"প্রতিযোগিতা মৌলিক গান "।। আমার বাংলা গান 😊 ১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমষ্কার,,,
আমার বাংলা ব্লগ একটি অনুভূতির নাম। আমার বাংলা ব্লগ ভালোবাসার আরেক নাম। সূচনা লগ্ন থেকে আজ পর্যন্ত যে ভাবে সকলের সতস্ফুর্ত অংশগ্রহণে এই পরিবার এগিয়ে চলেছে তাতে কোন ভাবেই হয়ত এই অগ্রযাত্রাকে বিশেষায়িত করা যাবে না।

আমরা বাঙ্গালী জাতি আমোদ প্রিয় জাতি। গান বাজনা হয়ত আমাদের রক্তের সাথে মিশে আছে। আর সেই জন্য বাঙ্গালীর সুখ দুঃখ হাসি কান্না সব কিছু তে গানের একটা পরশ থেকেই যায়। একটু দেরীতে হলেও আমাদের সকলের প্রিয় আমার বাংলা ব্লগ পরিবারে যে মৌলিক গানের একটা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে এটা সত্যিই অনেক প্রসংশনীয় উদ্যোগ।

ভালো হোক বা মন্দ হোক, গুনগুন করে গান গাইতে ভালবাসিনা এমন মানুষ হয়ত এই পরিবারে খুঁজে পাওয়া যাবে না একটাও। তাই আমার মত যারা বাথরুম সিঙ্গার আছেন তাদের জন্য এই প্রতিযোগিতা অনেক মজার ও আনন্দদায়ক। আমার মনে হয় আমাদের সবার উচিত নিজের মতো করে, নিজের আবেগ দিয়ে গানে গানে আমাদের মনের কথা গুলোর বহিঃপ্রকাশ করা।

আর আমিও তাই সুযোগটা হাত ছাড়া করতে চাই না সত্যি। আজ আমি যে গানটি পরিবেশন করার চেষ্টা করছি সেটি লিখেছেন এবং মিউজিক কম্পোজ করেছেন শ্রদ্ধেয় সুধীন দাশগুপ্ত। আর গানটি গেয়েছেন শ্রদ্ধেয় শিল্পী শ্যামল মিত্র।

গানের নাম এবং কথা লিখছি না কারণ আমার বিশ্বাস এই গানটা আমাদের সবার প্রিয়। তাই এটা কিছুটা চমক হিসেবেই রাখছি। তো চলুন শুনে নেওয়া যাক। ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আশা করি।

এই গানটা আমার এতই ভালো লাগে যে কোন সময় যে কোন মুডে শুনতে ভালো লাগে। সকল অ্যাডমিন দাদা এবং দিদিদের অনেক ধন্যবাদ এই রকম একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

গানটা রেকর্ড করার সময় বেশ বেগ পেতে হয়েছে। ভাগ্নে অভ্র পাশে ছিল। গানের মাঝে হঠাৎ করে এসে আমার ইকুলেলে নিয়ে টানাটানি করছিল। কখনো আবার গানের মাঝে ধুম করে বলে উঠত মামা আমি কখন গান গাইব।

IMG_20211227_14404594.jpg

IMG_20211227_14403965.jpg

মোটামুটি পাঁচ বার আমাকে গানটা রেকর্ড করতে হয়েছে। একবার অবশ্য রাগ করে ভাবছিলাম করবোই না আর 😉🤪। যাই হোক কোন রকমে শেষমেশ করতে পেরেছিলাম।

সব শেষে এটাই বলব যে, আমার বাংলা ব্লগ পরিবার যে ভাবে এগিয়ে যাচ্ছে তাতে হয়ত দুই বাংলার প্রতিটি পরিবারে আমাদের সদস্য থাকবে। আমাদের ইউটিউব চ্যানেল টি আমি ইতিমধ্যেই সাবস্ক্রাইব করেছি।

Screenshot_2021-12-24-23-10-33-53.jpg

টুইটারেও যোগ হয়েছি এবং আমাদের এই পরিবারের প্রসারতা আরো বৃদ্ধি করতে পোস্ট গুলোও সেখানে শেয়ার করছি। আশা করি আমরা সবাই যে যার অবস্থান থেকে আমাদের পরিবারের অগ্রযাত্রাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

Sort:  
 3 years ago 

আমরা বাঙ্গালী জাতি আমোদ প্রিয় জাতি। গান বাজনা হয়ত আমাদের রক্তের সাথে মিশে আছে।

একদম সত্য বলেছেন, সঙ্গীত ছাড়া বাঙালী সংস্কৃতি কল্পনাই করা যায় না। তবে আজকের গানটি কিন্তু দারুণ কভার করেছেন, বেশ ভালো লেগেছে আমার কাছে। তবে সাউন্ডটা একটু কম মনে হয়েছে। শুভ কামনা রইল আপনার জন্য ভাই। ধন্যবাদ মিষ্টি একটা গান শেয়ার করার জন্য।

 3 years ago 

গানটা শোনার সাথে সাথে আমার লেখাটাও যে মন দিয়ে পড়েছেন ভাই এজন্য আমি সত্যিই কৃতজ্ঞ। অনেকদিন পরে চেষ্টা করেছি নিজের মত গাওয়ার।

 3 years ago 

ভাইয়া আপনার গানের উপস্থাপনা খুবই চমৎকার হয়েছে। আর আপনার গান গাওয়া টা এত ভালো লেগেছে আমার আমি কোনমতেই আপনাকে বাথরুম সিঙ্গার হিসেবে মানতে পারব না সরি!
মানে এত সুন্দর করে গান গেয়েছেন আমি এই গানটা যে শিল্পীর কন্ঠে শুনেছিলাম পুরোপুরি না হলেও অনেকটাই তার কাছে চলে যায়।
ধন্যবাদ আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

রাজু ভাইয়ের মতো সেলিব্রেটি আমার গানে কমেন্ট করেছে এটা আমার কাছে অনেক বড় পাওয়া। আমি ধন্য 😉🥰।

 3 years ago 

এই কনটেস্টের ঘোষণা দেওয়ার পরপরই আমি দুজনের গানের জন্য অপেক্ষায় ছিলাম। আপনার এবং রাজিব ভাইয়ের। উনার টা হয়তো পাব না। কিন্তু আপনার গানটা পেয়ে আমি খুশি। অনেক সুন্দর গেয়েছেন ভাই👌👌। আমার খুবই ভালো লেগেছে। সাথে সাথে উপস্থাপনাটাও অনেক সুন্দর ছিল।।

 3 years ago 

কমেন্ট টা পড়ে মন ভরে গেল ভাই। অনেক অনেক ভালোবাসা রইলো। সত্যি বলতে আমি নিজেই কখনো ভাবি নি প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। একদিন সন্ধ্যায় হঠাৎ করে একটা সুযোগ পেয়ে গেলাম আর গানটি রেকর্ড করে ফেললাম। রাজীবকে আমি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বলেছি। দেখা যাক কি করে ।😊

 3 years ago 

💖💖👌👌

 3 years ago 

সত্যিই অসাধারণ এবং মনমুগ্ধকর একটি গান আপনি আমাদের উপহার দিয়েছেন। সেই সাথে আপনি অংশগ্রহণ করেছেন গানের প্রতিযোগিতায়। এবং কি আপনি অনেক সুন্দর করে সবকিছু আলোচনা করেছেন। সবচেয়ে বড় কথা হলো গানটি খুব ভালো লেগেছে। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

খুব ভালো লাগলো এত সুন্দর একটি মন্তব্য পেয়ে। অনেক অনেক ভালো থাকবেন ভাই।

 3 years ago 
অনেকদিন পর আপনার ভয়েসে গান শুনলাম। খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর গান গেয়েছেন। আমি খুব সুন্দর ভাবে উপভোগ করলাম। অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। আপনাকে অনেকদিন পর ফিরে পেয়ে অনেক ভালো লাগছে।
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর করে আপনার অনুভূতি প্রকাশ করার জন্য।

 3 years ago 

অসাধারণ গেয়েছেন দাদা গানটা। সব সময়ের মত এবারও ফাটিয়ে দিয়েছেন । আসলে সত্যি বলতে কি আগে স্টিমিটে আপনি , ঈশা দিদি ও রাজিব দাদার গানই সবচেয়ে ভালো ছিল এবং এখনও আছে কিন্তু রাজিব দাদাকে তো আর দেখা যায় না , সে এখন অনেক ব্যস্ত । আপনাদের গানগুলো অসাধারণ হয় সব সময়ের মতোই । আপনাকে অনেক ধন্যবাদ দাদা এত মিষ্টি একটা গান গেয়ে আমাদের মন জয় করার জন্য । পুরো আগুন ধরিয়ে দিয়েছেন দাদা প্রত্যেকবারের মত ।

 3 years ago 

রাজিব তো দারুন গান করে। ওর কাছ থেকে অনেক কিছু শিখেছি বলা যায়। একসাথে অনেক আড্ডা দিয়েছি। সময়ের অভাবে রাজিব বসতে পারেনা এখন ঠিকমতো। আমিও পারিনা। খুব ভালো লাগলো তোমার এত সুন্দর মন্তব্য পেয়ে। ভালো। থেকো

 3 years ago 

আপনার গাওয়া গানটি অসাধারণ হয়েছে।খুবই সুন্দর করে গানটি গেয়েছেন।এই গানটি আমার কাছে খুবই ভালো লাগে।মূল শিল্পীর সঙ্গে অনেকটা মিলে গিয়েছে।ভাই আপনি যে বাথরুম সিঙ্গার এটা মানতে পারলাম না।অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 3 years ago 

অতটা ভালো তো গাইতে পারি না আপু , মাঝে মধ্যে দু একটা প্রিয় গান ভালো করে গাওয়ার চেষ্টা করি। খুব ভালো লাগলো এত সুন্দর মন্তব্য পেয়ে। ধন্যবাদ আপু।

 3 years ago 

IMG_20211227_145331.jpg

 3 years ago 

সুন্দর গেয়েছেন । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

 3 years ago 

দাদা আপনার গানটি আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে, গানের সাথে তাল মিলিয়ে গিটার বাজানোর বিষয়টি আমার কাছে অবাক লেগেছে এবং বাজনাটা অসাধারণ। শুভকামনা রইল দাদা আপনার জন্য।

 3 years ago 

তাল মিলিয়ে গিটার বাজানো না হলে তো গান ঠিকমতো গাওয়া যাবে না ভাইয়া 😉😉। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62663.38
ETH 2445.34
USDT 1.00
SBD 2.67