You are viewing a single comment's thread from:

RE: একজন সমর্থক হিসেবে!

in আমার বাংলা ব্লগ2 years ago

খেলা ভালবেসে কোন দলকে সমর্থন করা ঠিক আছে কিন্তু তাই বলে একটু বেশিই মাতামাতি করে ফেলে আমার মনে হয় অনেকেই। ভালোবাসা মেনে নেওয়া যায় কিন্তু অন্ধ ভালবাসা কখনোই ভালো কিছু উপহার দেয় না, আমার তো তাই মনে হয়। তবে এসব নিয়ে তর্ক বাড়ালেই বাড়বে। আমার ফিক্সড কোন দল পছন্দ নয়, আমি খেলা ভালোবাসি, তাই উপভোগ্য সব ম্যাচই আমার ভালো লাগে। তবে হ্যাঁ ফুটবল খেলাকে ভালোবেসেছি হয়তো রোনালদিনহোকে দেখেই। আমার দেখা সেরা খেলোয়াড়। মেসি কেও বেশ ভালো লাগে। তবে মনে একজনই জায়গা নিয়ে আছে। যাই হোক অবশেষে মন মত জার্সিটা কিনে বাড়ি ফিরতে পেরেছেন তাহলে 😊। এবার খেলা হবে 🤟

Sort:  
 2 years ago 

আসলেই দাদা আপনি ঠিক বলেছেন। একটু বেশি মাতামাতি করছে সাধারণ পাবলিক। তবে দিনশেষে খেলাটা উপভোগ করতে পারাটাই মুখ্য বিষয় 🌼 । আপনিও তাহলে একজন ব্রাজিল সমর্থক 😊🦋

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63