শ্রাবনের মেঘগুলো জড়ো হল আকাশে 🎵🤟

নমস্কার,,

আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি ঈশ্বরের আশীর্বাদে সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আর আমার মত যারা সারাদিন বাড়িতে থাকেন তারা হয়তো একটু বেশি ভালো আছেন গতকাল থেকে। কারণ মাঝরাত থেকে এখন পর্যন্ত একটানা বৃষ্টি হয়েই যাচ্ছে। বর্ষা পার হয়ে গেলেও অসময়ে এরকম বৃষ্টি গুলো মন্দ লাগেনা একবারেই। এবছর অবশ্য অন্যান্য সময়ের তুলনায় বেশ ভালো বৃষ্টি হয়েছে। সকাল থেকে এমন ভাবে বৃষ্টি ঝরছে যেন এর কোন ক্লান্তি নেই। ঘরে বসে বৃষ্টির রিমঝিম আওয়াজ শুনতেই মনে এক অন্য রকম ভালো লাগা কাজ করছে আপনা আপনিই।

বাইরেও বের হতে পারছি না বৃষ্টির জন্য। একের পর এক গান শুনছিলাম। তারপর হঠাৎ করেই শ্রাবণের মেঘগুলো গানটা গুনগুন করছিলাম। একা একাই হাঁসছিলাম এটা ভেবে যে এই গানটা সাধারনত বর্ষাকালেই বেশি শোনা হয় এবং গাওয়া হয়। কিন্তু বর্ষা পেরিয়ে এখন প্রায় শরৎকাল চলে এসেছে। অথচ গানের লিরিক্স গুলো ঠিক একই রকমভাবে মনে দোলা দিয়ে যাচ্ছে।

আর সে সময়েই মনে হল গানটা গেয়ে সবার সাথে শেয়ার করে নেই। বৃষ্টির দিনে এই গানটা শুনতে কারোর অতোটাও মন্দ লাগবে না। আবার বাড়িটাও ফাঁকা ছিল সন্ধ্যায়। তাই গলা ছেড়ে গান গাওয়ার একটা অন্যরকম মজাটাও পাওয়া যাবে। শ্রাবনের মেঘগুলো জড়ো হলো আকাশে, এই গানটা ডিফারেন্ট টাচ ব্যান্ডের একটি অন্যতম জনপ্রিয় গান। বাংলাদেশের এমন কোন মানুষ নেই এই গানটা বোধ হয় শুনে নি। ছোট-বড় সব বয়সী মানুষের মনেই সমানভাবে সুর তুলে এই গানের ছন্দ ও তাল। আমিও বেশ মজা করে এই গানটা গাইলাম।

সত্যি বলতে অনেকদিন পর গান করছি। ভালোলাগা থেকেই গান করা আমার। তাই ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কথা বাড়াচ্ছি না আজ। সকলে বৃষ্টিময় এই সন্ধ্যাটাকে নিজের মতো করে উপভোগ করুন। সবার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Sort:  
 10 months ago 

আমার মনে হয় সারা বাংলাদেশে গতকাল রাত থেকে এভাবে একটানা বৃষ্টি হচ্ছে। আমি তো গ্ৰামে বেড়াতে এসে আটকে গিয়েছি। বৃষ্টির জন্য কোথাও ঘুরতে যেতেই পারছিনা। বর্ষাকাল চলে গেলেও যেই পরিমান বৃষ্টি হচ্ছে মনে হয় যেন বর্ষাকাল চলে। আপনি তো তাহলে বৃষ্টি দেখতে দেখতে খুব সুন্দর গান কভার করেছেন। এই বৃষ্টিতে সত্যিই এই গান শুনতেই অনেক ভালো লাগে। আপনার কণ্ঠে শুনে যেন আরও বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

খুব ভালো লাগলো এত সুন্দর একটা মন্তব্য পেয়ে আপু। ভালো থাকবেন সবসময়। অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ঠিক আপনাদের মত ভাইজান এখানেও বৃষ্টি হচ্ছে। কাল রাতে প্রচন্ড বৃষ্টি হয়েছে আজ রাতেও হচ্ছে ঠিক একই ভাবে। তবে গান শোনা হচ্ছে না আপনার মত বিভিন্ন ব্যস্ততায়। দিনের বেলা দুইবার বৃষ্টিতে ভিজে পুকুরপাড়ে কাজ করতে হয়েছে। যাই হোক বর্ষার শেষে শরতের বেলায় যায় এই মুহূর্তে শ্রাবনের গান নিয়ে আমাদের মাঝে উপস্থিত হয়েছেন দেখে খুশি হলাম।

খুব দৌড়ের উপর আছেন তাহলে দেখা যায়। সব কিছু ভালো ভাবে হোক এই কামনাই করি ভাই। অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? অনেক দিন পর আপনার মিষ্টি কন্ঠে গান শুনলাম । বেশ সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করেছেন। শ্রাবনের মেঘগুলো জড়ো হল আকাশে- এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। সত্যি গানের কথা গুলো হৃদয় ছুঁয়ে দেয় ।এত সুন্দর গান আমাদের মাঝে মিষ্টি কন্ঠে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাই।

মোটামুটি আছি ভাই। আর এই গানটা বোধ হয় আমাদের সবারই বেশ প্রিয় একটা গান। ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 

আমি তো আপনার কন্ঠে অনেকদিন পরে অনেক সুন্দর একটা গান শুনতে পেরে মনটা ভরে গেল আমার। আপনি আজকে অনেক সুন্দর একটা গান কভার নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন যেটা বেশ দারুন ছিল। মনটা জুড়িয়ে গেল পুরো গানটা শুনে। আপনার কন্ঠ এমনিতেই অসাধারণ, আর এরকম অসাধারণ কন্ঠে গান শুনতে তো সবার কাছেই ভালো লাগবে।

সত্যি বলতে আপু অনেক দিন পরে আমি নিজেও গান নিয়ে একটু বসেছিলাম। আর আমার প্রতিটা গানে আপনার এমন সুন্দর মন্তব্য সব সময় ভালো লাগে। অনেক ভালো থাকবেন আপু।

 10 months ago 

শ্রাবনের মেঘগুলো জড়ো হল আকাশে গানটা আপনার কণ্ঠ শুনে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আসলে বৃষ্টির সময় আমারও বাহিরে বের হওয়া হয় না, আর আমিও গান শুনি বেশিরভাগ সময়। বৃষ্টির সময় এরকম গান গুলো শুনতে একটু বেশি ভালো লাগে। এই গানটা শুনে আমার তো বারবার শুনতে ইচ্ছে করছে।

বৃষ্টির দিনে গান করা এবং গান শোনা দুই কাজেই বেশ মজা আছে ভাই। হিহিহিহি। অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন সবসময় ভাই।

 10 months ago 

আমার খুবই প্রিয় একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। অনেকদিন পরে আপনি আবার গান গাইছেন এটা জেনে ভালো লাগলো। পরিবেশের সাথে এখন গানটা খুব ভালোভাবেই মানিয়ে গিয়েছে।

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46