প্যাকিংয়ের খুব আমার পিতা

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210609_164116.jpg

শুভ সন্ধ্যা, সমস্ত স্টিমিয়ানরা, আপনি কেমন আছেন ... আশা করি আমরা সর্বদা সর্বশক্তিমান Godশ্বরের সুরক্ষায় থাকি যারা আমাদের জন্য তাঁর অনুগ্রহ ত্যাগ করেন না। এই উপলক্ষে আমি স্টিমিয়ান বন্ধুদের সমস্ত দেখানোর জন্য আমার জন্য প্রস্তুত কতগুলি ফটো শেয়ার করতে চাই। এই সময়ে আমি এমন প্রাণী সম্পর্কে খুব আলোচনা করতে চাই যা খুব সুন্দর তবে কৃষকদের জন্য কিছুটা ক্ষতিকারক।

এই প্রাণীর নাম ডাইসডারকাস সিঙ্গুলাটাস বা মিঃ পুকুং। কিছুদিন আগে আমি নিজের সেলফোন ক্যামেরাটি ব্যবহার করে এই সুন্দর প্রাণীটি ক্যাপচার করেছি, যার নাম পোকো এক্স 3 + ম্যাক্রো। নীচে আমি আপনাকে সমস্ত দেখানোর জন্য ক্যাপচার করেছি এমন ফটো রইল ধন্যবাদ আপনাকে।.

IMG_20210620_235648.jpg

IMG_20210620_235635.jpg

IMG_20210620_235620.jpg

IMG_20210620_235549.jpg

IMG_20210620_235538.jpg

কৃষকরা এই প্রাণীটিকে পোকার হিসাবে বিবেচনা করে কারণ এই তারা ফল, বীজ এবং গাছের পাতাও খায়। এই প্রাণীগুলি টমেটো খায় যা কৃষকদের জন্য ক্ষতিকারক হতে পারে। একইভাবে পাতাগুলি সহ, উদাহরণস্বরূপ, এই প্রাণীগুলি শাকসবজি খায়, নাম সেলারি। , পালঙ্ক ইত্যাদি এই সবজিগুলির ক্ষতি হতে পারে যা গ্রাহকদের কাছে বাজারজাত করার উপযুক্ত নয়, খড়ের সাহায্যে প্রাণীগুলি ইচ্ছাকৃতভাবে কৃষকদের ক্ষতি করে না।

আসলে এই প্রাণীগুলি ছবি তোলার জন্য আমাদের কাছে খুব সুন্দর। তবে আপনি ছেলেরা আমার ছবিটি দেখতে পাচ্ছেন না কারণ আমি সুন্দর ছবি তোলাতে ভাল নই। আপনার সমস্ত স্টিমিয়ান বন্ধুরা যদি এই চিত্রটি একেবারে নিখুঁত মানের মধ্যে দেখতে চান তবে আপনি এটি বা অন্য কিছু অনুরূপ গগল করতে পারেন। ।

ফাদার পুকুংয়ের খুব সুন্দর রঙ রয়েছে, হ্যাঁ একটি খুব চিত্তাকর্ষক লাল রঙ রয়েছে। তাদের সাদা কলার এবং কালো দাগ রয়েছে যা ফাদার পুকুংয়ের শরীরে শোভা পায়। আমরা এই প্রাণীগুলি খুঁজে পেতে পারি, উদাহরণস্বরূপ, এমন বনগুলিতে যেখানে ঘাস নেই। কারণ এই প্রাণীগুলি সত্যই এমন জায়গাগুলি পছন্দ করে যেগুলিকে প্রচুর শক্তি ব্যয় করতে হবে না।

এই আমি তোলা কিছু ফটো। আপনার সকলের জন্য যদি ভাল শব্দ থাকে তবে আমার পোস্টের মন্তব্যে কলামে মন্তব্য করতে ভুলবেন না।

Sort:  
 3 years ago 

ফটোগ্রাফিগুলো সুন্দর হয়েছে।

তবে আপনি "আমার বাংলা ব্লগ" কমিউনিটি তে একটি পরিচিতিমুলক পোস্ট করুন নিজের ছবি দিয়ে।

 3 years ago 

আমাকে জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

নিখুঁত ফটোগ্রাফির সাথে সুন্দর লেখনি। সব মিলে ভালো হয়েছে। আশা করি এমন কন্টেন্ট ভবিষ্যতে আরও পাব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57951.98
ETH 3051.79
USDT 1.00
SBD 2.26