You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা "ত্যাগের সুখ"।। [১০% লাজুক শিয়ালের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

সবার প্রথমে বলছি এত সুন্দর ছন্দ বিন্যাসে লেখা এবং এত বলিষ্ঠ শব্দচয়নে লেখা কবিতা অনেকদিন পরে পড়লাম এই কমিউনিটিতে। আমি বোধহয় প্রথম পড়লাম আপনার লেখা, আর সত্যিই প্রথমবারেই ফ্যান হয়ে গেলাম।
অসাধারণ ছিল কবিতার ভাবার্থ টা। একদম সহজ সরল উপস্থাপন যাকে বলা যায়।
আর সত্যিই মানুষের জন্য ত্যাগ করেই প্রকৃত সুখ পাওয়া যায়। এই সুখ টা হয়তো উপলব্ধি করতে পারে না সবাই । তাই হয়তো ওভাবে এগিয়ে আসে না সবাই। তবে একবার যে অনুভব করতে পারে, সারাজীবন মানুষের তরে কাজ করে যায় সে।

Sort:  
 2 years ago 
প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা,এত সুন্দর ও চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আর আমার লিখা কবিতাটি আপনার ভালো লেগেছে এটা জেনে খুব ভালো লাগলো দাদা।আমার জন্য দোয়া করবেন দাদা,যাতে আরো সুন্দর ও অর্থবহ কবিতা লিখে আপনাদের মাঝে শেয়ার করতে পারি। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66