আমার সোনার ময়না পাখি 🎶

in আমার বাংলা ব্লগ5 months ago

নমষ্কার,,

আমার বাংলা ব্লগে সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি ঈশ্বরের কৃপায় সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। গতকাল এবং আজ দুই দিনই আকাশটা বেশ মেঘলা ছিল সকালের দিকে। গতকাল তো গুড়ি গুড়ি বৃষ্টিও পড়ছিল। ভাবলাম আবার বোধহয় নতুন করে ঠান্ডা নেমে যাবে। ভালো যে তেমন কিছুই হয়নি। দুপুরের দিকে ভালোই রোদ উঠেছিল। আবহাওয়াটা বেশ ভালই যাচ্ছে কয়েকদিন হল।

কিছুদিন আগে যখন ঢাকা গিয়েছিলাম তখন গানের আড্ডায় অনেকগুলো গান রেকর্ড করে রেখেছিলাম। ভেবেছিলাম আজ সেখান থেকেই একটা গান শেয়ার করব। তারপর দেখি আমার নিজের একটা গান অনেক আগেই রেকর্ড করা ছিল কিন্তু সেটা কখনো শেয়ার করা হয়নি। তাই ভাবলাম আজকে আড্ডার সেই গানটা শেয়ার না করে আমার নিজের গাওয়া একটা গানই সবার সাথে ভাগাভাগি করে নেই।

আজ যে গানটা উপস্থাপন করছি এটা মোটামুটি সবার বেশ পরিচিত। আমার সোনার ময়না পাখি, ফোক ধারার এই গানটা শোনেননি এমন মানুষ বোধ হয় দুই বাংলার কোথাও নেই। গানটা সব সময় সমানভাবে জনপ্রিয় হয়ে আছে। এই ধরনের গান আমি সাধারণত গাই না। সেদিন কি মনে হয়ে যেন গানটা রেকর্ড করেছিলাম সেটা নিজেও জানিনা। অনেকটা মজার ছলেই রেকর্ড করা। অতটা সিরিয়াস ভাবে কিছু করি নি একদমই। তাই অনেক ভুল ত্রুটি হয়েছে গাওয়ার সময় এটা নিশ্চিত। আর আশা করছি আমার এই ছোটখাটো ভুলগুলো অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

নিজের বেশ কিছু কাজ জমে আছে। কিন্তু শরীরটা কেমন একটা যেন হয়ে আছে দুইদিন হল। কোন কিছু করেই মজা পাচ্ছি না। আমার জন্য সবাই দোয়া করবেন যেন সবকিছু আবার আগের মত স্বাভাবিক হয়ে যায়। আর আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

Sort:  
 5 months ago 

আমার সোনার ময়না পাখি এই গানটি আমার পছন্দের একটি গান দাদা। আপনাদের আডডা কিন্তু আমি দেখেছিলাম। আজকে এই গানটির কভার শুনতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আপনার গান শোনার অপেক্ষায় থাকি। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

গানটা আমার নিজেরও খুব পছন্দের লিমন ভাই। গাইতে পেরে সত্যিই অনেক ভালো লেগেছে। দোয়া করবেন। ভালোবাসা রইলো ভাই।

 5 months ago 

আমার অত্যন্ত পছন্দের একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এ ধরনের গানগুলো শুনতে আমার অনেক ভালো লাগে। অত্যন্ত জনপ্রিয় একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার যে ভালো লেগেছে এটুকু শুনেই আমি অনেক খুশি ভাই। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য।

 5 months ago 

প্রথমেই দোয়া করি যেন আপনি আগের মতই ভালোভাবে সুস্থ হয়ে ওঠেন। সত্যি ভাইয়া আপনার গান গুলো আমার কাছে সব সময় ভালো লাগে। আমার সোনার ময়না পাখি এই গানটা শুনতে সত্যি ভালোই লেগেছে। খালি গলায় এরকম গানগুলো গাইলে বেশি ভালো লাগে শুনতে আমার কাছে। আপনার কন্ঠে গানগুলো শোনার জন্য আমি তো অপেক্ষায় থাকি। আশা করছি আপনি এরকম গানগুলোর কভার আমাদের মাঝে শেয়ার করবেন।

 5 months ago 

হয়তো এই সুন্দর মন্তব্য গুলোই আমাকে গান গাইতে উৎসাহিত করে আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন সবসময়।

 5 months ago 

আমার প্রিয় ব্লগারদের মধ্যে আপনি একজন, আমি সবসময় আপনার গানের একজন ভক্ত, বেশ অনেকদিন পর আপনার গান উপভোগ করার সৌভাগ্য হলো, চমৎকার ছিল এই গান পরিবেশনটি।

 5 months ago 

এতো সুন্দর একটা মন্তব্য পাওয়ার যোগ্য আমি সত্যিই হতে পেরেছি কিনা, এটাই নিজের কাছে প্রশ্ন করি মাঝে মধ্যে। ভালো থাকবেন সবসময়। আর এভাবেই পাশে থাকবেন আশা করি।

 5 months ago 

এই গানটি অনেক জনপ্রিয় গান। ঢাকায় গিয়ে গানের আড্ডায় অনেকগুলো গান উপভোগ করেছেন । সেটা আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম। সেখান থেকে দারুন একটি গান আমাদের সাথে শেয়ার করলেন খুবই ভালো লেগেছে। আশা করি আরো সুন্দর সুন্দর গান শুনতে পাবো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই এটা গানের আড্ডার গান নয়। আমি আগে রেকর্ড করে রেখেছিলাম সেখান থেকেই আজ সবার সাথে শেয়ার করে নিলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

ভাই আপনার গানের কন্ঠ আর গানের কথা নতুন করে কি বলবো। আপনার গান শুনলেই মনটা একেবারে ভালো হয়ে যায় আমার, কারন আপনার গান আমি খুবই পছন্দ করি। আপনার কন্ঠে সুন্দর সুন্দর গানগুলো শুনলে অসম্ভব ভালো লাগে। আজকে আমার পছন্দের গানটার কভার করলেন দেখে আরো ভালো লাগলো ভাই। সব সময় অপেক্ষায় থাকি কখন আপনি গান শেয়ার করবেন আর আমি শুনবো। আশা করছি সব সময় আপনি গান কভার তুলে ধরবেন তোমাদের মাঝে। পরবর্তী গানের অপেক্ষায় থাকলাম।

 5 months ago (edited)

এমন চমৎকার মন্তব্য গুলোই হয়তো আমাকে গান গাওয়ার চেষ্টা করতে সব থেকে বেশি উৎসাহিত করে ভাই। পাশে থাকবেন সবসময়। অনেক ভালোবাসা রইলো।

আহা!! আহা!! সোনার ময়না পাখি, কি দারুন গান গাইলেন ভাই। শুনে একদম মন ভরে গেল। আপনার গান অনেক দিন ধরে মিস করছিলাম ভাই।তাই অনেক দিন পর আপনার গান শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। এত সুন্দর একটি গান গেয়ে শুনানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 5 months ago 

সত্যি বলতে অনেকদিন গান নিয়ে বসা হয় না ভাই। এটাও আগের রেকর্ড করা ছিল। দোয়া করবেন ভাই। আর অনেক ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43