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের রক্তের সাথে মিশে গিয়েছে। যাইহোক ২য় বর্ষপূর্তি উপলক্ষে তিনদিন ব্যাপী আয়োজিত অনুষ্ঠান বেশ উপভোগ করেছি। এয়ার ড্রপ বাড়তি উত্তেজনা সৃষ্টি করেছিল সবার মধ্যে। পোস্টটি পড়ে খুব ভালো লাগলো ভাই। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

আপনিও দেখছি ভাই আমার দলের লোক। আমারও আসলে পোস্ট মিস করতে খুব বেশি একটা ভালো লাগে না এজন্য আমি যতই কষ্ট হোক না কেন পোস্ট করেই দেই।

 last year 

সত্যিই খুব উত্তেজনা কাজ করছিল, দ্বিতীয় বর্ষপূর্তির জন্য আয়োজিত ,তিন দিনব্যাপী এই হ্যাংআউটের জন্য। সুমন ভাইয়ের বলা কথাটা আমার জানা ছিল না, তবে সেটা তোমার পোষ্টের মধ্যে দিয়ে জানতে পারলাম। ব্যস্ত থাকার মধ্যেও ট্রেনের মধ্যে থেকে হ্যাংআউটে জয়েন করে সকলের মূল্যবান মন্তব্য শুনেছ জেনে ভালো লাগলো। আমিও তোমার মত ,জেনারেল চ্যাটের দিকে এয়ার ড্রপ এর জন্য, হা করে তাকিয়ে ছিলাম, হা হা হা।

এই দ্বিতীয় বর্ষপূর্তির তিন দিনের অনুষ্ঠানের জন্য যে আমি কতদিন ধরে অপেক্ষা করে বসেছিলাম সেটা তোমাকে বলে বোঝাতে পারবো না এবং এই তিন দিন আমি অনেক সুন্দর উপভোগ করেছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68