You are viewing a single comment's thread from:

RE: একজন মহান ব্যক্তির মহত্ব বোঝা যায় ছোট ব্যক্তিদের সাথে তার ব্যবহার দেখে।

in আমার বাংলা ব্লগ2 months ago

ছোট বাচ্চাদের সাথে যারা খারাপ ব্যবহার করে তাদের তো আমি একদমই পছন্দ করি না আপু। ছোট বাচ্চাদের ভালোবাসা দিয়ে, স্নেহ দিয়ে রাখতে হয় সব সময়। ছোট বাচ্চারা আমাদেরকে অনুকরণ করে শেখে তাই সবসময় তাদের সাথে আমাদের ভালো ব্যবহার করা উচিত যেন তারা ভবিষ্যতে এই ভালো জিনিসটাই শিখতে পারে। আপনার এই লেখাগুলো পড়ে অনেক ভালো লাগলো আপু। আপনার এই কথার সাথে আমি পুরোপুরি একমত যে, একজন মহান ব্যক্তির মহত্ব বোঝা যায় ছোট বাচ্চাদের সাথে তার ব্যবহার দেখে।

Sort:  
 last month 

আসলে অনেক সময় দেখা যায় ছোট বাচ্চাদের প্রতি অনেকে ঘৃণিত মনোভাব পোষণ করে। আর তাদের প্রতি কিন্তু আমার নিজেরই ঘৃণা লাগে। নিচ মানসিকতার মানুষদের আমি একদম পছন্দ করি না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40