You are viewing a single comment's thread from:

RE: পেন্সিল আর্ট // একটি বাচ্চা মেয়ে তার ফুল গাছে পানি দেওয়ার মুহূর্ত চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি এত চমৎকার ছবি আঁকেন প্রতিবারই যে দেখলে শুধু দেখতেই ইচ্ছে করে। মন ভালো করে দেওয়া একটা ছবি এঁকেছেন ভাই। এত নিখুঁত হাতের ফিনিশিং আমি খুব কম মানুষকে দেখেছি এই পরিবারে। বাচ্চা মেয়েটাকে এত মিষ্টি লাগছে দেখতে 👌👌👌 ইচ্ছে করছে ছুটে গিয়ে ধরে একটু আদর করে দেই 😊। চমৎকার একটা থিম নিয়ে পুরো ছবিটা এঁকেছেন। অসম্ভব ভালো লাগলো।

Sort:  
 2 years ago 

ভাই সত্যি বলতে আমি একটা অংকনের পোস্ট করার পর আপনার কমেন্টের অপেক্ষায় থাকি কারণ আপনার এত চমৎকার মন্তব্য আমি কোনভাবেই মিস করতে চাই না। আপনার মন্তব্য গুলো আমাকে এতটা উৎসাহিত ও অনুপ্রাণিত করে যা ভাষায় প্রকাশ করার মতো না। আপনার মন্তব্যগুলো পড়ার পর মনের মধ্যে অন্যরকম একটা ফিলিংস কাজ করে ভাই। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63