You are viewing a single comment's thread from:

RE: 🎤রবীন্দ্র সংগীত🎸 || "আমার পরান যাহা চায়" || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য🎸🎤

in আমার বাংলা ব্লগ2 years ago

সব বাঙালির অন্তরের গান এটা ভাই। গানটা শুনলাম আর গুনগুন করে গাইলাম। একটা শান্তি পেলাম । মনে হলো অনেকটা আধুনিক ভাবে গাওয়ার চেষ্টা করেছেন। একটু অন্যরকম । ভালো ছিল ভাই। নতুন কিছুর অপেক্ষায় থাকলাম।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে এই গানটা আমার অনেক ভালো লাগতো, গানটির পুরো লাইন কখনো আমার মনে থাকত না, তবে ২ ৪ লাইন এমন যেগুলো আমি গুনগুন করে সব সময়ই গেতাম । রবীন্দ্র সংগীত গিটারের করব এরকম সাহস আমার পূর্বে ছিল না, তবে শুভ ভাইয়ের কথা শুনে এই সাহসী করার চেষ্টা করলাম, জানি একটু অন্য রকম হয়েছে, কারণ হয়তো গিটার এই গানটি করাটা একটু কষ্টসাধ্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার চমৎকার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29