You are viewing a single comment's thread from:

RE: জীবনের গল্প / সুখে-দুঃখে মানুষ

সত্যি কথা বলতে আপু আপনার লেখাগুলোর অর্থ এখন আমি হাড়ে হাড়ে টের পাই হয়তো। হ্যাঁ এটা সত্য যে খারাপ সময়গুলোতে ভীষণই ভেঙে পরি , নিজের উপর কোন কন্ট্রোল থাকে না, ভাবি সব বাজে ঘটনা শুধু আমার জন্যই। কিন্তু একটা নির্দিষ্ট সময় পর খুব ভালোভাবে উপলব্ধি করা যায় ঐ সময়ে যা কিছু ঘটেছে সেটা সত্যিই দরকার ছিল হয়তো সামনের দিকে এগোনোর জন্য। দিনশেষে যা হয় আসলেই ভালোর জন্য হয়। আমি এখন প্রচন্ড পরিমাণে বিশ্বাস করি এই কথাগুলো।

একটা আরেকটা থেকে কম কিছু নই।
আমি সবসময় একই রকম ভাবে সময় কাটায়

আপু এই লাইনগুলোর শেষে একটু সংশোধন হবে হয়তো, "নয়" আর "কাটাই "। তাছাড়া "কাটায়" শব্দ টা দুই থেকে তিন লাইনে আছে দেখলাম, সবখানেই হয়তো একটু সংশোধন দরকার আছে। একবার একটু দেখে নেবেন 🙏

Sort:  
 2 years ago 

একদম সত্যি কথা ভাই। আমাদের জীবনে যা কিছু হয় আর যত কিছু হয় সব কিছু আমাদের কোনো না কোনো ভাবে শিক্ষা দিয়ে থাকে। আর অবশ্যই আমাদের জন্য এই শিক্ষা গুলো অনেক বেশি দরকার হয়ে থাকে কিন্তু যখন আমরা খারাপ সময় গুলোর মধ্যে থাকি তখন বুঝতে পারিনা আর এটাই ভাবি যে সব দুঃখ আর কষ্ট মনেহয় আমার জন্যই।

ভুল গুলো ঠিক করে দিয়েছি ধন্যবাদ আপনাকে ভুল ধরিয়ে দেয়ার জন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65