এয়ারফোর্স মিউজিয়ামে একদিন বিকেলে।। ১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু ওয়ালাইকুম,

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

প্রায় ২ বছরের ও বেশি কোথাও ঘুরতে যাও হয় না আমার। আসলে ছোট বেবি নিয়ে কোথাও ঘুরতে যাওয়া একটু সমস্যার তাই ঘুরতে যাওয়া হয় না। ঘরে থাকতে থাকতে মনটাও কেমন যেন খারাপ লাগে ইদানীং। তাই গতকাল ঘুরতে গিয়েছিলাম। দূরে কোথাও তো আর যাওয়া সম্ভব না তাই ভাবলাম কাছে থেকেই ঘুরে আসি।

Screenshot_20220528-003146_Canva.jpg

আপনাদের সাথে ঘুরতে যাওয়ার সেই সুন্দর মুহূর্তগুলোই শেয়ার করবো আজ।

আমরা ঘুরতে গিয়েছিলাম এয়ারফোর্স মিউজিয়ামে।
জায়গাটা অনেক সুন্দর না হলেও বিকেলে একটু ঘুরাঘুরির জন্য পারফেক্ট।

ঘুরতে যাবো এই প্লানটা সকালেই করেছিলাম তাই দুপুরের খাওয়া তারাতারি শেষ করে ফেলি আমরা।
ঠিক করেছিলাম ৪ টায় বের হবো। কিন্তু সেটা আর হলো না। কারন আমার নিজের তৈরি হতে আমার আলিশাকে তৈরি করতে সময় লেগে গিয়েছিল। আবার ওইখানে যাবার পর আলিশার ক্ষুধা লাগবে তাই ওর জন্য খাবার তৈরি করে নিতেও সময় লেগেছিল কারন ওকে তো আর বাহিরের খাবার দেয়া যাবে না।
যাই হোক সব মিলিয়ে বের হতে ৫ টা বেজে গেল।

ঘুরতে গিয়েছিলাম আমি, আমার আলিশা, আলিশার পাপা আর আমার শাশুড়ী।

20220519_180813.jpg

ওইখানে যেতে আমাদের বেশি একটা সময় লাগেনি। কারন আমাদের বাড়ি থেকে কাছেই। লোকেশনটা হলো আগারগাঁও।

আমরা যাবার পর বেশ কিছু ছবি তুললাম। কাল মেঘলা ছিল তাই বেশ ভালো লাগছিল।

আমার আলিশা তো অনেক আনন্দ করেছিল কাল। ওকে নিয়ে বাহিরেই যাওয়া হয় না। তাই বাহিরের পরিবেশ দেখে তো সে মহা খুশি।

আমরা অনেকক্ষন হাঁটলাম আর ছবি তুললাম কয়েকটি। তারপর রেস্ট করার জন্য এক জায়গায় বসে সেখানেও কয়েকটি ছবি তুললাম।

received_3225616001049047.jpeg

অনেক মেঘ করছিল আর প্রায় ৭ঃ৩০ বেজে গিয়েছিল তাই আমরা তারাতারি করে সেখান থেকে বের হয়ে গেলাম। আর আমার কন্যাও ততোক্ষণে ঘুম।

20220519_175234.jpg

অনেক দিন পর ঘুরতে যেয়ে খুব ভালো লাগলো। আমরা আসলে ব্যস্ততার মাঝে সময়ই পাই না পরিবারের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে।

received_1685554835132309.jpeg

20220519_175206.jpg

আমাদের সবারই উচিত পরিবারের সাথে সময় কাটানো তাহলে বাচ্চারাও শিখবে যে পরিবারকে সময় দিতে হয় নয়তো ওরা বড় হয়ে আমাদেরই মতো ব্যস্ততা দেখাবে।

আশা করি সবার কাছে এই ঘুরাঘুরি ব্লগটি ভালো লাগবে। সবাই খুব ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

পরিবার সহ কোথাও ঘুরতে গেলে সত্যি অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফিও আমাদের সাথে শেয়ার করেচজেন। আপনার পোস্ট খুব ভালো লাগলো আপনি এয়ারফোর্স মিউজিয়ামে কাটানো মুহুর্তের সুন্দর বর্ণনা দিয়েছেন।

 2 years ago 

আমাদের সবারই উচিত পরিবারের সাথে সময় কাটানো।
ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এয়ারফোর্স মিউজিয়ামের ফটোগ্রাফি গুলো করে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই বুঝতে পারছি আপনার এখানে গিয়ে বেশ আনন্দঘন কিছু মুহূর্ত হারিয়েছেন। বাইরের অংশে প্রাকৃতিক দৃশ্যটা আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু মনি পরিবার সহ কোথাও ঘুরতে যাওয়ার মজাই আলাদা রকম, খুব সুন্দর একটি পরিবেশে ঘুরতে গিয়েছিলেন, এরকম নিরিবিলি পরিবেশে পরিবার সহ ঘুরতে খুবই ভালো লাগে, আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন, এবং অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে পোস্টি উপস্থাপনা করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

আমার পোস্টটি পড়ে আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন ভাইয়া সেই জন্য আপনাকে অনেক ধন্যবাদ। 🌺

 2 years ago 

এয়ারফোর্স মিউজিয়ামে আমি নিজেও গিয়েছিলাম ।আমার অনেক ভালো লেগেছে এখানে ।এই মিউজিয়ামে বিভিন্ন বিমানসহ যুদ্ধ অস্ত্র রাখা আছে। আপনারা দারুন একটি সময় কাটিয়েছেন এবং পুরো সময়টা দারুণভাবে উপভোগ করেছেন বলে আশা করছি। এয়ারফোর্স মিউজিয়ামে কাটানো মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বিকেলে পরিবার নিয়ে যাবার মতো একটি জায়গা। গাছপালা আর খোলামেলা পরিবেশ তাই খুব ভালো লেগেছে।
অনেক ধন্যবাদ আপু আপনাকে 💕

 2 years ago 

পরিবারকে নিয়ে খুব সুন্দর একটি বিকেল কাটিয়েছেন। মাঝে মাঝে এরকম ঘুরতে যেতে খুব ভালো লাগে। বাহিরের বাতাস আমাদের সকলের জন্য খুবই দরকার। কিন্তু আপু আপনার মেয়ের ছবিটা কেন দেখালেন না বুঝলাম না। আমার কাছে বাবু খুব ভালো লাগে। তাই আমি প্রতিটি ছবিতে আপনার মেয়েকে খুজে ছিলাম 😣😣। আপনাকে ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আহা আপু আপনাকে তাহলে একদিন দাওয়াত করবো আলিশাকে দেখার জন্য।💚

 2 years ago 

মাঝে মাঝে পরিবারের সবাইকে নিয়ে এমন ঘুরতে যাওয়া দারুন লাগে। আর জায়গা হিসেবে এয়ারফোর্স মিউজিয়ামটা একেবারে খারাপ না। আমি আগেই বেশ কয়েকবার গিয়েছি। ধন্যবাদ অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সুন্দর আর খোলামেলা পরিবেশ খুবই সুন্দর। পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাবার জন্য পারফেক্ট।
অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে 🌺

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45