You are viewing a single comment's thread from:

RE: নতুন বছরের প্রথম উপহার।🥰

আমি কিন্তু আজকেই প্রথম জানলাম আপনার বৌদির কথা, বড়দি। আমিও তাহলে বৌদি বলেই ডাকব এখন থেকে 😊। বৌদি আর ননদিনীর মিষ্টি সম্পর্ক টা পড়ে সত্যিই খুব ভালো লাগলো। আমার মাকেও দেখি মামীদের সাথে এমন করতে। এই ভালোবাসা গুলোর এক অন্যরকম মানে আছে। বড় দি, মেক আপ আইটেম কিন্তু কম নেন নি,, মেয়েদের এত কিছু লাগে গো! কপাল ভালো যে বউ নাই 😅।

Sort:  
 7 months ago (edited)

হ্যাঁ ছোড়দা শাপলা দত্ত আমার বৌদি হয় তাই সে পুরো জাতির বৌদি। 😁😁আমি কখনোই ওনাদের বৌদি মনে করি না প্রথমত বোন দ্বিতীয়ত বান্ধবীর মতো মনে করি।মিলেমিশে থাকার মধ্যে অনেক শান্তি আছে।আমার মা পিসিরাও ঠিক একইরকম ভাবে ছিলো মাসিমার মতো।মেয়েরা মেকআপ আইটেম কম নিবে এটা কি কখনো হতে পারে ছোড়দা!!!😅 বউ আজ নেই তো কি হয়েছে কাল তো হবেই...।🥰🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55