শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ ❤️❤️❤️ ।। ভালোবাসায় মোড়ানো দুটি বছর 🙏❤️

in আমার বাংলা ব্লগlast year

ভালোবাসা ভালো রাখে
সুখ দুঃখ মাঝে
ভালোবাসা আকড়ে রাখে
সকাল বিকাল সাঝে

কথায় বলে ভালো সময় গুলো নাকি চোখের পলকে চলে যায়। সপ্তাহ থেকে মাস অথবা মাস থেকে বছর সবকিছুই খুব দ্রুত কেটে যায়। ঠিক যেমনটা কেটে গেল এই পরিবারে আরো একটা বছর। ঘড়ির কাঁটা রাত বারোটা পেড়িয়ে গেল একটু আগেই। ক্যালেন্ডারে যুক্ত হল আরো নতুন একটি দিন। আজ ১১ ই জুন ২০২৩। আমাদের প্রিয় এই পরিবারের দ্বিতীয় বর্ষপূর্তি হল মুহূর্তেই।

শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ ❤️❤️❤️

cupcakes-g9d3ef0043_1280.jpg

Source

আজকের এই বিশেষ দিনে আমার প্রিয় এই পরিবারের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। নির্দ্বিধায় বলতে পারি আজ, আমি দ্বিতীয় একটা পরিবার পেয়েছি আমার বাংলা ব্লগে এসেই। এই পরিবারের প্রতিটি মানুষ যেন হৃদয়ের গভীরে আমার প্রতিটি অনুভূতির সাথে মিশে আছে।

এখনো মনে আছে সেই দিনটার কথা, সবাই মিলে হৈ-হুল্লোড় করে উদযাপন করলাম প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানটা। তারপর কত কি বয়ে গেল জীবনের উপর দিয়ে। জীবনের খারাপ সময়ে কাউকে পাশে পাই বা না পাই, অন্তত চোখ বুজে আমার প্রতিটা নিঃশ্বাসে আস্থার জায়গা হয়ে ছিল আমার বাংলা ব্লগ। হয়তো পূর্বের জন্মে কোন ভাল কাজ করেছিলাম, যার কারণেই এত চমৎকার একটা পরিবার পেয়েছি এই জন্মে এসে। এই পরিবারে হয়তো আমি কিছুই দিতে পারিনি, তবে আমার প্রাপ্তির এতটুকু কমতি নেই। আমি চির কৃতজ্ঞ আমার বাংলা ব্লগের প্রতি।

heart-gc8ceaaf2d_1280.jpg

Source

যাকে আমরা সব থেকে বেশি ভালোবাসি তাকে নিয়ে নাকি খুব বেশি বলা যায় না। সত্যি বলতে ভালবাসার এবং ভালোলাগার অনুভূতিগুলো নাকি কখনোই পুরোটা বলে বা লিখে প্রকাশ করা যায় না। আজ লিখতে বসেও আমার ঠিক তেমনটাই হচ্ছে। কেমন যেন তালগোল পাকিয়ে ফেলছি এই বিশেষ দিনে বিশেষ কিছু লিখতে নিয়ে। এটা সত্যিই অসম্ভব আমার জন্য।

গত বছর বর্ষপূর্তির দিনে আমার বাংলা ব্লগকে নিয়ে একটা গান লিখেছিলাম এবং গেয়েছিলাম। আর গানটা আমাদের শ্রদ্ধেয় দাদা এবং দিদি ভাইয়ের ভীষণ ভালো লেগেছিল, যেটা আমার জন্য ছিল পরম পাওয়া। ইচ্ছে ছিল এ বছরেও নতুন কোন কিছু নিয়ে সবার সামনে হাজির হবো এবং একটু হলেও চমক দেব। কিন্তু পরিস্থিতির কারণে আমি এবার কিছুই করে উঠতে পারিনি। তবে গতবছরের সেই গানটা অনেকবার শুনেছি একটু আগেও। আমার কাছে কেন যেন মনে হয়, এর থেকে ভালো কিছু এই বিশেষ দিনের জন্য লেখা হয়তো আমার পক্ষে আর সম্ভব হবে না কখনোই। আমার ব্যক্তিগতভাবে ভীষণ ভালো লেগেছে নিজের এই কাজ। হিহিহিহি। নিজের ঢোল নিজেই পেটালাম।

people-g68260a85a_1280.jpg

Source

আমাদের এই পরিবারের প্রতিষ্ঠাতা শ্রদ্ধেয় @rme দাদাকে আমি কখনোই ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। দাদার এই মহৎ উদ্যোগ সবকিছুর ঊর্ধ্বে। তার সুদূরপ্রসারী চিন্তা ভাবনা এবং বিচক্ষণতার কারণেই আজ আমরা সবার শীর্ষে। যেভাবে আমাদের সবার জন্য তিনি ভাবেন এবং কাজ করেন তাতে নিঃসন্দেহে আমার চোখে দেখা ভগবান তিনি। আমি এদিক থেকে ভীষণ ভাগ্যবান যে এই মহান মানুষটার সান্নিধ্য খুব কাছে থেকে পেয়েছি। দাদাকে নিয়ে কোন কিছু বলার স্পর্ধা আমার কখনোই হবে না। শুধু এটুকুই বলবো, ঈশ্বর দাদাকে এবং দাদার পুরো পরিবারকে যেন সবসময় ভালো রাখেন। হাজার বছর যেন বেচেঁ থাকতে পারে এই মানুষ টা। পৃথিবীতে ভালো মনের মানুষের বড্ড অভাব। তাই সমাজের সাধারণ মানুষের মঙ্গলের জন্য দাদার মত মানুষকে বড্ড প্রয়োজন।

আমার বাংলা ব্লগ এখন শুধু একটি কমিউনিটি নয়। অনুভূতির আরেক নাম আমার বাংলা ব্লগ, ভালোবাসার আরেক নাম আমার বাংলা ব্লগ। ভালো থাকার অক্সিজেনের নাম আমার বাংলা ব্লগ। তাই পৃথিবীর প্রতিটি কোনায়, প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাক আমার বাংলা ব্লগের সৌহার্দ্য এবং ভালোবাসা। আজকের এই বিশেষ দিনে এটাই আমার প্রার্থনা।

Sort:  
 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনি খুব সহজে আপনার গন্তব্য স্থানে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ভাই আপনি কোন পোস্টে কি কমেন্ট করলেন কিছুই তো বুঝলাম না!!! 🙄🙄🙄। পারলে একটু মাথা টা ঠান্ডা করে বাকি টা সংশোধন করে নিবেন কেমন।

 last year 

ভাইয়া আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে দারুণ ভাবে নিজের অনুভূতি শেয়ার করেছেন। সত্যি বলতে কি এটি আমার পরিবারের থেকেও বেশি। আমি অফিসে,বাসায়,যেখানে যায় আমার বাংলা ব্লগের কথা ভূলতে পারি না। ধন্যবাদ ভাইয়া।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 last year 

শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ

ঠিকই বলেছেন ভাইয়া দেখতে দেখতে আমরা দুটো বছর পার করে ফেললাম। মনে হল এই তো সেদিন আমরা প্রথম বছর পালন করলাম আবার দ্বিতীয় বর্ষ চলে এসেছে। ঠিকই বলেছেন এখানে এসে আমরা নতুন একটা পরিবার পেয়েছি। সবার সাথে মন খুলে প্রাণ খুলে এখানে আমরা মিশতে পারছি আর এটা সম্ভবই হয়েছে দাদার জন্য। দাদা ছাড়া এত বড় একটা আয়োজন কখনো সম্ভব হতো না। আর দাদাই আমাদের সবাইকে একসাথে আবদ্ধ করে রেখে রেখেছে। আসলে আমাদের এই বাংলা ব্লগ নিয়ে ও দাদাকে নিয়ে বেশি কিছু বলা আমাদের পক্ষে কখনোই সম্ভব না। আপনার গত বছরের গানটা কিন্তু ভালই হয়েছিল ভাইয়া। এবার মনে হয় মিস করে ফেললাম।

 last year 

আপু মিস হয় নি কিছুই, আপনার কি মনে হয় আপনার পাগল ভাইয়ের মাথা থেকে এর থেকেও ভালো কিছু আসবে কখনো? 😅 হিহিহিহি। জয় আমার বাংলা ব্লগের জয়।

 last year 

শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ ❤️
আবেগ অনুভূতির সবটুকু জুড়ে আছে আমার দ্বিতীয় পরিবার। আসলে অনুভূতিগুলো যতটাই লিখার চেষ্টা করি হয়তো কম পরে যাবে। অনেক ধন্যবাদ ভাই, গত বছর আপনার চমৎকার গানটি শুনেছিলাম। তবে আজকে আবারো শুনতে পেয়ে ভালো লাগলো।

 last year 

অনেক ধন্যবাদ ভাই আপনাকেও এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সবসময়।

 last year 

এ ব্লগকে আসলে ব্লগ বললে ভুল হবে। আমাদের আরেকটি পরিবারই বলা চলে। আমাদের জীবনের সুখ দুঃখ হাসি-কান্না সব এখানে আমরা শেয়ার করি জন্যই হয়তো সবাইকে এত কাছের মনে হয়। গতবারের আপনার এই গানটা আসলেই খুব চমৎকার হয়েছিল। আজকে আবারো গানটা শুনলাম খুবই ভালো লাগলো গানের প্রতিটি লাইন। ধন্যবাদ ভাইয়া আবারো শেয়ার করার জন্য।

 last year 

এভাবে যে একটা পরিবার হতে পারে কখনো ভাবতেও পারি নি আপু। আমাদের সবার এই বন্ধন টা যেন অটুট থাকে এটাই চাওয়া। অনেক ধন্যবাদ আপু।

 last year 

ভাইয়া আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগল। সত্যি পৃথিবীতে ভালো মানুষের বড় অভাব। হয়তো আপনার মতো আমার দুই বছর পূর্ণ হয়নি তবে যতদিন ধরে আছি, এখানে সবারই সাথে আড্ডা দিতে অনেক ভালো লাগে। সত্যি আমার বাংলা ব্লগ ভালো লাগারই জায়গা।আপনার চমৎকার গানটি শুনতে পেরে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে❤️।আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষপূর্তি এত সুন্দর করে উজ্জাপন করার জন্য ❤️

 last year 

ভাইয়া আপনাকেও জানাই দ্বিতীয় বর্ষপূর্তির অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। নিজের অনুভূতিটা খুবই সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করেছেন এবং দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে খুবই সুন্দর একটা গান লিখেছিলেন। আর সেই গানটা আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভীষণ ভালো লাগলো। সত্যি কি বলব আপনার গানটা শুনে আমারও গাইতে ইচ্ছে করছিল। আপনার গানগুলো কিন্তু খুবই সুন্দর হয়। সব মিলিয়ে অসাধারণ একটা পোস্ট শেয়ার করলেন বেশ ভালোই উপভোগ করলাম।

 last year 

আপু গানটা গতবারের বর্ষপূর্তিতে লেখা ছিল। আমার নিজের কাছেই বেশ ভালো লাগে এটা, তাই আবারও শেয়ার করেছিলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

বাহ দারুন আমার বাংলা ব্লগের জন্মদিনে একটি গান করলেন অসাধারণ গেয়েছেন আপনি গানটি। বলতে গেলে আপনার আমার বাংলা ব্লগকে সেলিব্রেট খুব সুন্দরভাবে করলেন। খুব সুন্দর ইমেজ, গান এবং খুব সুন্দর বর্ণনা সবকিছু মিলিয়ে অসাধারণ হয়েছে। আমার বাংলা ব্লগ কমিউনিটির পাশাপাশি আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 last year 

অবশ্যই ভালোবাসা, স্নেহ, মায়া-মমতার বন্ধনে জড়ানো ছিল আমার বাংলা ব্লগের দুটি বছর। আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আপনার গাওয়া গানটি শুনে আমার খুবই ভালো লেগেছে। আপনার কন্ঠের মিষ্টি সুরে অসাধারণ সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া গানটা গতবারের লেখা ও করা। এবারের নয়। অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68