আমাদের গানের আড্ডা-০২ ❤️🎶

নমষ্কার,

আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি সকলে ঈশ্বরের কৃপায় ভালো আছেন এবং সুস্থ আছেন। আজ সকাল থেকে একটু দৌড়ের ওপর ছিলাম। ইচ্ছে ছিল একটা কবিতা লিখব। অনেক দিন নিজের মত করে কিছু লিখি না। কিন্তু সময়ের অভাবে সেটা আর হয়ে ওঠেনি আজ। তারপর ভাবলাম কয়েকদিন আগে যে গানের আড্ডা দিয়েছিলাম রাজীবের সাথে সেখান থেকে একটা গানের ভিডিও সবার সাথে শেয়ার করে নেই আজ। অনেককেই গান পছন্দ করেন এখানে। তাই গানের আড্ডার পোস্ট করলে ব্যাপারটা মন্দ হবে না একেবারে।

দুই দিন আগে যে পোস্ট টা করেছিলাম সেখানে অনেকগুলো গান নিয়ে একটা ম্যাশ আপ করা হয়েছিল। যার পুরো ক্রেডিট রাজীবের। ঐ টা আড্ডায় বসার একদম শুরুর দিকে রেকর্ড করা হয়েছিল। মাঝে খাওয়া দাওয়া করার জন্য একটু ব্রেক নেই আমরা। রাতের খাওয়া শেষ করে উঠতে না উঠতেই রাজীব আমাকে ডাকছে ফোক গান করবে বলে। আসলে রাজীবের গলায় ফোক গান টাই বেশি মানায়। আমিও আর দেরি না করে এক লাফে হাজির হয়ে গেলাম কাহোনের ওপর। আর সে সময়টাতেই আজ এই গান রেকর্ড করা।

আমি এমনিতে সব ধরনের গানই পছন্দ করি। কিন্তু ফোক গান গুলোর মধ্যে একটা অন্যরকম ফিল পাই। আর আমার কাছে মনে হয় ফোক গান তারাই গাইতে পারে যাদের মন অনেক পরিষ্কার এবং খোলা মনের অধকারী যারা। এদিক থেকে রাজীব একদম যথার্থ বলা যায়। সে জন্যই হয়তো ফোক গানটা এতো দরদ দিয়ে গাইতে পারে।

আজকের গানটা অনেকের কাছে নতুন লাগতে পারে। তবে যারা গান ভালোবাসেন তাদের কাছে অতোটাও খারাপ লাগবে না, এমনটাই আমার বিশ্বাস। পুরো গান হেড ফোন লাগিয়ে শোনার অনুরোধ রইলো। আর খুব শীঘ্রই নতুন আরেকটা গান নিয়ে সবার মাঝে হাজির হব,এই আশাবাদ ব্যক্ত করে আজ এখানেই শেষ করছি। সকলে ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন ।

Sort:  
 7 months ago 

আসলে গান আমি নিজেও অনেক বেশি পছন্দ করি। আর আপনাদের গানের আড্ডার প্রথম পর্বটা আমি দেখেছিলাম, যেটা আমার খুবই ভালো লেগেছিল। রাজিব ভাইয়া কিন্তু অনেক সুন্দর গান করেছে, সত্যি ওনার গান শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের গানের আড্ডা দ্বিতীয় পর্ব টা প্রথম পর্বের মতোই ভালো লেগেছে। আপনাদের গানের আড্ডার পরবর্তী পর্বগুলো পড়ার জন্য অপেক্ষায় থাকলাম। ধন্যবাদ এটা শেয়ার করার জন্য।

সব সময় আপনার কাছ থেকে পাওয়া অনুপ্রেরণা মূলক মন্তব্য গুলো আমাকে ভীষণ উৎসাহিত করে। এভাবেই পাশে থাকবেন আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

ভাই আপনার আড্ডা দেখে তো বেশ ভালোই লেগেছে। আড্ডা তে আমাকেও ডাকতেন, আমি থাকলে তাহলে আমিও একটু উপভোগ করতে পারতাম। এরকম ভাবে রাতের বেলায় আড্ডা দিলে কিন্তু অনেক বেশি ভালো লাগে। আড্ডার প্রথম পর্বটা আমি যখন দেখেছিলাম, তখন সম্পূর্ণ গানটা শুনেছিলাম। যেটা খুব ভালো লেগেছিল। আর দ্বিতীয় টার মধ্যেও অনেক সুন্দর একটা গান শুনলাম, যেটাও ভালো লাগলো। আপনাদের আড্ডার পরবর্তী গান শীঘ্রই শুনতে পাবো আশা করছি।

ভাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে নিয়ে আমার এমন আড্ডা দেওয়ার খুব ইচ্ছে। হয়তো একদিন এমন সুযোগ ঠিক চলে আসবে। ভালো থাকবেন ভাই। অনেক ধন্যবাদ।

 7 months ago 

অনেক সুন্দর হয়েছে গান টি।আমিও গান শুনতে খুব ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। অনেক ধন্যবাদ।

 7 months ago 

আপনাকে ও ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

মাঝে মাঝে মনকে ভালো রাখতে কিন্তু এমন বিনোদন সৃষ্টি করার প্রয়োজন রয়েছে। সুন্দর একটি মুহূর্ত আপনি উত্তরপ্রদেশ শেয়ার করেছেন আবার আজকেও শেয়ার করলেন। যাইহোক ভালো লাগলো দারুন এই মুহূর্তে গানের ধারা।

হ্যাঁ এটা একদম ঠিক। মন কে সতেজ করার জন্য এমন আড্ডার জুড়ি নেই। অনেক ধন্যবাদ ভাই।

 7 months ago 

আপনি দেখছি অসাধারণ গান গাইতে পারেন।আর আপনার কন্ঠ ও বেশ দারুন। আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম আপনি ফোক গান প্রেমী মানুষ, এছাড়া ও আপনি সব গানেই পছন্দ করে থাকেন। আসলে মন খারাপের সময় এরকম গান গাইলে অনেক বেশি ভালো লাগে।

এটা ঠিক যে আমি ফোক গান ভালোবাসি। কিন্তু গানটা তো আমি গাই নি ভাই। আমার এক ছোট ভাই গেয়েছে গানটা। আমি সেটা লিখেও দিয়েছি পোস্টের ভেতর। যাই হোক অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ভাই।

 7 months ago 

আপনি দেখছি চমৎকার গান গাইতে পারেন। আপনার গান মনে হয় আমি প্রথম শুনলাম। আপনাদের গানের আডডা আমার কাছে বেশ ভালো লেগেছে। এভাবে মাঝে মধ্যে গানের আডডা দিতে আমার কাছে বেশ ভালো লাগে। গান গাইতে ও শুনতে আমার ভালো লাগে। চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

গানটা আমার ছোট ভাই রাজিব করেছে ভাই। আমি শুধু কাহন বাজিয়েছি। আর হ্যাঁ এই রকম আড্ডা দিতে পারলে মনটা সত্যিই ভালো হয়ে যায়। অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60569.12
ETH 2442.20
USDT 1.00
SBD 2.52