টার্গেট ডিসেম্বর সিজন-২ || 20 steem power-up || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হেল্লো বন্ধুরা
আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ 🇧🇩 থেকে @rubayat02


কেমন আছেন আপনারা,
আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন,
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।



২০ স্টিম পাওয়ার আপ


20220228_105826.jpg


টার্গেট ডিসেম্বর সিজন-২ এর লক্ষে পৌঁছাতে আমি আবারো ২০ স্টিমিট পাওয়ার আপ করলাম … .প্রথমেই ধন্যবাদ জানাই @rme @shy-fox @abb-school & আমার বাংলা ব্লগ কমিউনিটি কে আমাকে সাপোর্ট দেওয়ার জন্য, এই কমিউনিটিতে আমি নতুন মেম্বার হওয়ার পরেও অনেক ভালো সাপোর্ট পাইতেছি, আমি ১০০% বিশ্বাস যদি এই কমিউনিটিতে সততার সাতে কাজ করি তাহলে ভবিষ্যতে আমি ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ, তাই আমি প্রতিনিয়ত আমার শক্তি বৃদ্ধি করার চেষ্টা করবো, পাওয়ার আপ আমার অনেক পছন্দের একটি কাজ পাওয়ার করতে আমার খুবই ভালো লাগে তাই আমি প্রতি মুহূর্তে পাওয়ার করবো, স্টিমিট আইডির শক্তি বৃদ্ধি করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার করা জরুরি তাই আমি পাওয়ার আপ অনেক ভালোবাসি।

আমি যেভাবে পাওয়ার আপ করেছি, তার স্ক্রিনশট গুলো আপনাদের সাথে শেয়ার করতেছি।

পাওয়ার আপ করার আগে এবং পাওয়ার আপ করার পরে আমার এসপি এর পরিমাণ


পূর্বের এসপি৯৫৪.৯৭৬
পাওয়ার আপ২০ স্টিম
বর্তমান এসপি৯৭৪.৯৭৬

পাওয়ার আপ করার সময়


IMG_20220228_091503.jpg

IMG_20220228_091528.jpg

IMG_20220228_091546.jpg

IMG_20220228_091602.jpg

IMG_20220228_091641.jpg

এভাবেই আমার পাওয়ার আপ করা শেষ হয়ে যায়

পাওয়ার আপ করার পর, এখন আমার টোটাল পাওয়ার আপ এস.পি ৯৭৪.৯৭৬


IMG_20220228_091703.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে যত সাপোর্ট পাবো, তত গুলোই পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ, আমি যেনো এখানেই দীর্ঘ সময় নিয়ে কাজ করতে পারি তাই আপনাদের কাছে দোয়া চাই, সবার সাথে যেনো মিলে মিশে কাজ করতে পারি, আজ এপর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অপর কে সুস্থ রাখবেন।

💝 খোদা হাফেজ 💝

Best Regards:-
@rubayat02

Sort:  

পাওয়ার আপ উপলক্ষে অভিনন্দন ভাইয়া। সততা এবং একনিষ্ঠতার সাথে কাজ করলে আমার বাংলা ব্লগ পরিবারকে সবসময় আপনার পাশে পাবেন। এভাবেই এগিয়ে যান । অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন পাওয়ার আপ কে আমরা ভালোবাসি আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই আপনি আপনার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট কে আরো শক্তিশালী করুন সেই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার আপ কে আমরা সবাই ভালবাসি আপনি আজ ঠিক তেমন একটা কাজ করেছেন আজ আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার এই পাওয়ার আপ করাকে দেখে অনেকেই পাওয়ার আপ করার উপর আগ্রহ আসবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন।

 3 years ago 

পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার ততবেশি সক্ষমতা। আপনার ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়ায় সম্পন্ন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই তার টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এবং আপনার এই পাওয়ার আপ সবার জন্য অনুপ্রেরণা। কম হোক বেশি হোক ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে চলুন সামনের দিকে।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন যেটা খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট আমার অনেক ভালো লাগে। এইভাবে ছোট ছোট লক্ষ্য নিয়ে সামনের দিকে এগোতে থাকেন। দোয়া করি আপনার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago (edited)

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। এভাবেই একদিন আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য। আমার জন্য ও দোয়া করবেন যেনো লক্ষ্যে পৌছাতে পারি।

 3 years ago 

অবশ্যই দোয়া রইলো ভাইয়া, আপনি আপনার লক্ষ্যে খুব তারাতারি পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 3 years ago 

একাউন্টঃ @rubayat02
পাওয়ার বৃদ্ধিঃ = 2.09644%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32