You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতার নাম "আমি একটি কবিতা লিখবো" [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

এই কবিতাটার জন্য আমি নিজে খুব অপেক্ষায় ছিলাম ভাই। অসম্ভব ভালো লেগেছে। সত্যি বলতে একটা মিষ্টি প্রেমের গল্প যেন চোখে ভেসে উঠছিল। মুচকি মুচকি হাসছিলাম আর পড়ছিলাম। কিছু কিছু লাইন একদম মন ভরে যাওয়ার মত।

আমি একটি কবিতা লিখবো,
তোমাকে পাওয়ার জন্য,
আমি একটি কবিতা লিখবো,
তোমার মুখে ভালোবাসি শুনার জন্য,

আমার কাছে সবচেয়ে মিষ্টি লেগেছে এই লাইনগুলো। মনের অনুভূতিগুলো এভাবেই যেন বারবার প্রকাশ পায়। ভালো থাকবেন ভাই।

Sort:  
 2 years ago 

যেদিন আপনার সাথে কথা হচ্ছিল সেদিন অনেকটা লিখে রেখেছিলাম, বাকিটা পরবর্তীতে শেষ করেছি। আপনাদের ভালো লেগেছে শুনে আনন্দিত হলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67900.86
ETH 3250.85
USDT 1.00
SBD 2.63