কিছু ভালো লাগার ফটোগ্রাফি || by @rubayat02 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হেল্লো বন্ধুরা
আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ 🇧🇩 থেকে @rubayat02


কেমন আছেন আপনারা,
আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন,
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি,
আজ আমি আপনাদের সাথে আমার নিজের তোলা ফটোগ্রাফি পোস্ট করতে যাচ্ছি আশা করি আপনাদের সবারই ভালো লাগবে।



আমার নিজের তোলা কিছু ফটোগ্রাফিক



IMG_20220207_125548-01.jpeg


IMG_20220207_125807-01.jpeg


IMG_20220207_125734-02.jpeg


কয়েকটি হাঁসের ছবি
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


আমাদের নদীর চরে হাটতে গিয়ে দেখি কিছু হাঁস নদীর কিনারায় বসে গা শোখাচ্ছে, আমি তখন হাঁস গুলো ছবি তুলে নেই, আমায় দেখতেই হাঁস গুলো নদীতে নেমে যায়, আমি তখন আরও কিছু ছবি তুলি, কিন্তু সেখানে বেশি হাঁস ছিলো না, আমি প্রায় সময় নদীর তীরে হাটতে গিয়ে দেখি অনেক হাঁস এক সাথে পানিতে সাতার কাটতেছে, ওই সময় হাঁস গুলো দেখতে খুবই ভালো লাগে, তারা নিজের মনে একে অপরের সঙ্গে যেনো মজা করে থাকে, সত্যি ওই সময়টা আমার খুবই ভালো লাগে তাই, আমি কিছু হাঁসের ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।



ফসল চাষ করা জমির ফটোগ্রাফি


IMG_20220207_130731-02.jpeg


IMG_20220207_125025-01.jpeg


IMG_20220207_130725-01.jpeg


কিছু ফসল জমির ছবি
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


নদীর চরে কিন্তু অনেক জমি এমনিতেই পড়ে থাকে, আবার কারো কারো জমি নদীতে চলে যায়, এরপর সেই জমি গুলো চর আকারে বের হয়ে আসে, কিন্তু সহজে বুঝা যায় না যে কোন গুলো কার জমি তাই অনেক জমি এমনিতেই পড়ে থাকে, কয়েক বছর ধরে এই জমি গুলোতে চাষ করা হচ্ছে বেশ ভালোই ফসল হয়, দেখতেও অনেক সুন্দর লাগে, সবুজ শ্যমল সফল অনেক সুন্দর লাগে পুরো জায়গাটাই সবুজে ভরপুর হয়ে থাকে, তাই কয়েকটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম।



আমাদের নদীর ফটোগ্রাফি


IMG_20220207_125424-01.jpeg


IMG_20220207_125006-02.jpeg


IMG_20220207_125147-02.jpeg


যমুনার শিরি নদীর ছবি
ক্যামেরা মডেল - vivo Y11
ছবির লোকেশন


এই যমুনার শিরি নদীটি আমাদের গ্রামের পাশ দিয়ে চলে গিয়েছে, আমাদের গ্রামে থেকে ২ কিলোমিটার দূরে, কিন্তু আমরা সব সময় নদীর তীরে এসে খেলাধুলা করি, বেশ ভালোই লাগে, সব থেকে বেশি ভালো লাগে ফুল খেলতে আবার খেলতে খেলতে ক্লান্ত হয়ে গেলে সাথে সাথে নদীতে এসে গোসল করতে পারি, মাঝে মাঝে গ্রামের ছেলেরা মিলে নদীতে এসে অনেক মজা করে গোসল করে বাড়িতে চলে আসি, সবাই মিলে নদীতে গোসল করা সত্যি অনেক আনন্দের হয়, কিন্তু এখন গ্রামে ভাই ব্রাদার রা না থাকায় এমন খুশির দিন গুলো যেনো হারিয়ে গিয়েছে, আজকে নদীর পারে হাটতে এসে এসব কথা খুবেই মনে পরলো, তাই কিছু ছবি তুলে কথা গুলো আপনাদের সাথে শেয়ার করলাম, আমার জানা মত আপনাদের ও এমন সময় কেটেছে।



ফটোগ্রাফার@rubayat02
ক্যামেরা মডেলVivo Y11
লোকেশনবাংলাদেশ



এই ছিলো আমার আজকের কিছু ফটোগ্রাফি পোস্ট, জানিনা আপনাদের কেমন লেগেছে, আশা করি আপনাদের ভালো লেগেছে, আবারও সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে আজকে এখানে শেষ করলাম, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অপর কে সুস্থ রাখবেন।



💞 খোদা হাফেজ 💞



Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে তবে বিশেষ করে প্রথম ফটোগ্রাফি টা জাস্ট অসাধারণ ছিল। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আশা করব শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনি আপনার দক্ষতা দিয়ে আপনার সেই মুঠোফোনের মধ্যে ছবিগুলো অবোধ্য করেছেন । তাছাড়া ফটোগ্রাফি গুলোর সাথে আপনি বর্ণ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, গঠন মূলক একটি মন্তব্য করার জন্য, আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো মধ্যে প্রান আছে প্রতিটা চিত্রই আমার কাছে অনেক ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে ।আপনি খুব সুন্দর করে ছবিগুলো তুলেছেন আপনার প্রত্যেকটি ছবি আমার কাছে খুবই ভালো লেগেছে ।আপনাকে অসংখ্য ধন্যবাদ, ভালো থাকবেন ভাই।

 2 years ago 

বেশ সুন্দর কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। ছবিগুলো খুবই সুন্দর লেগেছে আমার কাছে। প্ৰাকৃতিক সৌন্দর্য খুবই চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে। ধন্যবাদ ভাই এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তুলা সব গুলো ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে। আমার কাছে আপনার সব গুলো ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফির সাথে খুব সুন্দর করে বিবরণ দিয়েছে। ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

ওয়াও ভাই অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে হাসের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। যাইহোক প্রতিটা ফটোগ্রাফি গুলো দেখতে চমৎকার লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এতো সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রকৃতির এমন অপরূপ দৃশ্য দেখলে মুগ্ধ হয়ে যাই। কি দারুন সব ফটোগ্রাফি করেছেন ভাইয়া 😍 প্রত্যেকটি ফটোগ্রাফি জাস্ট অসাধারণ। আকাশ সহ প্রকৃতি ফটোগ্রাফি গুলো এবং সর্বপ্রথম হাঁসের ফটোগ্রাফি দারুন লেগেছে আমার কাছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ন্যাচারাল ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ছবি ফোকাস করেছেন। প্রতিটি ছবিতে আকাশের লুক অনেক ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে আপনার ফটোগ্রাফির হাত অনেক পাকা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ফটোগ্রাফি গুলো শুধু আপনার একার ভালো লাগেনি আমার ও অসম্ভব ভালো লেগেছে। সতী মনমুগ্ধকর কিছু প্রাকৃতিক ফটোগ্রাফি ছিল। বিশেষ করে নদীর ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি উপস্থাপনা আমাদের মাঝে পরিবেশন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43