You are viewing a single comment's thread from:

RE: একটি হাস্য উজ্জ্বল কার্টুন ক্যারেক্টার অঙ্কণ। ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

ওরে বাপরে,,,, আমি চমকিত পুলকিত 🤗 একজন মানুষ কত কি করতে পারে । সত্যি ভালো একেছেন। তবে আমার একটা অনুরোধ,, সবাই এই বাচ্চা লাজুক খ্যাঁক কে একা একা রাখছে। ওর পার্টনার কেউ খুঁজে দিচ্ছে না। তাই পরবর্তী আরেকটি পোস্ট করবেন লাজুক খ্যাঁক খুঁজে পেল তার মেলায় হারিয়ে যাওয়া বন্ধুকে 🥰😊

Sort:  
 3 years ago 

আচ্ছা আমি কিন্তু আজকে লাজুক খ্যাঁক কেই আঁকবো সে চিন্তা করিনি।এমনিতেই কার্টুন আঁকবো ভাবলাম তবে কিভাবে যেনো সেটা লাজুক খ্যাঁক এর মতোন দেখতে হয়ে গেলো। 😁
আচ্ছা অবশ্যই করবো কিন্তু আমি আর ওই পোস্টে আপনাকে ম্যানশন ও দিবো। 😜
অনেক ধন্যবাদ প্রশংসার জন্য।

হ্যা অবশ্যই। আমি বুদ্ধিজীবী হয়ে যাব এক পোস্টে। 🤗 অপেক্ষা করতে লাগলাম তাহলে

 3 years ago 

বুদ্ধিজীবী 😆😆😆

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60638.91
ETH 2449.26
USDT 1.00
SBD 2.52