চিলক্স রেস্টুরেন্টে একদিন পরিবারের সাথে ।। ১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু ওয়ালাইকুম,

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

রেস্টুরেন্টের খাবার প্রায়ই খাওয়া হয়। তার মধ্যে বেশি খাওয়া হয় বার্গার। প্রায় খাওয়া হয় বাড়িতে অর্ডার করে,
কারন আলিশাকে নিয়ে কোথাও যাওয়া ঠিক মনে হয় না আমার। কিন্তু সেদিন যখন এয়ারফোর্স মিউজিয়ামে গেলাম ফেরার পথে ক্ষুধা লাগে তাই ভাবলাম প্রায় তো বাড়িতে অর্ডার করে খাই আজ যেহেতু বাহিরে আসলাম তাহলে খেয়েই যাই। ও আর একটা কথা তো বলাই হলো না আমার চিলক্স রেস্টুরেন্টের বার্গার আমার খুবই পছন্দ। চিলক্স এর বার্গার আমার যতটা ভালো লেগেছে অন্য কোন বার্গার খেয়ে ততোটা মজা লাগেনি। এইটা আমার মতামত।

20220602_012855_0000.jpg

এয়ারফোর্স মিউজিয়াম থেকে বের হয়ে চিলক্স এ যেতে আমাদের ৮ টা বেজে গিয়েছিল। চিলক্স মিরপুর - ২ এর TFC food court অবস্থিত।

আমরা যেয়েই প্রথমে অর্ডার করি। আমরা অর্ডার করেছিলাম চিকেন উইংস সুইট এন্ড নাগা , চিকেন উইংস বারবিকিউ, ফিশ টটস, স্মোকি বারবিকিউ চিজ চিকেন বার্গার।

অর্ডার দিয়ে আমরা অপেক্ষা করছিলাম কখন আমাদের খাবারগুলো দিবে। তাই সময় পার করার জন্য আমরা নিজেরা বেশ কিছু ছবি তুলি।

বেশি একটা সময় লাগেনি খাবার দিতে । ৩০ মিনিটের মধ্যেই খাবার পেয়েছিলাম আমরা।

বেভারেজ কর্নার থেকে পানি আর কোল্ড ড্রিংকস অর্ডার করে আনা হয়।

যেহেতু আমি বার্গার প্রিয় মানুষ তাই বার্গার আমার কাছে খুবই ভালো লেগেছে।

20220519_201029.jpg

20220519_201802.jpg

কিন্তু চিকেন উইংসগুলো মোটামুটি ভালো লেগেছে যদিও চিলক্সের তৈরি চিকেন উইংস অনেক মজা হয় কিন্তু সেদিন খুব একটা ভালো হয়নি। তবে ফিশ টটস ভালো লেগেছে।

আমাদের টোটাল বিল আসে ১১৬৪ টাকা।

আমার আলিশা তো বারবার আমাদের খাবার খেতে চেয়েছিল। কিন্তু তাকে দেয়া হয়নি। বাড়ি থেকে তৈরি করে নিয়ে আসা খাবার আলিশাকে খেতে হয়েছে।

পরিবারের সবাইকে নিয়ে ভালোই বসার জায়গা আছে সেখানে। TFC food court
ভালো অ্যারেঞ্জমেন্ট করেছে খাদ্য প্রেমীদের জন্য। সব মিলিয়ে মোটামুটি ভালোই লেগেছে।

20220519_200319.jpg

খাওয়া শেষে আমরা আবারও কিছু ছবি তুললাম। আমার আলিশা সেদিন অনেক ঘুরাঘুরি করলো এই প্রথম প্রায় ৫ ঘন্টার মতো কিন্তু সে বিন্দু পরিমান ক্লান্ত হয়নি।

received_1093260811567419.jpeg

খাওয়া শেষে আমরা বাড়িতে ফিরে আসি। বাড়িতে ফিরে আসার পরও আমার আলিশা খুব দুষ্টমি করছিল তার মধ্যে ক্লান্তি ছিল না। কিন্তু আমি ক্লান্ত হয়ে গিয়েছিলাম বিকেল থেকে ঘুরাঘুরি করে।

আজকের ব্লগটি কেমন লাগলো জানাবেন। সবাই খুব ভালো থাকবেন সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

চিলক্স রেস্টুরেন্টে বেশ ভালো সময় কাটিয়েছেন পরিবার নিয়ে।ছবি দেখেই মনে হচ্ছে বার্গারটা বপশ ভালো হয়েছে।চিলক্স রেস্টুরেন্টে ডেকোরেশন ও মোটামুটি ভালোই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চিলক্স এর বার্গার অনেক মজা আপু। আমি বার্গার খেলে ওইখান থেকেই খাই সব সময়।

 2 years ago 

আপু আপনি রেস্টুরেন্টে আপনার পরিবারের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। পরিবারের সাথে যে কোন জায়গায় ঘুরতে গেলে সত্যি অনেক আনন্দ লাগে। রেস্টুরেন্টে দেখে মনে হচ্ছে খুবই মানসম্মত। খাবার গুলো দেখে অনেক লোভনীয় লাগছে আপু। ধন্যবাদ আপনাকে পরিবারের সাথে কাটানো সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 2 years ago 

আনন্দের মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করতে পারলে আমারও খুব ভালো লাগে আপু।
অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

আসলেই আপু ছোট বাচ্চাদের নিয়ে বাইরে যাওয়া খুব একটা ভালো লাগে না আমার কাছেও। যাইহোক তারপরও মাঝে মধ্যে যেতেই হয়। আপনি চিলক্স রেস্টুরেন্টে খুব ভালো একটি সময় পার করেছেন। খুব সুন্দর সুন্দর খাবার অর্ডার দিয়েছেন। সবগুলো খাবারই দেখে মনে হচ্ছে যে অনেক মজাদার ছিল। শুভকামনা রইল আপনাদের জন্য।

 2 years ago 

ছোট বাবুদের নিয়ে ঘরে থাকাই ঠিক আপু কিন্তু তাও আপু মনে তো চায় একটু ঘুরাঘুরি করতে।

 2 years ago 

পরিবার নিয়ে বাইরে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। তবে এই গরমে বাচ্চাদের নিয়ে বাহিরে গেলে খুবই খারাপ অবস্থা হয়আর বার্গার আমারও খুবই পছন্দের আপুআপনার বার্গার পছন্দ খাবার সেটা শুনে খুব ভালো লাগলো। খুব ভালো লাগলো আপনার এই পরিবারের সাথে কাটানো মুহূর্তগুলো আমাদের সাথে কাটানো মুহূর্তগুলো অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাবুদের গরমে বাহিরে নেয়া ঠিক না বলেই ভাইয়া কোথাও যাওয়া হয় না। তাই একটু গেলাম।
অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

পরিবার নিয়ে দেখি বেশ ভালোই সময় কাটিয়েছেন আপনারা , বেশ ভালই লাগছিল আপনার মুহূর্ত দেখে । ধন্যবাদ আপনার সুন্দর পারিবারিক মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

মাঝে মাঝে পরিবারের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটালে সেগুলো কিছু ভালো স্মৃতি হয়ে জমা থাকে।
অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে 🌺

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 67756.28
ETH 3792.28
USDT 1.00
SBD 3.65