(এসো নিজে করি পেন্সিল আর্ট)পেন্সিল দিয়ে লাভ চিএাংকন তৈরি১০% লাজুক খ্যাঁকের জন্য/

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগ এর সকল বন্ধুরা
আপনাদের প্রথমেই জানাই লাল গোলাপের শুভেচ্ছা

IMG_20220215_214639.jpg

আজ আমি আপনাদের মাঝে ইউনিক পোস্ট
তৈরি করে দেখাবো পেন্সিল দিয়ে লাভ চিএাংকন করতে হয় । এটি দেখতে আমার কাছে অনেক সুন্দর লাগছে।আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

প্রয়োজনীয় জিনিসঃ

১/সাদা কাগজ

২/পেন্সিল

৩/রাবার

৪/স্কেল

ধাপঃ১

IMG_20220215_210629.jpg
সাদা কাগজে পেন্সিল দিয়ে লম্বা এল এঁকে দিলাম।

ধাপঃ২

1644937897420.png
এবার সেই এল এর উপর আরেকটা এল আঁকলাম।
আর চারো সাইট বক্সের মতো করে নিয়েছি।

ধাপঃ৩

1644937961559.png

এবারও আমি সেই এল এর সাইটে গোল করে
পেন্সিল দিয়ে একটি ০ আঁকলাম।তার পাশে ভির উপরের অংশ আঁকলাম।

ধাপঃ৪

IMG_20220215_210810.jpg
এভাবেই পেন্সিল দিয়ে ভির অংশ শেষ করে তার পাশে ইর অর্ধেক অংশ এঁকে দিলাম।

ধাপঃ৫

1644939198250.png
এভাবেই ইর অংশটা শেষ করে নিলাম আর প্রত্যেকটা অক্ষরে পেন্সিল দিয়ে হালকা কালো করে নিলাম।

ধাপঃ৬

IMG_20220215_211008.jpg
এবার পুরো লেখাটার নিচে পেন্সিল দিয়ে হালকা কালো করে নিলাম ও তার সাথে আমার নিজের স্বাক্ষর করে নিয়েছি।

ধাপঃ৭

IMG_20220215_211046.jpg
এবার পুরো লেখাটা শেষ হলো তাই লেখার উপরের সাদা কাগজ কাঁচি দিয়ে কেটে নিলাম।আর এভাবেই তৈরি হয়ে গেল আমার আজকের ইউনিক পোস্ট পেন্সিল দিয়ে কিভাবে লাভ তৈরি করা হয়।

আজ এখানেই শেষ করলাম আগামী দিন নতুন কিছু নিয়ে হাজির হবো এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

🌹সকলকেই ধন্যবাদ 🌹

Sort:  
 2 years ago 

পেন্সিল দিয়ে লাভ চিএাংকন তৈরি করেছেন আপু। এই ধরনের আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। কিন্তু দুঃখের বিষয় আমি এই ধরনের আর্ট ভালো করতে পারি না। আপনি এটা তৈরি করার মাধ্যমে আমি কিছুটা শিক্ষা অর্জন করতে পারলাম এখান থেকে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি জিনিসের মধ্যে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এটাকে মনে হয় থ্রিডি আর্ট বলা হয়। মোটামুটি ভালোই হয়েছে।তবে আরোও কিছু লিখালিখি খুব ভালো হতো।উপস্থাপনা মোটামুটি ছিল। ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পেনসিল রঙ দিয়ে লাভ অংকন টি অনেক সুন্দর হয়েছে আপু। দেখতে একটু 3D মনে হচ্ছে। উপস্থাপনা ভালো ছিলো। ধন্যবাদ এমন একটি আর্ট শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনি পেন্সিল দিয়ে এত সুন্দর করে চিত্রাংকন করতে পারেন যেটি সত্যি অনেক প্রশংসনীয়। আপনার চিত্র অংকন টি একদম থ্রিডি হয়েছে খুবই সুন্দর ভাবে এই চিত্র অংকন টি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন । শোআপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল 🥰❤️

 2 years ago 

ওয়াও পেন্সিল দিয়ে দারুন একটি আর্ট করেছেন। আমার কাছে অসাধারণ লেগেছে। এই ধরনের আর্টকে থ্রিডি বলা হয়ে থাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

পেন্সিল দিয়ে লাভ চিএাংকন তৈরিটি অনেক সুন্দর হয়েছে আপনার লাভ চিত্র অংকন টি ভালোবাসার প্রকাশ দিচ্ছে পেন্সিল দিয়ে এত সুন্দর একটি লাভ আঁকানো যায় আপনার চিত্রাংকনের দেখে বুঝতে পারলাম ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54