ডিজিটাল আর্ট💻👨‍🎨 সবার প্রিয় চরিত্র টম #৩ !! 10% Beneficiary @shy-fox🐺 জন্য ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা -সকলে প্রতি রইল আমার আন্তরিক ভালোবাসা 🌷
🙏 আশা করি অশেষ সৃষ্টীকর্তার রহমতে সবাই ভাল আছেন, আমি ভালো আছি আপনাদের দোয়ায় এবং কি সৃষ্টীকর্তার রহমতে।

আজ ১৬ ফেব্রুয়ারি, ২০২২ ইং - বুধবার
বাংলা ৪ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ

🙌 ইমোজি সোর্স🙌

হ্যালো আমার ডিজিটাল আর্ট প্রেমী বন্ধুরা💻👨‍🎨

✍️

আজ আমি আবারোও ফিরে এলাম আমার ডিজিটাল আর্ট নিয়ে।আজকের ডিজিটাল আর্ট সবার প্রিয় একটি চরিত্র টম । যা আমি সবার সাথে শেয়ার করব -আমার ডিজিটাল আর্ট 💻 প্রিয় কার্টুন টম চরিত্রটি আশা করি সবার ভাল লাগবে।

আমার বাংলা ব্লগের বন্ধুরা এবার আসুন তাহলে দেখে নেওয়া যাক -আমার ডিজিটাল আর্ট এর প্রসেস গুলো।

আমার ডিজিটাল আর্টের চুরান্ত ধাপ- টম

finish.jpg

আমার ডিজিটাল💻 আর্টের প্রক্রিয়া সমূহঃ

✍️

১. আমি AutoCAD সফটওয়্যার মাধ্যমে আর্টটি করি । AutoCAD অনেক রকম টুলস ব্যবহার করা হয়, যা হচ্ছে -লাইন ,পোলিলাইং ,এরেক, স্পালাইন এবং সার্কেল ।
২. Adobe Photoshop CS5 আমি ব্যবহার করি শুধু রঙ করার জন্য এবং ব্যাকরাউন্ড করার জন্য। Adobe Photoshop দিয়ে রঙ করি এবং ছবিটি ফুটিয়ে তুলি।

এখন তাহলে শুরু করা যাক আমার ডিজিটাল💻 আর্টের প্রক্রিয়া

আমার ডিজিটাল💻 আর্টের প্রক্রিয়াঃ
প্রক্রিয়া-১প্রক্রিয়া-২
art1.JPG2.JPG

✍️

আমি প্রথমত মাথার অংশ থেকে শুরু করে লাইন টানি।এবং মূখের অংশ বিশেষ টমের ফানি চেহারাটা আর্ট করি।

আমার ডিজিটাল💻 আর্টের প্রক্রিয়াঃ
প্রক্রিয়া-৩প্রক্রিয়া-৪
3.JPG4.JPG

✍️

আমি প্রতিনিয়ত টমের পর্যায়ক্রমে আর্ট করতে থাকি।

আমার ডিজিটাল💻 আর্টের প্রক্রিয়াঃ
প্রক্রিয়া-৫প্রক্রিয়া-৬
5.JPG6.JPG

✍️

আমি আর্টটি করা শেষ করি এবং ফটোশপে রঙ করার জন্য পিডিএফ করে , জেপিজি করে নেই।

আমার ডিজিটাল আর্টের রঙ💻🎨 প্রক্রিয়া -১
রঙ প্রক্রিয়া ১রঙ প্রক্রিয়া ২
1.jpgcl2.jpg

✍️

রং প্রক্রিয়ার আমি ফটোশপে আইড্রোপার দিয়ে রঙ সিলেক্ট করি, যা ফটোশপে করে থাকি।আমি আমার ইচ্ছে মত রঙ করতে থাকি প্রতিটি ধাপে।

আমার ডিজিটাল আর্টের রঙ💻🎨 প্রক্রিয়া -২
রঙ প্রক্রিয়া ৩রঙ প্রক্রিয়া ৪
cl3.jpgcl4.jpg

✍️

রং প্রক্রিয়া ধাপ অনেক মজাদার একটি ধাপ ,যা অন্যান্য কাজের চেয়ে আমাকে অনেক ভালো লাগে এবং আমি এটি অনেক উপভোগ করি।

আমার ডিজিটাল আর্টের রঙ💻🎨 প্রক্রিয়া -৩
রঙ প্রক্রিয়া ৫
cl5.jpg

আমার রঙ প্রক্রিয়ার কাজ শেষ করে আমি , ফটোশপে আমি একটি কাল্পনিক চিত্র ভাবে ব্যাকরাউন্ড করে নিয়েছিলাম। আশা করি আমার ডিজিটাল আর্টি সবার কাছে ভালো লাগবে।আবারও ফিরবো কোন একদিন কোন একটি আর্ট নিয়ে।শুভকামনা রইল সবার জন্য।

আমার ডিজিটাল 💻 আর্টের ডিভাইস
ডিভাইসতথ্য💻
walton laptopAutoCAD
রঙ এবং অনুসাঙ্গিক এডিট করাAdobe Photoshop CS5
আর্ট💻 👨‍🎨@rsalim

আমার বাংলা ব্লগ.jpg

Sort:  
 2 years ago 

আরে আমিতো টমকে প্রথমে অন্য কিছুই মনে করেছিলাম। খুব সুন্দর ছিল আপনার এই ডিজিটাল আর্ট টি। বেশ উপভোগ করেছি আমি। এবং প্রতিটি ধাপ বেশ সুন্দরভাবে বিশ্লেষণ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ভাইয়ার চমৎকারভাবে একটি ডিজিটাল রাগ করেছেন। আপনার আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ভাই আপনি অনেক সুন্দর করে সবার প্রিয় চরিত্র টম এর ডিজিটাল আর্ট করছেন। সত্যি অসাধারণ হয়েছে ভাইয়া। সুন্দর একটি ডিজিটাল আর্ট তৈরি করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে কমেণ্ট করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এই কাজগুলো শিখার আমার খুবই আগ্রহ। জানিনা পারবো কি। অবশ্য চেষ্টা করে দেখবো একবার। আপনি অনেক দক্ষতা নিয়ে কাজটি সম্পন্ন করেছেন। আমার অনেক ভালো লাগলো

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। আপনার আগ্রহে আমাকে কিছু প্রকাশ করার অনুভুতি জাগিয়ে দিলো।

ডিজিটাল আর্টগুলো দেখতে খুব ভালো লাগে আপনার ডিজিটাল আর্ট টি অনেক সুন্দর হয়েছে আর্ট টি সম্পর্কে সুন্দর আলোচনা করেছেন অনেকটা সুবিধা হয়েছে বুঝতে হবে আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয় ,সুন্দর মন্তব্যে পাশে থাকার জন্য

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ডিজিটাল আর্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি আর্টের প্রতিটি স্টেপ খুবই সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্টের ভক্ত হয়ে গেলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাইয় ,সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58225.92
ETH 3120.30
USDT 1.00
SBD 2.50