গানের আড্ডায় ।। পার্ট- ১

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমষ্কার ,
আশা করি সকলে বেশ আছেন। আমিও চলছি আমার মত। আজ অনেক দিন পর আবার চলে আসলাম আমার পরিবারে। সত্যি বলতে পরিবার টাই সবার আগে। হয়তো এখানেই সুখের অর্থ টা লুকিয়ে আছে। তাই হয়তো যত কিছুই হোক না কেন, পুরো পৃথিবী উল্টে গেলেও দিন শেষে পরিবারই আমাদের শেষ আশ্রয়স্থল। শুরু এখানে অন্ত টাও এখানে।

@rajib833 কে আপনারা হয়তো সবাই চেনেন। আমাদের সবার প্রিয় একটা ছেলে। আমার তো একটু বেশিই আদরের। ভার্সিটি থেকে যার সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি হয়ে গেছে। ছোট ভাইয়ের চাইতেও একটু বেশি কাছের। তো অনেক দিন ওর সাথে বসে গানের আড্ডা দেওয়া হয় না। মাঝে একদিন কথা হলো অনেক দিন একসাথে বসি না ভাই, চল বসি একটা বিকালে। ব্যাস যেই কথা সেই কাজ।

রাজিবকে আদর করে আমি হনু বলে ডাকি 🤪😊। হনু লিফট থেকে বেরোতেই দেখি ওর কাঁধে গিটার আর ইউকুলেলে দুটোই। আমি বলেছি বলে সব নিয়ে আসছে সাথে করে। একটু কথা বলে দুই ভাই শুরু করলাম গানের আসর। সেখান থেকেই একটা গান আজ আজ সবার সাথে ভাগ করে নিচ্ছি। তিন চারটা গান রেকর্ড করেছি। কয়েক ভাগে আপনাদের সবার সাথে সেগুলো ভাগ করে নেব আশা করি।

সত্যি বলতে আমি রাজীবের বড় দাদা হলেও গান বাজনাতে রাজীব আমার গুরু 🙏। হনু এত ভালো গিটার আর ইউকুলেলে বাজাতে পারে। আমার খুব হিংসে হয়। সঠিক সময়ে অভ্যাসটা যদি শুরু করতাম তাহলে হয়ত আজ একটু একটু পারতাম। কিন্তু এমন এক সময়ে সব শুরু করেছি, না ভালো শিখতে পেরেছি, না ভালো কিছু বাজাতেও পারি। মাঝে মাঝে নিজের মনটাকে সান্তনা দিতে যেটুকু না হলেই নয় সেটুকু করি শুধু।

মন খুলে দুই ভাই আজ বেশ সময় ধরে গান করেছি। আমি গান বাজনা ভালো বাসি খুব। কিন্তু সেভাবে গাইতে পারি না। মনের শান্তির জন্য একটু একটু গলা মেলাই। ভালো লেগেছে বেশ আজ এসব পাগলামো করতে। অনেক গল্প আড্ডায় ফিরে গিয়েছিলাম পুরোনো অনেক স্মৃতিতে।

অনেক কথাই হলো। আরো কয়েকটা গানের আড্ডার পার্ট আশা করি খুব তাড়াতড়িই আপনাদের মাঝে নিয়ে হাজির হব।

সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন।

প্রিয় জনকে ভালো রাখুন 🙏🙏🙏

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া আপনাদের গান আড্ডার সাথে আপনার গানটি শুনলে মন জুড়িয়ে গেল । অনেক সুন্দর ভাবে আপনি গানটি গেয়েছেন। বলতে হয় আপনার গলায় অনেক সুন্দর একটি শুরু হয়েছে যার মাধ্যমে গানটিকে আরও সুন্দরভাবে আমাদের সাথে তুলে ধরেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভালো লাগলো এমন মন্তব্য পেয়ে। অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আসলেই রাজিব ভাইয়ের প্রতিভাটা খুবই দারুন তার গিটার বাজানো দারুন আমিও শুনেছি অসংখ্য ধন্যবাদ দাদা নিয়মিত শেয়ার করবেন।😍😍😍

 2 years ago 

চেষ্টা করবো ভাই। পাশে থাকবেন।

 2 years ago 

ভাইয়া অনেক দিন পর দেখলাম আপনাকে। বেশ অনেকদিন পর। আর আপনার গানটি অনেক সুন্দর ভাবে গেয়েছেন আপনি। আর রাজিব ভাঔয়ের গওটার বাজানোও অনেক মনোমুগ্ধকর।

দুজনের জন্যই শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা আপু অনেক দিন পর চির চেনা ঠিকানায় ফিরে আসলাম। অনেক ভালো থাকবেন ❤️

 2 years ago 

আপনাদের গানের আড্ডা খুব ভালো কেটেছে। আগে যদি জানতাম রে বন্ধু তুমি হইবা পর ছাড়িতাম কি বাড়ি আমার ছাড়িতাম না ঘর।এই গানটি আমার খুবই পছন্দ। আমি প্রায় এই গানটি শুনি।আপনার কন্ঠ বেশ চমৎকার। গানের গলার সাথে গানটি খুব সামঞ্জস্য হয়েছে। ধন্যবাদ ভাইয়া গানটি শেয়ার করার জন্য।

 2 years ago 

গানটার একটা অন্যরকম অনুভূতি আছে সত্যি। তাই হয়তো আমাদের সবার কাছে প্রিয়। খুব ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে আপু। 🙏

 2 years ago 

ভাইয়া আপনাকে প্রায় অনেকদিন পর দেখলাম। আপনার গান অনেকদিন পর শুনলাম। শুনে খুব ভালো লাগলো। এই গানটা আমার কাছে খুবই ভালো লাগে। আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একটু আড়ালে ছিলাম আপু। ইচ্ছে আছে আর হারিয়ে যাব না। সবার সাথে থেকেই নিজেকে খুজে নেব। এভাবেই পাশে থাকবেন 🙏।

 2 years ago 

আপনার গানগুলো বরাবরই খুব সুন্দর হয় এবং আমরা অনেক উপভোগ করি আপনার গান গুলো। খুবই ভালো লাগে আপনার গান। আশা করি এভাবে প্রতিনিয়ত গান উপহার দিবেন। কেননা আপনারা গান উপহার না দিলে আমরা শুনব কিভাবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মনের তৃপ্তির জন্য মাঝে মাঝে গান গাই ভাই। আসলে এত এত ভালো গান করেন অনেকে সেখানে নিজের গান দিতেও লজ্জা লাগে মাঝে মাঝে। খুব সুন্দর করে কথা বলেছেন। ❤️

 2 years ago 

পছন্দের গান , প্রিয় মানুষের কন্ঠে শুনে বেশ ভালই লাগলো । হ্যাংআউটে শোনার অপেক্ষায় থাকলাম। ভালোবাসা রইল।

 2 years ago 

আপনার এতটুকুও ভালো লাগলে আমার কাছে এটা অনেক বড় একটা পাওয়া শুভ ভাই। ব্যাক্তিগত কিছু কারণে একটু আড়ালে আছি ভাই, কিছু দিন সময় দিন ঠিক হাজির হব হ্যাং আউটে ।
অনেক ভালোবাসা রইলো প্রিয় বড় ভাই ❤️

 2 years ago 

তোমার জন্যও ভালোবাসা রইল। তোমার সমস্যা দূর হোক , সুদিন আসুক এই কামনাই করি । ভালো থেকো ।

 2 years ago 

এভাবেই পাশে থাকবেন ভাই। ❤️❤️

 2 years ago 

অনেক প্রিয় একটি গান। আপনার গলায় শুনে অন্য রকম একটা ফিল পেলাম। তবে যেহেতু অনেক দিন পর আমাদের খোঁজ নিয়ে আসছেন, আর চলে না গিয়ে আমাদের রেগুলার সুন্দর সুন্দর গান উপহার দেন এটাই কাম্য। ❣️

 2 years ago 

যত যা কিছুই হোক না ভাই, দিন শেষে আমাদের সবাইকে বাড়ি ফিরতেই হবে। আমিও তাই ফিরে আসলাম আমার বাড়ি আমার বাংলা ব্লগে ❤️। ভালোবাসা রইলো ভাই ❤️

 2 years ago 

দারুন গেয়েছেন ।আমার মনে হয় এখনও চেষ্টা করলে আপনি পারবেন আরো ভালো করে বাজাতে। হয়তো কিছুটা সময় দিতে হবে। তবে ঐ যে জীবন যেখানে যেমন, বেলা শেষে ক্যারিয়ার গড়তে গিয়ে প্রতিভা গুলো হারিয়ে যায়। ঠিক বলেছেন আপনি পরিবারই শেষ আশ্রয় স্থল। বাকী গান গুলোর অপেক্ষায় রইলাম। ভাল থাকবেন । শুভেচ্ছা।

 2 years ago 

অনেক গুছিয়ে কথাগুলো বলেছেন দাদা। খুবই ভালো লাগলো। ইচ্ছে আছে একটু একটু করে ঝরে পরা স্বপ্ন গুলোকে পূরণ করার। পাশে থাকবেন দাদা। অনেক ধন্যবাদ 🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64