ফাগুনের দিন (কবিতা)

দেখো ফাগুন আসিছে দুয়ারে
ডাকিছে কোকিল শিমুলের ডালে,
বনে বনে ফুটিছে কত বুনোফুল
চারিদিক ছেয়ে গেছে রুপ মায়াজালে।

তুমি পরে এসো সেই বাসন্তী শাড়ি
গুঁজে নিও খোঁপায় বুঁনোফুল,
ফাল্গুনী বাতাসে খুলে দিও খোঁপা
আমার চোখেমুখে পড়ুক উড়ে
তোমার অবাধ্য এলোচুল।
IMG_20220205_172706.jpg

Sort:  
Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে কাজ করতে হলে প্রথমে আপনাকে পরিচিত মূলক পোস্ট শেয়ার করতে হবে আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

ধন্যবাদ আপনাকে বিষয়টি জানানোর জন্যে। আমি শিঘ্রই ব্লগে একটি পরিচিতিমূলক পোস্ট শেয়ার করব।

 3 years ago 

আপনি আগে পরিচিতি মুলক পোস্ট করেন।সকল নিয়ম কানুন জেনে নিন।ভালো হবে।ধন্যবাদ আপনাকে।

একজন নতুন ইউজার হবার কারণে আমি রুলসসূমহ সম্পর্কে ক্লিয়ারলি অবগত নই। আমি শুঘ্রই একটি পরিচিতিমূলক পোস্ট শেয়ার করব। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে প্রথমে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনার পরিচিত মূলক পোস্ট দিতে হবে। তারপরে বাংলা ব্লগের নিয়মকানুন মেনে আপনাকে পোস্ট করতে হবে। ধন্যবাদ আপনাকে।

আপনার তথ্যের জন্যে ধন্যবাদ।

 3 years ago 

কবিতাটি কি আপনার লেখা?
সুন্দর ছিল কিন্তু কবিতাটি। কিন্তু আপনি নিয়মের বহিভূর্ত হয়ে গিয়েছেন এবং নিয়মের বাইরে গিয়ে আমাদের কমিউনিটি তে পোস্ট করেছে। কমিউনিটি নিয়ম গুলো ফলো করে এবং পোস্ট করুন। ধন্যবাদ আপনাকে।

জ্বী, কবিতাটি আমার লেখা।
আপনার মন্তব্য পেয়ে ভালো লাগল
আমি একজন নতুন ইউজার। আমি আসলেই কমিউনিটির বিধি লঙ্ঘন করার জন্যে দুঃখিত। আমি শিঘ্রই একটা পরিচিতি পোস্ট করব। আশাকরি ক্ষমা করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61164.79
ETH 2416.89
USDT 1.00
SBD 2.63