আমার শিক্ষনীয় স্টিমিট ইঞ্জিন ডট নেট সম্পর্কে (steem-engine.net) পার্ট # ১ !10% Beneficiary @shy-fox🐺 জন্য ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা -আশা করি সবাই ভালো আছেন । আমি ভালো আছি ।সকলে প্রতি রইল আমার আন্তরিক ভালোবাসা💞 এবং শুভেচ্ছা 🌷।
🙏
আজ ২৬ ফেব্রুয়ারি, ২০২২ ইং - শনিবার
বাংলা ১৪ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ

হ্যালো বন্ধুরা👋

আজ আমি আপনাদের মাঝে একটি নতুন বিষয় শেয়ার করতে যাচ্ছি। যা সবার জানা একান্ত প্রয়োজন। স্টিমিটে সবাই তো ব্লগ করে, এবং কি আমিও করি। আর আজ আমি যেই বিষয়টই নিয়ে আলোচনা করবো সেটি হচ্ছে, স্টিমিট ইঞ্জিন সম্পর্কে। আমি জানিনা কতজনে এই বিষয়ে জানেন। তাই আমি সবার কথা ভেবে আমি এই বিষয়টিকে সবার কাছে শেয়ার করার সিদ্ধান্ত নিলাম।আমি আরো জানি না আমার বাংলা ব্লগে এর আগে কেউ এই বিষয় নিয়ে প্রকাশ করেছে কি না।যাই হোক আজ আমি আমার জানা বিষয়টুকুকে সবার সাথে শেয়ার করবো। যাতে সবাই নতুন আবস্থায় স্টিমিট ইঞ্জিন সম্পর্কে যানে বা তাদের স্টিমিটে থাকা টোকেন গুলোকে দেখতে পারে বা সেই গুলোকে একটি ভালো উপায়ে কনভার্ট করে কাজে লাগাতে পারে।

স্টিমিট ইঞ্জিন ডট নেট সম্পর্কে বিস্তারিতঃ

আমরা প্রথমদিকে ব্রাউজারে এই লিংকে প্রবেশ করবো ।
https://steem-engine.net/

image.png

এর পর উপরের দেখা পেজটি আসবে । এখানে আপনারা দেখতে পারবেন

TOKENS (টোকেন)
MARKET(মার্কেট)
STO(সটিও)
FAQ(ফ্যাক)
EXPLORER(এক্সপ্লোরের)

আমার এর পর সাইন ইন এর জন্য সাইন ইন বাটনে ক্লিক করবো, এবং ক্লিক করার পর পরবর্তী পেজ চলে আসবে।

ঠিক নিচের এই পেজটি

sing.JPG

এবার আমরা তীর প্রতিক গুলোকে ফলো করে লগইন করবো। এর আগে আমাদেরকে ক্রোম ওয়েব স্টোরে. থেকে কীচেইন টিকে ডাউনলোড করে নিতে হবে, যা আমাদের কীচেইন দিয়ে স্টিম অ্যাক্সেস করার সবচেয়ে সহজ এবং নিরাপদ উপায়। তাই এটি প্রথমে ডাউনলোড করে নিতে হবে।
image.png
ডাউনলোড বা এড করে নিবো আমাদের ক্রোম ওয়েব ব্রাউজারের ।এর পর সেখানে পাসওয়ারড দিয়ে লগ ইন করতে হবে।

এবার স্টিম ইউজার নাম এবং পোস্টিং কী দিয়ে লগ ইন করতে হবে।
3.JPG

লগ ইন করা হয়ে গেলে এই পেজটিতে আমরা দেখতে পাবো হাতের ডানে আমাদের স্টিম আইডির নাম দেখাবে।
image.png

আমরা সেখানে ক্লিক করে ৪টি মেনু দেখতে পাবো ।এই ৪টি মেনুর ভিতর লগ আউট ,রিওয়ার্ড, ওপেন আর্ডার ,কনভার্শন হিস্টোরি দেখতে পাবো। আমরা আমাদের টোকেন গুলোকে ক্লেইম করার জন্য ,রিওয়ার্ডে ক্লিক করলে দেখতে পারবো।
image.png

ঠিক নিচের এই পেজটি আসবে, যেখানে আমাদের অর্জিত টোকেন গুলো ক্লেইম করে আমাদের স্টিম ইঞ্জিনে নিতে পারবো।
image.png

বন্ধুরা , আজ এই পর্যন্ত আবারো ফিরবো আমি স্টিম ইঞ্জিনের বাকি অংশ নিয়ে।ধন্যবাদ আশা করি সবাই উপকৃত হবে।

এই পোস্টের সমস্ত ছবি স্টিম ইঞ্জিন থেকে স্কিনসট করা

amar bangla.jpg

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে আপনার শিক্ষনীয় স্টিমিট ইঞ্জিন ডট নেট সম্পর্কে আমাদের অনেক সুন্দর করে বোঝানোর চেষ্টা করেছেন। আমার এর আগে এসব সম্পর্কে ধারনা ছিলো না। বিষয়টি জানতে পেরে অনেক ভালো লাগলো। আশাকরি সবার অনেক কাজে আসবে। গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে পোস্ট করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার পরবর্তী পোস্টের অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 
ভালো একটি বিষয়ে পোস্ট করেছেন। অনেক কিছু নতুন ভাবে জানতে পারলাম। পার্ট করে পোস্ট করলে অবশ্যই এই পোস্টের লিংক দ্বিতীয় পার্টে দিয়ে দিবেন। ভালো লাগলো অনেক, আপনার দ্বিতীয় পার্টের অপেক্ষায় রইলাম ভাই। ❣️
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য, শুভকামনা রইল

ভাইয়া আপনি খুবই গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছেন আমাদের সামনে। আসলে আমি নিজেও এই বিষয় নিয়ে তেমন একটা জানি নাহ।
আপনার পোস্ট পড়ে কিছুটা ধারণা পেয়েছি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা টপিক আমাদের সাথে শেয়ার করার জন্য। 💞💞

 2 years ago 

আপনার সুন্দর একটি মন্তব্যের জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

আপনি শিক্ষনীয় স্টিমিট ইঞ্জিন ডট নেট সম্পর্কে খুব সুন্দর একটি পোস্ট করেছেন স্টিমেট ইঞ্জিন ডটনেট সম্পর্কে তেমন একটা ধারণা ছিল না আপনার পোষ্টের মাধ্যমে অনেক কিছু শিখতে এবং জানতে পারলাম ধন্যবাদ আপনাকে সুন্দর একটি শিক্ষামুলক পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

খুবই চমৎকার একটি ওয়েব সাইট নিয়ে আজকে আমাদের মাঝে আপনি রিভিউ করেছেন ভাইয়া। আপনার এই রিভিউ টি অনেক সুন্দর হয়েছে সাথে আপনার এই রিভিউটা দেখার ফলে আমার পূর্বের দিনের কথা মনে পড়ে গেল। অনেক দিন আগের কথা যখন আমি এই ওয়েবসাইটে অনেক ট্রেন্ড করতাম।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55041.56
ETH 2459.06
USDT 1.00
SBD 2.18