বন্ধুদের সাথে আড্ডায় এবং খাওয়া-দাওয়ায় কিছুটা সময়।। জুলাই -২৫/০৭/২০২৩।।

☬নমস্কার সবাইকে☬

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আপনারা... ? আশাকরি সবাই অনেক অনেক ভাল আছেন সুস্থ আছেন। প্রত্যেকে তার পরিবার নিয়ে সুখে আছেন। আজকের নতুন একটা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

ইচ্ছা করলেই আজকের পোস্টটাকে ফুড রিভিউ পোস্ট বলে চালিয়ে দেওয়া যেত। তবে সমস্যা হচ্ছে ডোমিনোজ বা পিজ্জা হাটের পিজ্জা কেমন টেস্ট হয় সেটা আমরা সকলেই জানি। সুতরাং এটাকে লাইফ স্টাইল পোস্ট এর ভেতর অ্যাড করে দিলাম। আসলে বন্ধুবান্ধবের সাথে দেখা হলে খাওয়া-দাওয়া এবং আনন্দ ফুর্তির কোন শেষ থাকে না। যত সময় ইচ্ছা করে খেতে থাকি, যত সময় ইচ্ছা করে আড্ডা গল্পে মেতে থাকি। আপনারা হয়তো অনেকেই জানেন যে আমার খুব কাছের যত বন্ধুবান্ধব রয়েছে তারা সবাই কলকাতার বাইরে থাকে এবং সেখানে পড়াশোনা করে। সুতরাং তাদের সাথে দেখা হয় খুব কম সময়ের জন্য এবং সেটা অনেক সময় পরপর। আজকে যে পোস্টটা আপনাদের সাথে শেয়ার করছি এটা আজ থেকে প্রায় ছয় মাস আগের তোলা ফটো। খুব রিসেন্টলি তাদের সাথে দেখা হয়নি এজন্য পুরনো পোস্ট শেয়ার করতে হলো। আমার সব থেকে কাছের যে বন্ধুটা, সে বর্তমানে ভোপালের একটা নাম করা বিশ্ববিদ্যালয় এ পড়ছে। তাই সেমিস্টার ছুটির মাঝে ছাড়া সে কলকাতায় খুব বেশি একটা আসতে পারে না। তবে দ্বিতীয় বছরের প্রথম সেমিস্টার শেষ করে সে এসেছিল এখানে এবং ছিল খুব সম্ভবত সপ্তাহখানেক।

InShot_20230725_143306596.jpg

সুতরাং এই সুযোগ আর মিস করেছিলাম না। আমি, আমার ছোট ভাই এবং সাথে আরো একজন বন্ধুকে নিয়ে চলে গেছিলাম স্টার মলে শপিং করার জন্য। আমি সারা বছরেই কম বেশি শপিং করতে থাকি। তবে মাঝেমধ্যে বেশ ভারী শপিং করা হয় যখন বন্ধু-বান্ধব আসে। কারণ আমার নিজের চয়েজ খুব বেশি একটা ভালো না। এজন্য বন্ধুবান্ধব চয়েস করে দিলে সেটা আমার কাছে বেশ ভালই লাগে। যাই হোক আমরা মোটামুটি দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে বেলা চারটে নাগাদ ঘর থেকে বেরিয়ে পড়েছিলাম। যেহেতু আমার বাড়ি থেকে স্টার মল হেঁটে পাঁচ সাত মিনিট লাগে, তবে অন্যান্যদের একটু বেশি সময় লাগে। তাই আমি আগে গিয়ে সেখানে দাঁড়িয়ে ছিলাম বেশ কিছু সময়। মোটামুটি আধা ঘন্টা দাঁড়িয়ে থাকার পর আমার বন্ধুরা সবাই এসে উপস্থিত হয়ে গেল। এরপর আমরা প্রথমে শপিং করলাম ইচ্ছামত। যদিও ঐদিন আমার বিশেষ কোন কিছু পছন্দ হচ্ছিল না। তবে অন্যান্য বন্ধুদের জিনিসগুলো আমি পছন্দ করেই দিচ্ছিলাম।

20221026_151959.jpg

মোটামুটি শপিং করে হাত ভর্তি করে সবাই সিদ্ধান্ত নিলাম এইবার তাহলে একটু খাওয়া-দাওয়া করা যাক। সত্যি কথা বলতে আমাদের এক একজনের পছন্দ আসলে এক এক রকম। কেউ পিজ্জা খেতে পছন্দ করে, কেউ পছন্দ করে বার্গার খেতে, আবার কেউ তো বলে ওঠে যে সে বিরিয়ানি খাবে। মোটামুটি তর্ক বিতর্ক শেষ করে আমরা একটা সিদ্ধান্তে উপনীত হলাম যে আজকে আমরা বিভিন্ন রকমের পিজ্জা খাব। আমাদের বারাসাতেই বেশ কয়েকটা পিজ্জা রেস্টুরেন্ট রয়েছে। তবে স্টার মলের উপরে বসে পিজ্জা খাওয়ার আসলে দারুন মজা। কারণ ওখানে প্রচুর লোক থাকে এবং বেশ সুন্দরভাবে আড্ডা দেওয়া যায়। যাইহোক আমরা সেখানে পৌছাই তো অবাক হয়ে গেলাম। কারণ এত ভিড় ছিল সেখানে যে বসা তো দূরের কথা দাঁড়িয়ে যে অর্ডার দেব সেটাই ঠিক করে করতে পারছিলাম না। তবে আমাদের একটু দাঁড়াতে বলল, কারণ অনেকেই বেশ কিছু সময় ধরে বসে ছিল হয়তো তারা উঠে যাবে। যাইহোক বেশ কিছু সময় অপেক্ষা করার পর একটা জায়গা খালি হলো আর আমরা সেখানে গিয়ে ঝটপট বসে পড়লাম।

20221026_152005.jpg

20221026_152107.jpg
এবার শুরু হলো পিজ্জা অর্ডার দেওয়ার পালা, কে কোনটা খাবে। আমার ছোট ভাই যেহেতু ভেজিটেরিয়ান তাই সে চিকেনের কোন পিৎজা খাবে না। তাই তার জন্য স্পেশাল ভেজিটেবল পিজ্জা অর্ডার করা হলো। আর আমি অর্ডার করেছিলাম একটা স্মোকি তান্দুরি পিজ্জা আর একজন মনে হয় একটা পাস্তা পিজ্জা এবং একটা চিজ লোডেড পিজ্জা অর্ডার করেছিল। তবে আমরা আলাদা আলাদা পিজ্জা অর্ডার করলেও খাওয়ার সময় সবাই একসাথে মিলে মিশেই খেয়েছিলাম রঙ্গিন কে বাদ দিয়ে। এর পর শুরু হয় আমাদের পুরনো দিনের গল্প কথা। কখন যে এরকম করতে করতে এক ঘন্টা সময় পার হয়ে গেছিল আমরা আসলে বুঝতে পারিনি। এরপর সবার জন্য কোল্ড্রিংস অর্ডার করে তৃপ্তি করে খেয়ে সেখান থেকে বেরোনোর জন্য রেডি হলাম। আসলে ডমিনোজের পিৎজা নিয়ে কোন রিভিউ দেওয়া যায় না। কারণ এর প্রত্যেকটা পিজ্জা খেতে অসাধারণ সুন্দর হয়। তবে পিজ্জা হাটের পিৎজাও কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লাগে। যাই হোক সেখান থেকে বেরিয়ে আরেকটু এদিক ওদিক হাটাহাটি করে আমরা যার যার বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। সত্যি কথা বলতে ওই দিনটা অনেক ভালোই কেটেছিল আমাদের সবার।

20221026_152307.jpg

20221026_162221.jpg

20221026_162225.jpg

20221026_162415.jpg

20221026_162419.jpg

20221026_162542.jpg

20221026_164646.jpg

পোস্ট বিবরণ


শ্রেণীলাইফ স্টাইল।
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@rupaie22
লোকেশনমধ্যমগ্রাম, কলকাতা।
যাইহোক আজকের পর্ব এই পর্যন্তই ছিল। আশাকরি আপনাদের ভালো লেগেছে আজকের পর্বটি। আর ভালো লাগলে অবশ্যই একটি কমেন্ট করতে ভুলবেন না। কারণ আপনাদের একটি কমেন্ট আমাকে নতুন এবং ভালো কিছু করার উৎসাহ যোগায়। ভালো থাকবেন সবাই।

🎯ধন্যবাদ সবাইকে🎯

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ফুড রিভিউ কিংবা লাইফ স্টাইল এই ধরনের পোস্টগুলো আমার খুব একটা করা হয় না। যেহেতু বাইরে খুব একটা যাওয়া হয় না তাই এই ধরনের পোস্ট করার সুযোগ হয় না। দাদা আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। বন্ধুদের সাথে সময় কাটাতে এবং খাওয়া-দাওয়া করতে সত্যি অনেক ভালো লাগে।

আমি আবার বাইরে বেশি ঘোরাঘুরি করি আপু। এই জন্য এই ধরনের পোস্ট আমি বেশি share করি আর কি। পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

আসলেই ভাই ডমিনোজ এর পিৎজার কোনো রিভিউ দেওয়া যায় না। কারণ ডমিনোজ এর পিৎজা সবসময়ই দারুণ হয়। পিৎজা আমার খুব পছন্দের একটি খাবার। ডমিনোজ এবং পিৎজা হাট এর পিৎজা খুব ইয়াম্মি লাগে খেতে। পিৎজার ফটোগ্রাফি গুলো দেখে তো লোভ সামলাতে পারছি না ভাই। দেখেই বুঝা যাচ্ছে খেতে খুব সুস্বাদু হয়েছে। বন্ধুদের সাথে আড্ডা এবং খাওয়া-দাওয়া, সবমিলিয়ে দারুণ সময় কাটিয়েছেন ভাই। পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

আমি তো একসময় নিয়মিত ডমিনোজ এর পিজ্জা খেতাম। তবে মোটা হয়ে যাওয়ার জন্য এখন বাদ দিয়েছি। তবে টেস্ট এর দিক থেকে ডমিনোজ এর পিজ্জা সেরা।

 10 months ago 

বন্ধুদের সাথে ঘোরাফেরা, আড্ডা, খাওয়া দাওয়া করে বেশ ভালোই সময় কাটিয়েছেন দেখছি দাদা। বন্ধুদের সাথে সময় কাটাতে আমারও অনেক বেশি ভালো লাগে। রঙ্গিন দাদাকে বাদ দিয়ে তাহলে পিজ্জা খেয়ে ফেললেন সবাই মিলে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

রঙ্গিন তো মাছ মাংস কিছু খায়না, ও তো নিরামিষ ভোজী। এই জন্য ওকে বাদ দিয়েই খেতে হয়েছিল ভাই। তবে ও কিন্তু veg পিজ্জা খেয়েছিল।

 10 months ago 

বন্ধুরা মিলে এভাবে দেখা করতে খুবই ভালো লাগে। পুরনো দিনের সেই বন্ধুগুলো পুরনো দিনের সেই বন্ধুগুলো সব সময় যেন তারা আমাদের পাশে থাকে। আমরাও সুযোগ পেলেই দেখা করি। এতগুলো পিজ্জা অর্ডার দিলেন একটা আমার জন্য পাঠিয়ে দেন ভাইয়া। অবশ্য আপনারা তো সে কবেই এগুলো খেয়ে ফেলেছেন 😣😁।।

আপনি কলকাতা চলে আসেন আপু, আপনাকে অবশ্যই খাওয়াবো😁। আমার বন্ধু গুলো বেশ ভালো, বিপদে সব সময় তাদের আমি পাশে পাই।

 10 months ago 

বন্ধুদের সাথে ঘুরাঘুরি আর খাওয়া-দাওয়া তো ভালোই করলেন।খুব সুন্দর সময় কাটিয়েছেন জেনে খুব ভালো লাগলো। বন্ধু মানেই আনন্দ, বন্ধু মানেই খাওয়া -দাওয়া।সুন্দর কিছু অনুভূতি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

আমি যখন বন্ধুদের সাথে থাকি তখন অনেক ভালো সময় কাটে আমার। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, পোস্ট পড়ে মন্তব্য করার জন্য।

 10 months ago 

স্টার মলের উপরে এমনিতেও সবকিছুর দাম অনেক বেশি হয়। বিশেষ করে kFC এবং pizzert এদের দাম তো অনেক বেশি সবসময়। তবে বন্ধুদের সাথে ভালো সময় কাটানো এটাই অনেক বেশি ইম্পরট্যান্ট বলে আমি মনে করি। অনেকদিন পর বন্ধুদের দেখতে পেয়ে খুব সুন্দর সময় কাটিয়েছো সেটা তোমার পোস্ট পড়েই বুঝতে পারছি।

আসলেই দাম অনেক বেশি। ওর থেকে বাইরে খাওয়া অনেক ভালো। তবে বন্ধুদের সাথে যেহেতু ভালো সময় কাটাতে গেছিলাম এই জন্য এত কিছু আর চিন্তা করিনি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68988.65
ETH 3774.14
USDT 1.00
SBD 3.43