You are viewing a single comment's thread from:

RE: মোটা বউ আর চিকন স্বামীর কথোপকথন নিয়ে স্বরচিত কবিতা "চিকন- মুটি"

in আমার বাংলা ব্লগ2 years ago

দাড়ান অল্প একটু হেসে নিতে হবে আগে, হাহাহহ...। কবিতাটি পড়ে অনেক হাসি পাচ্ছিল যেমন ঠিক তেমনি লাইন গুলো বুঝার ছিল। সত্যি আমরা অযথা দ্বিধা দন্ডের ভিতর ভুক্তে থাকি। এটি বেশি দেখা যায় আমাদের চারি পাশের মানুষের কাছ থেকে, আমার যদি সয়-দেখা যায় অন্যকার এতে ফাটে। অনেক সুন্দর একটি কবিতা বলব আমি। শুভকামনা

ছেলে-তুমি আমার প্রেম প্রীতি
হবে মিষ্টি বউ,,
তুমি ছাড়া এই জীবনে
আসবে না আর কেউ?

ছেলে-মুটি হও আর চিকন হও
যায় আসে না কিছু,,
আমার প্রেমে ফাটল ধরার
নেই তো কোনো ইস্যু।।

Sort:  
 2 years ago 

আপনার সাথে সহমত পোষণ করছি প্রিয় ভাইয়া সত্যিই কবিতাটি বুঝলে ভালো না বুঝলে আরও ভালো।♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72