আত্মচিৎকারের আত্মপ্রকাশ 🤟😍🎵🎶 । মৌলিক গান

in আমার বাংলা ব্লগlast year (edited)

নমষ্কার,,

আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি ঈশ্বরের আশীর্বাদে সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। অনেক দিন হলো সবার সাথে ঠিকমত কথা হয় না। পোস্ট দেখাও হচ্ছে না , আবার কারো পোস্টে কমেন্টও করতে পারছি না। আমি আন্তরিকভাবে দুঃখিত সবার কাছে। আমি নিজেও জানি না আমি কবে থেকে আবার নিয়মিত হতে পারবো, বা আর কখনো পারবো কিনা। তবে খুব ইচ্ছে করে আবার আগের মত সব কিছু ঠিকঠাক করে নিতে।

আজ একটা গান পোস্ট করলাম। কিছুদিন আগে এই লিরকিস টা আমি পোস্ট করে জানিয়েছিলাম যে একটা গান বানানোর ইচ্ছে আছে এটা নিয়ে। ঐ পোস্ট টার নাম দিয়েছিলাম আত্মচিৎকার। তাই আগের পোস্টের সাথে মিল রেখেই আজকেও শিরোনাম দিয়েছি আত্মচিৎকারের আত্মপ্রকাশ। হিহিহিহি। সবটাই পাগলামো বলতে পারেন।

এই গানটা রেকর্ড করেছিলাম সপ্তাহ খানেক আগে। আর তারও কয়েকমাস আগে থেকে আমার ছোট ঐ বাদ্যযন্ত্র টা নিয়ে টুংটাং করছিলাম হয়তো। আসলে আমার কোন কিছু করতে নিলে বেশ সময় লেগে যায়। আর একটানা কিছু একটা নিয়ে পড়ে থাকলেও একঘেয়েমি লাগে। গানটা এমনি মজার ছলে রেকর্ড করেছিলাম। তারপর কয়েকজনকে পাঠালাম। আসলে আমি শুনতে চাইছিলাম যে আমার ভুল ত্রুটি কই কই আছে সেগুলো ধরিয়ে দেওয়ার জন্য। কিন্তু সবাই বললো ওদের বেশ ভালো লাগছে। উল্টো আমাকে আরো বললো গানের সাথে যেন আরও এক প্যারা যোগ করি। হাহাহাহাহা।

সত্যি বলতে আমার একদম ধৈর্য্য ছিল না আর এটা নিয়ে। আমি ভেবেছিলাম আরেকবার আরেকটু ভালো করে গেয়ে পোস্ট করবো। কিন্তু যখন দেখলাম পরিস্থিতি আমার অনুকূলে নেই তখন এটাই আজ পোস্ট করে দিচ্ছি। আমার পাগলামির ছলে এই গান গুলো বানানোর চেষ্টা। তাই ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এমনটাই আশা করছি। আর একটুও যদি ভালো লাগে কারো, ওটুকুই আমার প্রাপ্তি তাহলে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68195.23
ETH 2703.52
USDT 1.00
SBD 2.78