আমি এক এমন পাখি ।। ফোক গান

in আমার বাংলা ব্লগlast year (edited)

নমস্কার,,

আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও বেশ চলছি। জীবন যখন যেখানে নিয়ে যায় সেখানেই ছুটছি। আজ ইচ্ছে ছিল অন্য একটা বিশেষ মুহূর্ত নিয়ে পোস্ট করব। কিন্তু সারা দিন বাইরে থাকার পর এতোটা ক্লান্ত লাগছে যে বেশি কিছু লিখতেই ইচ্ছে করছে না। তাই আজ একটা গান সবার সাথে শেয়ার করে নিচ্ছি।

গান টা কয়েকদিন আগে রাতের দিকে রেকর্ড করেছিলাম। সবাই এই গানটা শুনেছেন কিনা বলতে পারবো না। একদিন রাতে ফেসবুক স্ক্রোল করতে নিয়ে দেখি একটা মেয়ে গিটার বাজিয়ে সুন্দর একটা গান গাইছে। গানের কথা, আমি এক এমন পাখি। আমার শুনতেই বেশ ভালো লেগে গেল। সাথে সাথে ফেসবুকে গিয়ে পুরোটা শুনলাম। ফোক ধারার এই গানটা বেশ ভালোই উপভোগ করছিলাম। তারপরই নিজে একটু করার চেষ্টা করি।

গানটার মূল শিল্পী সাথী খান। আমি অবশ্য আগে তার গান কখনো শুনি নি। ঐ দিনই প্রথম ছিল। একটু একটু করে গিটার টা নিয়ে টুং টং করতে করতে ভাবলাম রেকর্ড টা করেই ফেলি। আর তারপরই সবটা করা। লাইট টা অফ করে রেকর্ডিং করেছি ইচ্ছে করেই। আসলে ক্যামেরা সামনে আসলে কেমন যেন নার্ভাস লাগে। তাই এমন উদ্ভুত চেষ্টা বলা যায় । হিহিহিহি।

যাই হোক, ঘুমে চোখ বুজে আসছে বার বার। আজ আর না। ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এমনটাই আশা করছি। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

Sort:  
 last year (edited)

সজীব আপনার গানটা কিন্তু অনেক সুন্দর হয়েছে ভালো চেষ্টা করেছেন এই রাত দুপুরে আমি আর আমার ছেলে দুজনে শুয়ে শুয়ে আপনার গান শুনছি । আমার ছেলে তো আপনার ছবি দেখেই বলছে যে এটা সজিব । বারবার গানটা শুনতে চাচ্ছে ওর কাছে অনেক ভালো লেগেছে । দুই তিনবার শুনেছে আবার বলে সজীব তোমার গানটা অনেক ভালো হয়েছে।

 last year 

হিহিহিহি,,, খুব মিষ্টি তো আপু 😍। একদিন ফানা কে নিয়ে বসে গান করব। তখন আরো অনেক মজা হবে। দোয়া করবেন আপু।

 last year 

আমি এক এমন পাখি এই গানটা অনেকবার শোনা হয়েছে। আপনার কন্ঠে বিভিন্ন রকম গান শুনতে আমার কাছে খুব ভালো লাগে। আপনি অনেক সুন্দর গান কভার করেন এটা কিন্তু বলতে হয়। আপনার গানগুলো একবার শুনলে আমার কাছে ভালো লাগে না। দুই তিনবার যদি শোনা হয় তখন খুব ভালো লাগে। ফেসবুকে গিয়ে গানটা পুরোপুরি শোনার পরে আপনি কভার করে নিয়েছিলেন। শুনে ভালোই লেগেছে কিন্তু।

 last year 

আপনাদের এই সুন্দর মন্তব্য গুলো সব সময় কাজের প্রতি ভালোবাসাটা আরো বাড়িয়ে দেয় আপু। অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন সবসময়।

 last year 

ওয়াও ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি গান নিজের গলায় গিয়ে শেয়ার করেছেন। আসলে আপনার শেয়ার করা গানটি আমার কাছে বেশ ভালো লেগেছে। রিলিক্স গুলো বেশ দারুন ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আসলে আমি এক এমন পাখি এই গানটি বেশ জনপ্রিয় একটি গান । ধন্যবাদ ভাই গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

গানের লিরিক্স ও উপস্থাপন করে ভাই ! 😅 বেশ লাগলো শুনে। যাই হোক অনেক ধন্যবাদ ভাই। ভালো থাকবেন সবসময়।

 last year 

এই গানটা আমার খুবই ফেভারিট। এই গানটা আমি সব সময় শুনে থাকি। আপনি গানটি মনোযোগ দিয়ে শুনেছিলেন এবং বেশ ভালোই উপভোগ করেছিলেন নিশ্চয়ই। তারপরেই তো নিজের থেকে গাওয়ার চেষ্টা করেছেন। আপনারা চেষ্টা কিন্তু বৃথা যায়নি। আপনার খালি গলায় এই গানটা শুনে খুব ভালো লেগেছে ভাই। গিটারটাও আপনি অনেক সুন্দর করে বাজিয়েছেন। আপনার কন্ঠে এরকম গান পরবর্তীতেও শুনতে চাই।

 last year 

যাক তাহলে আপনার পছন্দের গান শোনাতে পেরেছি ভাই। আমার নিজের কাছেও বেশ ভালো লাগছে আপনার সুন্দর এই মন্তব্য পেয়ে। ভালোবাসা রইলো ভাই।

লাইট অফ করে দেওয়ার কারণেই কিন্তু গানটা আরো বেশি সুন্দর লাগছে। আর হ্যাঁ এই গানটা এর আগে আমিও কখনো শুনিনি, আপনার গলায় প্রথম বার শুনলাম। তবে শুনতে খুবই অসাধারণ লাগছে। আর আজকে কেন জানিনা আপনার গলাটাও একটু ভারি ভারি লাগছে।

 last year 

রাতের দিকে রেকর্ড টা করেছিলাম তো, তাই জন্য হয়তো একটু ভারী ভারী শোনাচ্ছে। আর গানের কথা গুলো খুব মনে ধরেছিল ভাই, সেজন্য গেয়েও বেশ মজা পেয়েছিলাম।

 last year 

রাতের বেলা আমিও মাঝেমধ্যে গুনগুন করে গান করি। তবে আপনার মত এত সুন্দর করে সুর বের করে হয়তো গাইতে পারবোনা। আর আমরা সবাই কমবেশি জীবন সংগ্রামে নেমে পড়েছি, এজন্য আমাদের সবারই প্রায় একই অবস্থা। যাই হোক নতুন করে প্রশংসা করার মতো আর কিছু নেই। আপনার গান এমনিতেই আমার অনেক সুন্দর লাগে। আজকের গানটাও সুন্দর লাগছিল, যদিও গানটা প্রথমবার শুনলাম।

 last year 

একা একা গুনগুন না করে সবার মাঝে সেটা ছড়িয়ে দিন। একটা সময় আমিও আপনার মতোই ছিলাম। আর গানটা আমিও প্রথমবার শুনেই রেকর্ড করেছিলাম 😊।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56849.09
ETH 2508.12
USDT 1.00
SBD 2.32