পেন্সিলে বন্দী "লাজুক খ্যাঁক" 🤗।। ছন্দে ছন্দে আমার বাংলা ব্লগ ।। ১০% সম্মানী @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

নমষ্কার
খুব অল্প সময়ের ভেতর আমার বাংলা ব্লগ পরিবারে নতুন সদস্য সংখ্যা দিন দিন বেশ ভালোভাবেই বেড়ে চলেছে। আর স্টিমিট এর মঞ্চে আমার বাংলা ব্লগ নিজের একটি শক্ত জায়গা দখল করে নিয়েছে। হয়তো আর বেশি দিন দেরি নেই স্টিমিটে এক নাম্বার জায়গাটি দখল করে নিতে। আর এর পেছনে এই পরিবারের সকল সদস্যদের যেমন অক্লান্ত পরিশ্রম রয়েছে, তেমনি যার অবদান দুই বাংলার সকল বাঙ্গালীদের কাছে অনস্বীকার্য তিনি আমাদের সকলের শ্রদ্ধেয় @rme দাদা 🙏। সম্প্রতি আমার বাংলা ব্লগের কার্যক্রমকে আরো শক্তিশালী এবং ত্বরান্বিত করতে আমাদের সাথে যুক্ত হয়েছে @shy-fox । বাচ্চা শেয়ালটি দিনে দিনে বেশ পরিণত হচ্ছে 😊🤗🦊। তার বেড়ে ওঠার কয়েকটি ধাপ আমি আজ পেন্সিলে বন্দি করার চেষ্টা করেছি। চলুন দেখে নেয়া যাক ।

IMG_20210824_010916.jpg

প্রথম ধাপ:

IMG20210824004958.jpg

দ্বিতীয় ধাপঃ

IMG20210824005158.jpg

তৃতীয় ধাপঃ

IMG20210824005321.jpg

চতুর্থ ধাপঃ

IMG20210824005522.jpg

পঞ্চম ধাপঃ

IMG20210824005749.jpg

ষষ্ঠ ধাপ

IMG_20210824_010916.jpg

আর সব শেষে আমাদের দুই বন্ধুর একত্রে একটি সেলফি 🥰😀

IMG20210824011241.jpg

আজ আমি ভীষণ খুশি । @shy-fox কে পেন্সিলে বন্দী করতে পেরে। আর কিছু কথা যে গুলো সব সময় বলা হয়ে উঠে না তার কিছু অংশ একটু ছন্দে ছন্দে উপস্থাপন করার চেষ্টা করছি। ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন 🙏🙏।

বাংলার বাঙালি দিল হুংকার
আমার বাংলা ব্লগে আজ জয় জয়কার
@rme দাদা তুমি অলওয়েজ রকস
সারপ্রাইজ হাতে নিয়ে এলো @shy-fox
বাঙালির দাদাগিরি হয়ে গেল শুরু
স্টিমিট পরিবারে দাদা তুমি গুরু
বিশ্বজয়ে আরতো মাত্র কটা দিন বাকি
দুই বাংলা এক এবার ঠেকায় কে দেখি
সেরার সেরা হতে হাতে রাখি হাত
লড়ছি সবে একসাথে করব বাজিমাত
বাংলা হবে মুখে মুখে মিলিয়ে নিও
আমার বাংলা ব্লগ তুমি যুগ যুগ জিও

শুভেচ্ছান্তে
@roy.sajib

Sort:  
 3 years ago 

একইসাথে দুরকম গুণাবলী । ধন্য আমি। যেমন সুন্দর ছবি এঁকেছ,তার থেকে অনেক অনেক ভালো কবিতা লিখেছো। ছড়ার ছন্দে ভরপুর কবিতা পড়তে গিয়ে বেশ একটা মজা পাচ্ছিলাম।

তোমার প্রতিভা চোখে ধরা দিচ্ছে দিনের পর দিন। এর সাথেই বাড়তে থাকছে তোমার প্রতি আমার ভালোবাসা আর শ্রদ্ধা।

😌💝

 3 years ago 

কথায় বলে সৎ সঙ্গে নাকি স্বর্গবাস,, তোমার সহচর্যে থেকে আমার ক্ষেত্রেও হয়তো তাই হয়েছে। ❤️❤️

 3 years ago 
সেরার সেরা হতে হাতে রাখি হাত
লড়ছি সবে একসাথে করব বাজিমাত

এই তো আর কিছুদিন পর হবে, বাঙলির জয়-জয়কার। বাঙালীদের সকল প্রকার অবহেলার জবাব দিতেই @rme ভাইয়া হয়তো অর্বতীর্ণ হয়েছে।

 3 years ago 

মনের কথা বলেছেন আপনি। আর বেশি দিন বাকি নেই সফলতার শীর্ষে পৌঁছাতে। শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আর্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া...❤️

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। ❤️

 3 years ago 

অসাধারণ গানের সাথে ছবি অঙ্কনে নিপুণতার তালে তালে আবার কবিতার ছন্দের ছোয়া।আপনি দেখছি সব বিষয়ে দক্ষ।খুবই সুন্দর হয়েছে আমাদের শিশু @shy-fox টি আর তার সঙ্গে আপনার কবিতাটি।ধন্যবাদ দাদা।

 3 years ago 

আসলে বোন, মাথায় পাগলামি ভর করলে হুটহাট কখন কি করে বসি তার ঠিক নেই। এসব তারই অংশ। 😀😀😊 । ভালো থাকবেন ,শুভেচ্ছা রইল। ❤️

 3 years ago 

ছবি অঙ্কন ভালো হয়েছে। তার সাথে সাথে লেখার ছন্দে তালে বিষয়টা আরো ফুটে উঠেছে। লাস্টের সেলফিটা আমার কাছে সেই মজার লেগেছে।

 3 years ago 

এত সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ। আর সত্যি বলতে লাজুক খ্যাঁক এর সাথে সেলফি তুলতে আমার নিজেরও বেশ মজা লেগেছে। 😀😀

আরেহ!!! বাহ দারুন একেছেন দাদা।আপানার উপর লাজুক খ্যাক এর সুনজর পরুক

 3 years ago 

হ্যা । জয় শেয়াল বাবার জয় 🙏🙏🙏

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61659.26
ETH 2446.04
USDT 1.00
SBD 2.60