টার্গেট ডিসেম্বর সিজন-২ ।। ৩০৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমষ্কার,,
আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। আশা করি সবাই পরিবারের সাথে অনেক আনন্দ করে সময় অতিবাহিত করছেন। আমি এখনও বাড়ি থেকে বের হই নি। সকাল থেকে এত বৃষ্টি। দুপুর পর্যন্ত থেমে থেমে বৃষ্টি হয়েই গেল। সন্ধ্যে বেলা হয়তো বের হবো।

সত্যি বলতে আজ রাতে আপনাদের সবার পোস্ট দেখবো। কে কত মজা করে সময় কাটিয়েছেন সেটা দেখব। তাই ভাবলাম আজ আমার পোস্ট টা একটু তাড়াতাড়িই সেরে ফেলি।

20220503_164125.jpg

আজ পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। বর্তমান সময়ে যেটা সবচে বেশি প্রয়োজন। প্রতিযোগিতার এই যুগে টিকে থাকতে হলে আমাদের সবারই নিজস্ব সক্ষমতা বাড়াতে হবে। এর বিকল্প আর কিছুই নেই। আর তাই আমিও এর প্রয়োজনীয়তা অনুভব করে চেষ্টা করেছি যতটা বেশি সম্ভব পাওয়ার আপ করা যায়।

আমি আজ ৩০৫০ স্টিম পাওয়ার আপ করেছি। কিছু স্ক্রীন শর্ট শেয়ারের মাধ্যমে পুরো ব্যাপারটা দেখানোর চেষ্টা করছি।

IMG_20220503_002759.jpg

আমার স্টিম পাওয়ার প্রথমে ৪৫৮.১৫২ ছিল। তারপর আমি আমার ওয়ালেটে থাকা স্টিম থেকে ৩০৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য প্রয়োজনীয় ধাপ গুলো করতে শুরু করি।

IMG_20220503_002853.jpg

IMG_20220503_002910.jpg

দেখতেই পাচ্ছেন আমি পাওয়ার আপে ঢুকে তারপর সেখানে ৩০৫০ বসিয়ে আমার একটিভ কি দিয়ে কনফার্ম করে দিলাম।

IMG_20220503_094203.jpg

আর সবশেষে পুরো প্রক্রিয়া টা সম্পন্ন হওয়ার পর আমার মোট স্টিম পাওয়ার দাড়ালো ৩৫০৮.১৫২।

সকলের প্রিয় সুমন ভাইয়ের এটা টার্গেট ডিসেম্বর একটা দারুন উদ্যোগ বলে আমি মনে করি। আমাদের সকলের ছোট ছোট প্রচেষ্টা একদিন অনেক বড় সম্পদ হয়ে দাঁড়াবে। আর দিন শেষে এতে করে আমরাই লাভবান হব। আমার টার্গেট এই বছরের ডিসেম্বর এর মাঝে ৬০০০ স্টিম পাওয়ার আপ করা। দেখা যাক কত দুর এগোতে পারি।

সকলে ভালো থাকবেন।
ভালোবাসা দিয়ে পুরো বিশ্বটাকে জয় করে নেওয়ার চেষ্টা করবেন।

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি ভাইয়া ঈদ মোবারক। আপনি অনেক বড় এ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে আমি অবাক হলাম। আপনার পাওয়ার আপ করা দেখে নিজেরও অনেক ইচ্ছা জাগল পাওয়ার আপ করতে। আপনি এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

আমরা সবাই যে যার জায়গা থেকে যতটুকু পারি পাওয়ার আপ করার চেষ্টা করব আপু। অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমার কাছে খুবই ভালো লাগলো
।এতো বড় পরিমানের পাওয়ার আপ দেখে কার না ভালো লাগে।এই সপ্তাহে আপনি পাওয়ার আপ প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করবেন মনে হচ্ছে।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহিত হলাম। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই। পাশে থাকবেন এভাবেই।

 2 years ago 

আমি প্রথমেই আপনাকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনি আজকে এত পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন যেটা সত্যিই অবাক করে দিলো ।আপনার এই উদ্যোগকে সবসময় সমর্থন করি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া, আপনাকেও ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। ভাইয়া আপনি তো দেখছি বিশাল এমাউন্ট পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি সময় লাগবে না। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া। অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজেরে সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার অফ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার শক্তি অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারেন।

 2 years ago 

বাহ্ খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখে উৎসাহ দিলেন আপু। অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে এত বেশি ভাল লেগেছে যে আপনাকে বলে বোঝাতে পারবো না। আপনি অনেক ভালো একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই। ভালো থাকবেন সবসময়

 2 years ago 

বাহহ ভাই আপনি বেশ পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন খুব ভালো একটা উদ্যেগ এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই ।

 2 years ago 

চমৎকার উদ্যোগ নিয়েছেন ভাইয়া। পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ লিমন ভাই । এভাবেই পাশে থাকবেন ❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। কিন্তু আপনি আজ খুব বড় সংখ্যক অ্যামাউন্টের পাওয়ার আপ করেছেন । আমার মনে হয় আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখে আমি খুব বেশি উৎসাহিত হয়ে গেছি। অসংখ্য ধন্যবাদ এত বড় সংখ্যক এমাউন্টের পাওয়ার আপ করে আমাদেরকে দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আপু। আর এভাবে সব সময় পাশে থাকবেন। ❤️🙏

 2 years ago 

প্রথমে আপনাকে ঈদের শুভেচ্ছা জানাই ভাই ঈদ মোবারক। আসলে আপনার পাওয়ার আপ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।প্রথমে ভেবেছিলাম যে 305। পরে দেখলাম 3050। যাইহোক আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ভাই। আসলে আমরা সবাই জানি যে পাওয়ার আপ ছাড়া সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব না। দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যা ভাই দীর্ঘমেয়াদি কাজ করবো বলেই এবার লেগে পরলাম। দেখা যাক কত দূর কি করতে পারি। দোয়া করবেন ভাই। অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74