গানের আড্ডায় ।। শেষ পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago

নমষ্কার,
আশা করি সকলে সুস্থ্ আছেন। গরম টা আবার বেড়েছে মনে হয়। তবে খবরে দেখলাম ঝড় বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে কয়দিন। দেখা যাক কেমন কি হয়। তবে খুব বেশি না হওয়ায় ভালো মনে হয়। না হলে ঈদের ঘোরাঘুরিতে একটু সমস্যা হয়ে যাবে।

আজকে শেষ রোজা। কাল খুশির ঈদ 😊। সবার কেনাকাটা শেষ মনে হয়। এখন হয়তো খাবার দাবারের যে সকল আয়োজন করা হবে তার জন্য শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে। আমার তো ভাবতেই বেশ মজা লাগছে 😊

যাই হোক আজ আপনাদের মাঝে গানের আড্ডার শেষ পর্ব নিয়ে হাজির হয়েছি। এক সপ্তাহের বেশি সময় ধরে ধারাবাহিক ভাবে মোট পাঁচটা পর্ব আজকে দিয়ে পোস্ট করছি।

জানিনা আপনাদের কতখানি ভালো লেগেছে গানের আড্ডার এই পর্ব গুলো। তবে বিশ্বাস করুন আমার দারুন লেগেছে প্রতিটি পর্ব আপনাদের সাথে ভাগাভাগি করে নিতে। পর্ব গুলো নিয়ে লেখার সময় এক অন্যরকম ভালো লাগা কাজ করতো সব সময়। মনটাও বেশ হালকা হতো। জানিনা আবার কবে এমন আড্ডায় বসবো। হয়তো বেশ কিছু দিন সময় লাগবে আবার এভাবে বসতে। তবে এটা বলতে পারি সুযোগ পেলেই আড্ডায় মেতে উঠবো। কি যে ভালো লাগা কাজ করে এটা যারা ওই আড্ডায় থাকেন তারাই বোঝে।
আজ এখানেই রাখছি। কাল নতুন কোন বিষয় নিয়ে হাজির হব।

সকলে ভালো থাকবেন।
জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে একবার নয় একশ বার ভাবুন।

Sort:  
 2 years ago 

খাবার দাবার এর আগেই আমার খাওয়ার আর ইচ্ছে করছে না।ইদের আগে আসলে যে কি হয় বুঝিয়ে না।

আর গানটা অনেক সুন্দর ছিল।যদিও এর আগে শুনি নাই,কিন্তু আপনার সুন্দর কন্ঠে ভালই লাগছে।আর আপনার পাশের ছেলেটা খুব ভালো বাজিয়েছে।

 2 years ago 

অনেক ভালো লাগলো মতামত পেয়ে। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এর আগেও আপনার গলায় গান শুনেছি ভাই। অসাধারণ কণ্ঠ আপনার। সেই সাথে আপনার বন্ধুর তুলনা হয়না। খুব সুন্দর করে খালি গলায় আমাদের মাঝে গানটি উপস্থাপনা করেছেন ভাই।এ ধরনের গান গুলো আমার কাছে বেশ ভালো লাগে।ধন্যবাদ ভাই এরকম সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই বার বার এভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

আমার অনেক ভালো লেগেছে ভাই। আসলে আপনার কন্ঠে গান শুনতে পেয়ে খুবই ভালো লাগে। আপনার সবগুলো গানই আমি শুনেছি, খুবই ভালো লাগে। অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য। পরবর্তীতে আরো গান আপনার কাছ থেকে শুনতে পাবে আশায় রইলাম।

 2 years ago 

চেষ্টা করব মাঝে মাঝে এমন পাগলামো করার। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ওহ দারুন লাগলো আপনার গানের আড্ডায় শেষ পর্ব পড়ে এবং ভিডিও দেখে। খুব সুন্দর মুহূর্ত পার করেছেন আমাদের মাঝে সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও।

 2 years ago 

ভাইয়া আপনার গান আমার সবসময় অনেক ভালো লাগে, আপনার গানের গলা অনেক সুন্দর আপনি অনেক সুন্দর করে গান করেন, তবে অনেকদিন আপনার সাথে ইশা আপুর ডুয়েট গান শুনি না পারলে আপনারা দুজন একটা ডুয়েট গান কইরেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাদের এত সুন্দর গানের আড্ডা মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করার জন্য।

 2 years ago 

আসলে দুজনই বেশ ব্যাস্ত সময় পার করছি আপু। আশা করি কোন একদিন আবার একসাথে ফিরে আসবো। অনেক ভালো থাকবেন।

 2 years ago 

গান আসলে আমাদের প্রাণ। অর্থাৎ অন্তরের খোরাক জোগায়৷ গান। আপনার গানের সব গুলো পর্বে অসাধারণ সব গান উপহার দিয়েছেন আমাদের। প্রত্যেকটি পর্বের গান গুলা আমার কাছে খুবই ভালো লেগেছে। আজকের গাওয়া গানটি ও আমার কাছে খুব ভালো লেগেছে। আসলে এই গানগুলো আমাদের মনকে প্রশান্তি দেয়। আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার সব গান উপহার দেয়ার জন্য।

 2 years ago 

একদম মনের কথা গুলো বলে দিয়েছেন আপু। খুব ভালো লাগলো এমন মন্তব্য পেয়ে। ভালো থাকবেন ❤️

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66896.12
ETH 3078.82
USDT 1.00
SBD 3.71