শুভর গায়ে হলুদ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,,

আজ ছিল শুভর গায়ে হলুদ। শুভ সম্পর্কে আমার ভাগ্নে হয়। আমার জ্যাঠতাতো বোনের ছেলে। বয়সে আমার মাস খানেকের বড়। মামা ভাগ্নে একদম বন্ধুর মত বলা যায়। তবে এত তারাতারি যে শুভর বিয়ে হবে এটা কেউ ভাবতেও পারে নি কখনো। পুরোপুরি অ্যারেঞ্জ ম্যারেজ। বলা যায় দেড় মাসের মধ্যেই সব খতম। আসলে বিয়ের ফুল একবার ফুটলে আর দেরি হয় না কোন কিছুতেই। একদম পাশাপাশি বাড়ি আমাদের। তাই সব কিছু নিয়ে বেশ দৌড়ের উপর ছিলাম। অনেক দিকে খেয়াল রাখতে হয়েছে। তারপরও আমি যা ফাঁকিবাজ, সাধ্য মত চেষ্টা করেছি নিজের কাজ অন্যের ওপর চালিয়ে দেওয়ার জন্য। হিহিহিহি।

IMG20230704224626.jpg
Location

IMG20230704224126.jpg
Location

গায়ে হলুদের আনন্দ টা আমার ঠিক মাথায় আসে না। আমি আসলে আনন্দ টা খুজে পাই না ঠিক। আমার শুধু মনে হয় কয়েকটা ছবি তোলার জন্যই এই একটা অনুষ্ঠান। গালে হালকা একটু হলুদ ছুঁইয়ে পোজ দিয়ে বসে থেকে ছবি তোলা। এছাড়া আর কি আছে এতে!! হ্যাঁ নাচানাচি হয় পরে। সেটা আলাদা ব্যাপার। ওটা তো এমনিতেই করা যায়। আবার গায়ে হলুদে কেক টাই বাহ্ কেন কাটে!! যাই হোক সবার মত আমিও নিয়ম মেনে দুই একটা পোজ মেরে ছবি তুলেছি। হিহিহিহি। আসলে আমাকে মারাত্মক রকমের পচানি দিয়েছে সবাই। একটাই কথা, মামার আগে ভাগ্নের বিয়ে, ছি ছি লজ্জার। আমিও ভীষণ মজা নিয়েছি। হাহাহাহা।

IMG20230704215056.jpg
Location

IMG20230704212435.jpg
Location

আমি হই হুল্লোড় করা পাবলিক। ওসব ছবি তোলা, আর হলুদের ছোয়ানোর থেকে সবার সাথে পাগলামো নাচানাচি টাই বেশি ইনজয় করেছি। বড় ছোট সবাই মিলে নাচানাচি। এটাই আনন্দের ছিল। অনেক দিন পর পরিবারের সব আত্মীয় স্বজন একসাথে হওয়া। এটাই যেন সব থেকে বেশি মজার। মোটামুটি লাইটিং করা হয়েছিল চার পাশে। আমি আসলে ছবি তুলতেই ভুলে গিয়েছি। আড্ডাবাজি আর ছোটাছুটির মাঝে থাকলে ছবি তোলার কথা একদম মনে থাকে না আমার। তবে হলুদের অনুষ্ঠান টা বেশ ভালো মতই শেষ হয়েছিল। মনে মনে তো আমার একটাই গান বেজেছে শুধু, "কবে আইবে আমার পালারে, কবে দিমু গলায় মালা রে🤪🤪"।

Sort:  
 last year 

আসলেই তো এখানে তো দেখছি মামার আগে ভাগ্নের বিয়ে হয়ে যাচ্ছে। এখানে সবাই আপনাকে তাহলে অনেক পচানি দিয়েছিল। তবে আপনিও এই বিষয়টা নিয়ে মজা নিয়েছিলেন এটা জেনে ভালোই লেগেছে। সবাই মিলে তাহলে অনেক মজা করেছিলেন ভাগ্নের হলুদ সন্ধ্যা তে। আসলে আত্মীয়-স্বজন সবাই যখন একসাথে হয় তখন খুব ভালো লাগে। আর আপনার পালা খুব তাড়াতাড়ি চলে আসবে আমার মনে হয়। আপনিও শীঘ্রই গলায় মালা দিতে বসেছেন। হি হি হি।

 last year 

হিহিহিহি,, আসলে মজার ছলে অনেক কিছুই তো বলি আপু, কিন্তু জেনে শুনে এই আগুনে কয়জন ঝাপ দিতে চায় বলুন? 😉। অনেক ভালো থাকবেন। আর দোয়া করবেন আপু।

 last year 

আপনার ভাগ্নে হলেও আপনার ভাগ্নে আপনার থেকে কিছুটা বড়। আরে ভাই এটা কিন্তু বলতে হয়, মামার আগে ভাগ্নের বিয়ে এটা কিভাবে সম্ভব। তবে আপনি তো দেখছি আপনার বিয়ের জন্য মনে মনেও গান গাইতেছেন। আপনার মনে কিন্তু ফুল ফুটতেছে দেখছি। যাই হোক আপনি খুব ভালো মুহূর্ত কাটিয়েছিলেন ভাগ্নের হলুদ সন্ধ্যায়, এটা জেনে অনেক বেশি ভালো লেগেছে ভাই।

 last year 

হাহাহাহা,, ভাই এই ফুল তো সব ছেলের মনেই ফুটে থাকে সব সময় 😅😅। দোয়া করবেন ভাই। অনেক ভালো থাকবেন।

মনে মনে তো আমার একটাই গান বেজেছে শুধু, "কবে আইবে আমার পালারে, কবে দিমু গলায় মালা রে🤪🤪"।

আপনি বেঁচে গেছেন যে আপনার বিয়ে হয়নি। বিয়ে হলে ঝালটা বুঝতে পারতেন ভাই। 😂😂

মামার আগে ভাগ্নের বিয়ে এটা তো আশ্চর্যজনক বিষয়, এটা নিয়ে লোকে কথা বলবেই, স্বাভাবিক ব্যাপার। তবে যতদিন পারেন বিয়ে না করে থাকেন জীবনে সুখে থাকবেন।🤭

 last year 

ঐ যে কথায় আছে, দিল্লিকা লাড্ডু খেলেও পস্তাতে হবে, না খেলেও। হিহিহিহি,, তবে এমনিতে এখনই সুখে আছি ভাই।

 last year 

আমার তো মনে হয় বিয়ে করার থেকেও ছবি তোলাটাই বেশি ইম্পর্টেন্ট, হি হি হি। আমার তো বিয়ে করার অত একটা ইচ্ছে নেই, শুধুমাত্র ছবি তোলা যাবে বলেই ,একটু একটু ইচ্ছা মনে🤭। তবে গায়ে হলুদে যে কেক কাটে সেটা জানতাম না। এবার আপনার বিয়ের ফুলটাও ফুটিয়েই ফেলুন তাহলে ভাগ্নের বিয়ে যখন হয়েই গেল।🌚

 last year 

হাহাহাহাহা,ইচ্ছের কথা শুনে আমি হাসবো নাকি কাদব! 😅। মেয়ে মানুষ এত ছবি পাগল হবে জানলে ঈশ্বর বোধ হয় ছবি তোলার কোন অপশনই রাখতেন না 😉😉

 last year (edited)Reveal Comment

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66330.08
ETH 3331.87
USDT 1.00
SBD 2.70