একসাথে ৩ বছরের পথচলা ।। ১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য এবং ৫%বেনিফিশিয়ারি @abb-school এর জন্য। ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG-20220322-WA0005.jpg

আসসালামু ওয়ালাইকুম,
সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও খুব ভালো আছি।

আজ আমি রান্নার কোন পোস্ট নিয়ে আসিনি। আজ এসেছি আমার জীবনের বিশেষ দিনগুলোর মধ্যে একটি দিনের কথা আপনাদের সাথে শেয়ার করতে। যদিও পোস্টটি করতে অনেক দেরি হয়ে গেলো।

দিনটি হলো ২১ মার্চ আমার আর আমার স্বামীর বিবাহ বার্ষিকী। ঠিক এই দিনে ২০১৯ সালে আমাদের বিয়ে হয়েছিল। আজ পুরো ৩ বছর সম্পূর্ণ হলো। আমাদের বিয়েটা হয়েছিল পারিবারিকভাবে। দেখতে দেখতে ৩ বছর হয়ে গেলো। আর এখন আমাদের একটি কন্যা সন্তান ও আছে। আমাদের এই ছোট রাজকুমারীটা আমাদের পরিবারটা অসম্পূর্ণ থেকে সম্পূর্ণ করেছে। আসলে আমাদের জীবনে এই রাজকুমারীটা না আসলে বুঝতাই না সুখ জিনিসটা কি? আমরা আমাদের এই রাজকুমারীটা পেয়ে সংসার জীবনে খুব সুখী আলহামদুলিল্লাহ।

এই দিনটি আমরা সব সময়ই উদযাপন করি। এই বছরও তাই উদযাপন করতে ভুল হয়নি।

সারাদিনই খুব ভালো ছিল ওই দিন আমার জন্য। সন্ধ্যার সময় ছোট একটা পারিবারিক অনুষ্ঠান করেছিলাম। খুব আনন্দ হয়েছিল সেদিন।

IMG-20220322-WA0001.jpg

একটা কেক এর আয়োজন ও করা হয়েছিল। আমার ভাই (দেবর) আমাদের জন্য একটা সুন্দর কেক নিয়ে এসেছিল।
কেকটা দেখতে বেশ ভালোই ছিলো। সবার খুব পছন্দ হয়েছিল। খেতেও খুব মজা ছিলো। আমরা কেকটি কাটলাম সাথে সবাই খুব মজাও করলাম। আমার ছোট পরীটাও খুব মজা করেছিল সেদিন সবার সাথে।

IMG-20220322-WA0012.jpg

IMG-20220322-WA0014.jpg

IMG-20220322-WA0008.jpg

IMG-20220322-WA0009.jpg

আমার আম্মু (শাশুড়ী) আমাকে বেশ কয়েকটি উপহার ও দিয়েছেন। তার মধ্যে একটি ছিল ওভেন। যেটা কিনা আমার খুবই পছন্দ হয়েছে। সাথে আরো কয়েকটি গিফটতো ছিলোই সবার পক্ষ থেকে।

IMG-20220322-WA0015.jpg

IMG-20220322-WA0025.jpg

বেশ কিছু খাবার ও রান্না করেছিলাম। সেদিন রান্না করেছিলাম পোলাও, মুরগীর মাংস ভুনা, ডিম কোরমা, বেগুন ভাজি আর মিষ্টি একটা আইটেম তো লাগেই। তাই পায়েস রান্না করেছিলাম। সব কয়টা রান্নাই বেশ ভালো হয়েছিল সেদিন।

IMG-20211119-WA0003.jpg

তারপর আমরা সবাই মিলে একসাথে রাতের খাবার খেলাম। খাবার খেয়ে সবাই খুব তারিফ করলো। খেতে খেতে অনেক গল্প হলো।

সব মিলিয়ে দিনটি আমার জন্য বেশ ভালোই ছিলো। আমার জীবনে এই দিনটি আরো অনেক বার বহুবার আসুক এইটাই চাই আল্লাহর কাছে। যেন বুড়ো বয়সেও একসাথে এই দিনটি উদযাপন করতে পারি।

আসলে প্রতিটা মানুষের জীবনে একজন ভালোবাসার মানুষ, কাছের মানুষ খুব দরকার। আমাদের সামাজিক প্রেক্ষাপটা এখন এমন দাড়িয়েছে যে একটা মানুষের সব থাকার পরও সে সুখী না কারন একজন ভালোবাসার মানুষের অভাব। প্রতিটা মানুষের জীবনে এমন মানুষ থাকুক যে কিনা তার ভালো লাগা তার খারাপ লাগা গুলো বুঝক তার খেয়াল রাখুক।

আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা খুব সুখে আমাদের বাকি জীবনটা একসাথে কাটাতে পারি।
সবাই খুব ভালো থাকবেন। আর আমার ব্লগটি পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।
আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

দোয়া করি আপনাদের ভালোবাসার সম্পর্ক যেন তিন বছর থেকে ৩০০ বছর পর্যন্ত টিকে থাকুক। এভাবেই সুন্দরভাবে আপনার পরবর্তী জীবনের দিনগুলো পার হয়ে যাক এই কামনাই করি। আপনাদের সবার জন্য অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্যটা পড়ে।

একসাথে তিন বছরের সম্পর্ক খুবই ভালো লাগলো আপনাদের কথাগুলো শুনে আমি আশা করি জীবনের শেষ পর্যন্ত আপনাদের জুটি যেন টিকে থাকে এবং সেই সাথে আপনাদের রাজকন্যা তার ভবিষ্যতের জন্য দোয়া ও শুভকামনা রইল আপনাদের রাজকন্যার জন্য আজকের দিনে তার জন্মদিনের জন্য আমার একটাই উপহার থাকলো দোয়া ও শুভকামনা আশাকরি সোনামনির ভবিষ্যতে অনেক সুন্দর হবে এবং উজ্জ্বলতম হবে।

 2 years ago 

দোয়া করবেন আমার রাজকন্যার জন্য আর আমাদের জন্য।
অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রথমেই ভাইয়া এবং আপনাকে জানাই অভিনন্দন। আসলে সংসার জিনিসটা একটু ভিন্ন রকমের। সারা জীবন কেটে যায় আসলে বোঝা যায় না। আপনাদের দেখে অনেক হাসিখুশি মনে হচ্ছে। আমি চাই যে সারা জীবন আপনারা এভাবে থাকেন। আর আপনার কন্যা সন্তানের জন্য দোয়া রইল আপু। আর এই সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কিভাবে যে সময় চলে যায় আসলেই বুঝা যায় না। এই সুন্দর মুহূর্তটা আপনাদের সাথে শেয়ার করে আমারও খুব ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

তিন বছরের এই পথ চলা খুবই সুন্দর ছিল সেটা আপনার আজকের এই পোস্টের কথা শুনেই বুঝতে পেরেছি। আপনাকে আপনার বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল যেন আপনার যতদিন পৃথিবীতে থাকেন , ততদিন যেন আপনাদের এই ভালোবাসার সম্পর্ক টিকে থাকে।

 2 years ago 

আল্লাহ আপনার দোয়া কবুল করুক। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

একসাথে ৩ বছরের পথচলা অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনাদের কে অভিনন্দন। আপনার পোস্টটি শেয়ার করে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

দোয়া করি যেন এই ভালোবাসার বন্ধন সারা জীবন অটুট থাকুক এবং খুব সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন এবং আজকের দিনের শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমাদের জন্য।
ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপু। আপনাদের সম্পর্ক অটুট থাকুক এই কামনাই করি। এবং আপনাদের এই পথচলা শুধু তিন বছরের নয়। মৃত্যুর আগ পর্যন্ত একসাথে এই পথচলা অব্যাহত থাকুক। আপনাদের দুজনের জন্যই অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

দোয়া করি সারাজীবন যেনো একসাথে ভালো থাকেন।
রাজকুমারী মাশাল্লাহ বেশ মিষ্টি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে। দোয়া করবেন আপু আমাদের জন্য যেন এই মিষ্টি রাজকুমারীকে নিয়ে একসাথে ভালো থাকতে পারি।

 2 years ago (edited)

শুভ হোক আপনাদের পথ চলা সে দোয়া কামনা করি। সামনের দিনগুলো যেন আরো সুন্দরভাবে একত্রে কাটাতে পারেন সে দোয়া রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59329.35
ETH 2613.53
USDT 1.00
SBD 2.44