একটা ছিল সোনার কন্যা মেঘ বরণ কেশ ❤️❤️

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,,

আজ আমার একটা খুব প্রিয় গান নিয়ে হাজির হয়েছি। আমার বিশ্বাস বাংলাদেশের যারা যারা মিউজিক প্রিয় মানুষ আছেন সবাই এই গান টা শুনেছেন এবং সবাইকে মুগ্ধ করেছে প্রখ্যাত কথা সাহত্যিক হুমায়ূন আহমেদের এই অমর সৃষ্টি। আর গান টা গেয়েছেন বাংলাদেশের আরেক কিংবদন্তী সঙ্গীত শিল্পী সুবীর নন্দী। এই দুজন মানুষের কেউ আর আমাদের মাঝে নেই। কিন্তু তারা আজীবন অমর হয়ে থাকবেন তাদের সৃষ্টির মধ্য দিয়ে।

"একটা ছিল সোনার কন্যা মেঘ বরণ কেশ" লাইন টা কানে আসতেই চোখে ভেসে ওঠে শাওন, মাহফুজ আহমেদ আর তৌকির আহমেদের কথা। অভিনয় জগতে যারা এক একজন উজ্জ্বল নক্ষত্র। এই গানটার মিউজিক ভিডিও আমি যতবার দেখি ততবারই মুগ্ধ হয়ে যাই। সত্যি বলতে আমি আমার ভালো লাগা টা হয়তো ঠিকমত গুছিয়ে লিখতে পারছি না। যাই হোক, কয়েকদিন ধরে গানটা সোশ্যাল মিডিয়া সহ ইউটিউবেও বেশ দেখছিলাম। তাই আমিও নিজের মত করে একটু গাওয়ার চেষ্টা করেছি আজ। ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এমনটাই আশা করছি।

গানটার টেম্পু কিছুটা কমিয়ে স্লো বিটে করেছি। জানিনা কেমন লাগবে, তবে একটু ভিন্ন ভাবে করতে আমি বেশ মজা পাচ্ছিলাম। এর আগেও অনেক বার আমি বলেছি, গানটা শুধুমাত্র নিজের ভালো লাগা থেকেই আমি করি। ছোট এই যন্ত্র টা নিয়ে যখনই আমি বসি , কিছুটা সময়ের জন্য হলেও যেন নিজের বর্তমানের বাজে অবস্থা থেকে বেরিয়ে ভিন্ন একটা গ্রহে চলে যাই। নিজেকে নিজে পাওয়ার আপ করি। হাহাহাহাহা।

আমি জানি না সেই দিন টা কবে আসবে আমার জীবনে যেদিন সমস্ত দিনের ক্লান্তি শেষে প্রতিটা রাতে আমি নিজের মত করে কিছুটা সময় আমার মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট এর সাথে কাটাতে পারবো। গিটার, পিয়ানো, ড্রামস, তবলা, হারমোনিয়াম সব কিছু থাকবে আমার রুমে। কত স্বপ্ন তাই নাহ্!! হয়তো স্বপ্নেরা খুব কাছে এসে গেছে। এই তো আর কিছু দিন মাত্র, না হয় মাস, না হয় বছর। তবে বেচেঁ থাকলে তারা ঠিক ধরা দেবে এটা আমার বিশ্বাস।

Sort:  
 last year 

আমারও মাঝে মাঝে ইচ্ছে করে নিজের পাওয়ার আপ করি। ব্যাটারি একেবারে লো হয়ে গেছে😅😅। যাইহোক ভাইয়া আসলে এমন কিছু জনপ্রিয় গান আছে যেগুলো সারা জীবন সবার ভালো লাগে। ছোটবেলা থেকেই এই গানটি শুনে আসছি। এখনো সেই আগের মতই এই গানটি ভালো লাগে। আপনার গলায় এই গানটি শুনে অনেক ভালো লাগলো ভাইয়া। দারুন গেয়েছেন আপনি।

 last year 

নিজের পাওয়ার আপ নিজে না করলে কেউ করে দেয় না আপু,,😉। আপনিও আমার মত কিছু একটা চেষ্টা করবেন কেমন। অনেক শুভেচ্ছা রইলো।

 last year 

মাঝে মাঝে যে কোথায় হারিয়ে যান ভাইয়া খুঁজে ফিরি কিন্তু খুঁজে পাই না😍😍। তবে মাঝে মাঝে আবার তাক লাগিয়ে দেখো সুন্দর সুন্দর গান গুলো শেয়ার করে। এই সোনার কন্যা গানটি অনেক ভালো লাগে শুনতে। আপনি খুব সুন্দর মিষ্টি কন্ঠে গেয়ে আমাদের সাথে শেয়ার করলেন অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়াকে মন থেকে খুঁজলে ঠিক পেয়ে যাবেন আপু 😊😊। গানটা আমার খুবই প্রিয় আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার গান গুলো আমার কাছে বরাবরই অনেক ভালো লাগে। সত্যি মাঝে মাঝে এমন গান শুনতে পেরে অনেক ভালো লাগে।আসলে আগের মতো আর সময় নিয়ে গান শোনা হয় না।তবে আমার বাংলা ব্লগ ঢুকলে মাঝে মাঝে মনের মতো গান শোনা যায়। আপনার কণ্ঠে এই গান শোনতে পেরে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে।

 last year 

আমরা আসলে অন্য অনেক কাজে সময় দিয়ে ফেলি কিন্তু নিজের জন্য কোন সময় দেই না। আমার অবস্থা টাও একই। অনেক দিন বাদে এই গানটা করে আমারও খুব ভালো লেগেছে আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

খুব সুন্দর একটি গান শেয়ার করেছেন এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। এই গানটি আমি আগে অনেক শুনতাম আজ অনেকদিন পর আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 last year 

এই গান গুলো সব সময় অমর হয়ে থাকবে আপু। খুব ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। অনেক ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

 last year 

গানটি দেয়ার কিছু আগে ই আমি আমার পোস্ট করি।পোস্ট করেই আপনার গানটা শুনি।যদিও কমেন্ট করলাম সবার পরে।যাক খুব জনপ্রিয় একটি গান কভার করলেন আজ।চমৎকার হয়েছে।আর নিজের মনোবল নিজেকেই তৈরি করতে হয়।খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর এই গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

খুব ভালো লাগে আপু সব সময় আপনার এমন সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য পেয়ে। অনেক ধন্যবাদ আপু। ভালো থাকবেন সবসময়।

 last year 

প্রখ্যাত কথা সাহত্যিক হুমায়ূন আহমেদের এই সৃষ্টিকে অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী সুবীর নন্দী। আর আপনিও সেই সঙ্গীতকে অপূর্ব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করলেন। আপনার গানের আর আলাদা করে কি প্রশংসা করবো, আপনিই সবসময়ই অনেক সুন্দর গান করেন। আমার খুব ভালো লাগে আপনার গলায় এই সুন্দর গানগুলো শুনতে।

 last year 

এতো মিষ্টি প্রশংসা পেলে কার নাহ্ ভালো লাগে 😉😉🥰। ভালো থাকবেন ম্যাডাম, এবং পাশে থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91