(এসো নিজে করি)ফোনের ব্যাক কাভার ডিজাইন//১০%বেনিফিশিয়ারি shy-fox এর জন্য/

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করছি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও ভালো আছি।

1643885692068.png

আমি আজকে আপনাদের করে দেখাবো
কিভাবে ফোনের ব্যাক কাভার ডিজাইন করতে
হয়। আপনারা অল্প সময়েই নিজের ফোনকে আরো সুন্দর করতে পারবেন।
আশা করছি আপনাদের কাছে আমার এই
ফোনের ব্যাক কাভার এর ডিজাইনটা ভালো
লাগবে। এটা দেখতে কিন্তু আমার কাছে অনেক সুন্দর লাগেছে আশা করছি আপনাদের কাছেও
ভালো লাগবে চলুন কাভার তৈরিতে যাই।

প্রয়োজনীয় জিনিস

১/সাদা পেপার।

২/কয়েক রংয়ের জিল।

৩/কাঁচি।

৪/কলম।

৫/গাম।

৬/ফোনের ব্যাক কাভার।

ধাপঃ১

IMG_20220203_133426.jpg
প্রথমে আমি প্রয়োজনীয় জিনিসগুলো নিয়ে নিলাম।

ধাপঃ২

1643875770496.png
প্রথমে সাদা পেপারটা দুই ভাজে ভাজ করে কলম দিয়ে তার উপরে ফুল একেঁ নিলাম।এবার কাঁচি
দিয়ে পেপারটা কাঁটলাম।এভাবে ছোটকরে
কয়েকটি ফুল ও কোণ কেঁটে নিলাম।

ধাপঃ৩

1643875900607.png
কাঁটা ফুলগুলো এবার ফোনের কাভারে গাম
দিয়ে একটা ফুল লাগলাম।একই রকম করে
ফোন কাভারে সবগুলো ফুল লাগিয়ে দিলাম।
আর ফোনের ক্যামেরার চারদিকে ছোট করে কাঁটা বলগুলো লাগিয়ে দিলাম ।

ধাপঃ৪

1643875950475.png
এবার আমি ফোন কাভারে লাগানো ফুলের ওপরে গাম দিয়ে দিবো। সেই গামের উপরে এক কর্নারে সবুজ রঙের জিল ডেলে দিলাম তার সাথে হালকা করে হলুদ রংয়ের জিল দিয়ে কাভারটা পুরোন করলাম।

ধাপঃ৫

1643880960295.png
জিল লাগানো শেষ হয়েছে তাই এবার আমি
লাগানো সাদা ফুলের কাগজ তুলে দিবো আর
সেই জায়গায় লাল ও গোলাপি রংয়ের জিল
দিয়ে পুরোন করলাম।

ধাপঃ৬

IMG_20220203_155400.jpg
সব শেষে কাভারের ক্যামেরার চারদিকে লাল ও গোলাপি রংয়ের জিল লাগিয়ে দিলাম। শেষ হয়ে
গেলো ফোনের কাভার ডিজাইন। ইচ্ছা করলে
এটা আপনারাও বানাতে পারবেন।

তো আজ এই পর্যন্ত আসসালামু আলাইকুম।

          ♥️সকলকে ধন্যবাদ♥️
Sort:  
 3 years ago 

বাহ চমৎকার একটি জিনিস বানিয়েছেন। মোবাইল কাভারটা দেখতে খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি মোবাইলের ব্যাক কাভার ডিজাইন খুব অসাধারণ হয়েছে । আপনি খুব সুন্দর করে দক্ষতা সহকারে ব্যাক কভার ডিজাইন সম্পন্ন করেছেন। আপনার ডিজাইন করা ব্যাক কাভার টি দেখতে খুব ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে ফোনের ব্যাক কভার এর ডিজাইন আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। সত্যিই আপনার এই ডিজাইনটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ভাবছি আমিও আমার ফোনের ব্যাক কভার টা এরকম রঙিন করব। ধন্যবাদ আপনাকে এরকম একটি সুন্দর ফোনের ব্যাক কভারের ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57343.17
ETH 2341.96
USDT 1.00
SBD 2.35