বোনদের নিয়ে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে কাটানো সারাদিন

নমষ্কার,,

আমার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাচ্ছি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি সকলে ঈশ্বরের আশীর্বাদে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমার কথা আর কি বলবো। দৌড়াদৌড়ির ওপর আছি কয়েকদিন হল। এখান থেকে ওখানে প্রতিনিয়ত ছুটে বেড়াচ্ছি। সারাদিন পর রাতে বিছানায় শুয়ে শরীরটা এত ক্লান্ত লাগে বলে বোঝাতে পারবোনা।

গতকালের পোস্টে লিখেছিলাম আমার মামাতো বোন এবং মাসতুতো বোন সব এসেছে ঢাকাতে। ওরা কয়েকদিন থাকবে এখানে। ঘোরাফেরা করবে শপিং করবে। আর আমাকে পেছন পেছন দৌড়াতে হবে। কিছু করার নেই। অঘোষিত একটা শাস্তি যদি কখনো মেয়েদের সাথে শপিংয়ের জন্য বাইরে যেতে হয়। হিহিহিহি।

IMG20220805122940.jpg
Location

IMG20220805123213.jpg
Location

গতকালকেই বলে রেখেছিল আজকে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাবে। সারাদিন ওখানেই ঘোরাফেরা এবং খাওয়া-দাওয়া হবে। সকাল থেকেই আমাকে ফোন করতে করতে পাগল করে দিয়েছিল। আমি এগারোটায় বোনদের নিতে চলে আসি। বাড়ি থেকে বেরোতে বেরোতে দুপুর একটা বেজে যায়। অবশ্য একদিকে ভালো হয়েছিল ওই সময় রাস্তায় কোন জ্যাম ছিল না। যাই হোক আমরা মোট ছয় জন গিয়েছিলাম ভাই বোন মিলে। বোনদেরকে বলে দিলাম তোরা ইচ্ছে মতো ঘোর এবার। যা যা পছন্দ হয় কিনে নে। মোটামুটি দুই ঘন্টা হাটাহাটির পর আমার গুণধর বোনরা বলছে তাদের মনমতো কিছুই পছন্দ হচ্ছে না। কথাগুলো শুনে মাথায় যেন বাজ পরছিল। বললাম ঠিক আছে কিছু খেয়ে নেয়া যাক তারপর আবার না হয় ঘোরাঘুরি করা যাবে। সবাই মিলে শর্মা খেলাম। বেশ মজার ছিল। আসলে কেনাকাটা টা বড় উদ্দেশ্য ছিল না আমাদের ভাইদের জন্য। আমরা ঘোরাফেরা আর খাওয়া-দাওয়া করতে গিয়েছিলাম মূলত। আইসক্রিম কোল্ড কফি জুস এক এক সময় এক একটা চলছিল।

IMG20220805130509.jpg
Location

IMG20220805161456.jpg
Location

IMG20220805132943.jpg

Location

IMG20220805143120.jpg

Location

IMG20220805135853.jpg

IMG20220805133314.jpg

Location

IMG20220805134329.jpg

Location

IMG20220805134212.jpg

Location

এদিক-ওদিক মিলিয়ে মোটামুটি পাঁচ ঘন্টার মত সময় আজকে ওখানেই শেষ করে এসেছি। আর শপিং হয়েছে নাম মাত্র কয়েকটা। আমার অবশ্য কিছু কিছু শাড়ি বেশ পছন্দ হয়েছিল। যদিও দামগুলো ছিল আকাশ ছোঁয়া। কালকে আবার এই দলকে নিয়ে বের হতে হবে। যেটা দেখছি ৩-৪ দিনের ভিতর আমার অবস্থা পুরো নাজেহাল হয়ে যাবে। মেয়েদের সাথে শপিং করা মানে নিজের কোন পাপের ফল ভোগ করা যেন। আমার তো এখন তাই মনে হয়।

যাই হোক শরীরটা ভীষণ ক্লান্ত লাগছে। আজ আর বেশি কিছু লিখতে ইচ্ছে করছে না। কালকে আবার অন্য কোন গল্প নিয়ে হাজির হব। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনার পোস্টটি দেখে বোঝা যাইতেছে আপনি ভালই মজা করেছেন আজকে ,

মেয়েদের সাথে শপিং করা মানে নিজের কোন পাপের ফল ভোগ করা যেন

আপনার এই কথাটির সাথে আমি সহমত ভাই।

ভাই মজা যেমন হয়েছে,, পেরেসানীও কম হয় নি,, কি আর বলবো। ভালো থাকবেন ভাই।

 2 years ago 

মেয়েদের সাথে শপিং করা মানে নিজের কোন পাপের ফল ভোগ করা যেন।

ভাইয়া আপনার পোস্টটি প্রথম থেকে পড়ছিলাম বেশ ভালই লাগছিল কিন্তু শেষের দিকে আপনার নাজেহাল হওয়ার কথাগুলো অন্যান্য মানুষদেরকে অবশ্যই সচেতন এবং সতর্ক করবে। তবে বর্তমানে পোশাকের মানের তুলনায় দামটা খুবই বেশি। ভাইয়া পরবর্তীতে মেয়েদের সাথে শপিং করতে গেলে একটু সচেতনতার সাথেই যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

হিহিহি ভালই বলেছেন ভাই। নিজের কাছের মানুষদের কাছে সচেতন হয়েও লাভ হয় না ভাই 🤪। অনেক ভালো থাকবেন।

 2 years ago 

সারাদিন ছোটাছুটির পর রাতে নিশ্চয়ই অনেক ভালো ঘুম হয় ? ক্লান্ত শরীরে ঘুম কিন্তু ভালো হয়। মেয়েদের সাথে ঘুরে ঘুরে শপিং করার অভ্যাস হচ্ছে। আশাকরি বউয়ের সাথে ঘুরতে আর অসুবিধা হবে না। বেশ অনেকগুলো দোকানে ঘোরাঘুরি করেছেন দেখেই বোঝা যাচ্ছে। আপনার জন্য শুভকামনা রইল এই বোনদের সঙ্গে ঘোরাঘুরি করে যাতে অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

আপু গো ঘুম তো ভালো হয় সেটা ঠিক কিন্তু পা টাও যে ব্যাথা করে খুব 😢। ছোটাছুটি যে পরিমাণে হচ্ছে তাতে আমি শেষ। আজও বেরিয়ে পরেছি। দোয়া করবেন আপু 🙏

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43