এই সম্প্রদায়ে আমার সাথে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG-20180826-WA0001.jpg

শুভ রাত্রি সমস্ত স্টিমিয়ান বন্ধুরা, এই খুব সুখের রাতে আমি সমস্ত স্টিমিয়ানদের সাথে নিজেকে পরিচয় করিয়ে দিতে চাই।

আমার নাম ফছরুর রোজী কে রোজী বা রোজি বলা যেতে পারে, আমি আচেহ প্রদেশ, উত্তর আচেহ রিজেন্সি, সায়ামতালিরা আরন সাব-জেলায় থাকি three আমি তিন ভাইবোনের প্রথম সন্তান এবং আমার পিতা-মাতার সাথে এখনও আমার বাবা এবং মা রয়েছে My কাজ হচ্ছে দিন - আমার কাজিন ভাইয়ের বৈদ্যুতিক ldালাইয়ের পিছনে কাজ করছে, যার ওয়ার্কশপটি আমার গ্রামেও রয়েছে।

আমি চ্যাম্পিয়নশিপ উচ্চ বিদ্যালয় (এসএমকে) পর্যায়ে পড়াশোনা করেছি There সেখানে আমি স্নাতক হওয়া অবধি পড়াশোনা করেছি everyday সেখানে আমি প্রতিদিনের মতোই মেজর গ্রহণ করতাম There সেখানে আমার শিক্ষকদের দ্বারা আমাকে প্রচুর তীব্র জ্ঞান দেওয়া হয়েছিল যাকে আমি পরিষেবাটি শোধ করতে পারে না

আমার জন্য, স্টিমিট একটি সত্যিই দুর্দান্ত প্ল্যাটফর্ম যা একে অপরের সাথে যোগাযোগের জন্য নিজের জীবনকে পরিবর্তন করতে পারে। এবং এই স্টিমেট আরও উন্নত করার জন্য আমাদের মানসিকতার পরিবর্তন করতে পারে Butকিন্তু কোনওভাবে এমন লোক আছেন যাঁরা আমার পক্ষে এতটাই গড়েন যে আমার পুরানো অ্যাকাউন্টটি সেইভাবে তৈরি হয়েছিল

এটি সকল স্টিমেটের সাথে আমার পরিচিতি, আশা করি এই পরিচিতির সাথে এটি এখানে সহ প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের মধ্যে সম্পর্ককে আরও জোরদার করতে পারে

Sort:  
 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

 3 years ago 

আপনাদের সকলের উষ্ণ অভ্যর্থনার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমরা সবসময় একসাথে থাকতে পারি

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58006.10
ETH 3098.72
USDT 1.00
SBD 2.43