খুব সুন্দর কচ্ছপ বিটল

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভ রাত্রি সমস্ত স্টিমিয়ান বন্ধুরা।এই খুব খুশির রাতে আমি খুব সুন্দর একটি প্রাণী পোস্টটি শেয়ার করতে চাই যা আমি কিছুদিন আগে পেয়েছি This বন্ধুরা আমার পোস্ট পছন্দ।

IMG_20210609_170227.jpg

IMG_20210609_170203.jpg

IMG_20210609_170151.jpg

এই ছোট্ট প্রাণীর দেহের রঙ রয়েছে যা এত সুন্দর যে আমরা এই প্রাণীর কাছে যেতে প্রলুব্ধ হই। এই প্রাণীটি আমাদের দৃষ্টিভঙ্গি অনুযায়ী বিভিন্ন রঙগুলিও দেখায়।

তার একটি প্যাটার্নও রয়েছে যা নিজের সাথে খুব সংযুক্ত থাকে, যথা: বজ্রপাতের কালো বাধাগুলির চেনাশোনাগুলি খুব সুন্দর। সবুজ, লাল, ধূসর এবং অন্যান্য নামে তাঁর কয়েকটি স্বতন্ত্র রঙ রয়েছে।

এই সুন্দর প্রাণীর আকৃতি গোলাকার বা ব্যারেল। এই প্রাণীটিও কৃষকদের উদ্যানগুলিতে হস্তক্ষেপ করে না, অর্থাত্ কৃষকরা যে গাছগুলি যত্ন করে সেগুলি উদ্ভিদ বা বৃদ্ধির কোনও বিপদ নেই।

এই জন্তুটির দুটি আরও ছোট এবং খাটো অ্যান্টেনা রয়েছে যা অ্যান্টেনার জন্য এবং অ্যান্টেনার কার্যকারিতা কী তা আমি জানি না। এর ছয়টি পাও রয়েছে যা এটির দেহের মতো রঙ এবং এটি খুব ছোট। এই জন্তুটিরও আমার রয়েছে যাঁর কাজটি তিনি সেখানে উড়ে বেড়াচ্ছেন এবং এখানে তার ডানাগুলিও এই প্রাণীটিকে শত্রু বা শিকারী থেকে বাঁচাতে পারে।

এই পোস্টটি আজ রাতে এই পোস্টে যদি কোনও ঘাটতি, ত্রুটি, ত্রুটি বা কঠোর শব্দ থাকে তবে দয়া করে এই পোস্টের মন্তব্যে কলামে সমালোচনা করুন। ধন্যবাদ.

Sort:  
 3 years ago 

খুব ভালো ব্যাখ্যা দিয়েছেন এই পোকা সম্পর্কে এবং আমার কাছে আপনার ফটোগ্রাফি ভালো লেগেছে ধন্যবাদ আমাদের সঙ্গে সেটা শেয়ার করার জন্য।

 3 years ago 

ছবিগুলো অসাধারণ দেখতে লাগছে।

 3 years ago 

সবাইকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77